Breaking News

বাড়িতে এই নিয়ম গুলি মেনে মানিপ্লান্ট গাছ লাগালে মা লক্ষ্মীর কৃপায় হবেনা অর্থাভাব,গৃহে ফিরবে শান্তি

বাস্তুশাস্ত্রে ঘরে গাছ লাগানো শুভ মনে করা হয় বাস্তুশাস্ত্রে অনেক গাছের কথাও উল্লেখ করা হয়েছে, এগুলি ঘরে রাখলে ঘরে ইতিবাচকতা বজায় থাকে এবং নেতিবাচকতা চিরতরে চলে যায়। বাড়িতে মানি প্ল্যান্ট রাখা শুভ ফল দেয় এবং কেবল এই গাছটি ঘরে রাখাই অনেক সুবিধা দেয়। তবে বাড়িতে মানি প্ল্যান্ট রাখার সময় অনেক কিছুই মাথায় রাখতে হয় যা নীচের মত।

মানি প্ল্যান্ট সবসময় সবুজ হওয়া উচিত: সবসময় বাড়িতে সবুজ মানি প্ল্যান্ট রাখুন। আপনি যখনই বাজার থেকে কোন টাকা দিয়ে মানিপ্লান্ট কিনবেন তখন ভালো করে দেখবেন গাছটির পাতা যেন একেবারে সবুজ এবং গাছের ডালগুলি পুরু থাকে। কারণ বাড়িতে সবুজ মানি প্ল্যান্ট থাকা সৌভাগ্যতা ধরে রাখার চেষ্টা করে। সবুজ সবসময় বাড়ি শুভ জিনিসের প্রতীক বজায় রাখে। একই সময়ে, মানি প্ল্যান্টের পাতা যদি হলুদ বা শুকনো হয় তবে ঘরে ছেটে পরিষ্কার করে ফেলতে হবে। এটি ঘরের শান্তিকে প্রভাবিত করবে। অনেক সময় বাড়িতে রাখে মানি প্ল্যান্টের পাতা হলুদ হয়ে যায়। যদি এটি ঘটে থাকে, তবে হলুদ পাতাগুলি টেনে আনুন বা মানি প্ল্যান্টটি পরিবর্তন করুন।

গাছের পাতা যেন মাটিতে লুটিয়ে না পরে: বাড়িতে মানিপ্লান্ট গাছ লাগালে এটা খেয়াল রাখতে হবে যে পাতা সর্বদা মাটিতে নিচের দিকে না লুটায়ে পরে। অনেকে এই গাছের লতাগুলি মাটিতে ছড়িয়ে নিচের দিকে ঝুলতে দেখা যায়, বাস্তুর মতে, ওইটা অশুভ বার্তা বয়ে আনে।মানি প্ল্যান্ট এর পাতা সর্বদা শীর্ষে থাকা উচিত এবং কখনও জমিতে রোপণ করা উচিত নয়। মানি প্ল্যান্টের বেলটি যদি জমিতে রোপণ করা হয় তবে বাড়ির স্থাপত্য ত্রুটিগুলি বৃদ্ধি পায়।

বাড়ির কোণে এই গাছ রাখুন: এই গাছ বাড়িতে রাখতে গেলে বাড়িতে সর্বদা দক্ষিণ-পূর্ব কোণে গাছটি সর্বদা রাখুন। এই কোণা ছাড়াও, যদি এই উদ্ভিদটি অন্য কোনও কোণে স্থাপন করা হয়, তবে সম্পর্কিত সুবিধা পাওয়া যায় না। আসলে, একটি গাছটি এই দক্ষিণ-পূর্ব কোণে লাগালে বাড়ির খেতে ধনশক্তি বৃদ্ধি করে।

ঘরের বাইরে রাখবেন না: মানি প্ল্যান্টটি সর্বদা মূল দরজার কাছে বা বাড়ির ভিতরে রাখুন। এই গাছটি বাড়ির বাইরে রাখলে ঘরে অশান্তি দেখা দেয়।অতএব, এই গাছগুলি সর্বদা বাড়ির ভিতরে বা ছাদে রাখুন। এটিও মনে রাখবেন যে এটি সপ্তাহে তিনবার জল দেওয়া উচিত। বোতলটির ভিতরে যদি এই উদ্ভিদ থাকে তবে প্রতি সপ্তাহে এটির জল পরিবর্তন করুন।

বাড়িতে লাগানো গাছ থেকে কাউকে এই  গাছছিড়ে দেবেন না: অনেক সময় আমরা বাড়িতে রাখা অর্থের গাছগুলি বন্ধু বা আত্মীয়স্বজনকে দিয়ে থাকি। বাস্তুশাস্ত্রে এটিকে সঠিক বিবেচনা করা হয় না। আপনার বাড়িতে রাখা মানি প্ল্যান্ট দেওয়ার ফলে বাড়তি অর্থের ক্ষতি হয় এবং কলহ হয়।

বাড়িতে মানি প্ল্যান্ট রাখার উপকারিতা: বাড়িতে অর্থোপার্জন তার সাথে সাথে যুক্ত হবে অসংখ্য সুবিধা । এই গাছের চারপাশে থাকা অশুভ দৃষ্টি দূরে চলে যাবে। এই উদ্ভিদকে সম্পদের উদ্ভিদ হিসাবে বিবেচনা করা হয়। অর্থাত্ এই গাছটি ঘরে রাখলে অর্থ লাভ হয়।

About admin

Check Also

রাতে রুটি খান ? তাহলে এই বিষয় গুলি মাথায় রাখবেন নাহলে বিপদে পড়তে হবে ।

রুটি মানুষের গুরুত্বপূর্ণ প্রয়োজনীয় বস্তু। কারণ ক্ষুধা মানুষের কাছ থেকে ঠিক এবং খারাপের পার্থক্য কেড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *