Breaking News

বিয়েতে এমন গিফট পেল এরা, গিফট খোলার পর হল বরের মৃ*ত্যু ,কি ছিল গিফটে জানুন এক্ষুনি

বিয়েতে সকলেই অনেক গিফট পেয়ে থাকে কিন্তু এখানে বর এমন একটি গিফট পেল যেটি তাঁর মৃ*ত্যুর কারন হয়ে দাঁড়িয়ে গেল ।হ্যাঁ এটি শুনতে আপনাদের আজব লাগলেও এই রকম ঘটনা ওড়িশা তে হয়েছে ।আসলে ওড়িশার বলাংগীর এর পাটনগর এ কিছু দিন আগে একটি বিয়ে বাড়ি হয়েছিল ।আর তারপর বরের কাছে একটি গিফট এসে পোউছায় আর যখন বর সেটিকে খোলার চেষ্টা করে সেটা ফেটে আর তিন জনের মৃ*ত্যু হয় ।

আর এই ঘটনায় কনেও খুব গুরুতর ভাবে আহত ।আর এই ঘটনার পর বর আর কনের বাড়িতে একদম শুনসান হয়ে গেছে ।আর কদিন আগে যেখানে শুধু খুশি আর খুশি ছিল এখন সেখানে শূধু মৃ*ত্যুর শোক পালন চলছে ।আর মিডিয়ার খবর অনুযায়ী এখানে শুধু খুশির পরিবেশ ছিল ।

সেখানে বরের জন্যে আশা একটি গিফট খুলে তিন জনের মৃ*ত্যু হয়ে গেল ।আর এই ঘটনার বরের সাথে তাঁর দাদী আর একজন আত্মীয়ের জীবন চলে গেছে ।আসলে মিডিয়ার রিপোর্ট অনুযায়ী ওড়িশার পাটনগরে বসবাস করা সৌম্য সাহু আর রীমা সাহু ১৮ ফেব্রুয়ারি বিয়ে হয়েছিল ।
আর এই রকম খুশির পরিস্থিতে তাদের বাড়িতে ২৩ ফেব্রিয়ারি একটি গিফট এসে পৌছেছিল।আর তারা সেই আশা গিফট টি খুব উসাহের সাথে দেখছিল ।কিন্তু তারা তখন বুঝতে পারেনি এই গিফটটি খোলার পরে তাদের কি বিপদ হতে চলেছে ।আর যেই সেটি খুলল একটি বড় শব্দে চারদিক কেপে উঠল ।

আর তারপর তাদের সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করে দেওয়া হয়ে থাকে ।আর তাঁর কিছু সময় পরে বরের মৃ*ত্যু হয়ে যায় ।আর বরের মৃত্যুর আগে যখন তাঁর দাদীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল যাওয়ার পথে তাঁর দাদী মা*রা গিয়েছিল ।আর কনের অবস্থা খুব গুরুতর আর তাঁর চিকিৎসা করা হচ্ছে ।

আর এটি নিয়ে পুলিশ তাদের কাজ করছে ।কে এই গিফটি পাঠিয়েছে তা ঠিক ভাবে জানা যায়নি কিন্তু পুলিশ তাঁর সন্ধান করে চলেছে ।কি এত বড় ঘটনা টি ঘটিয়েছে তা সব কিছু খোজ নেওয়া হচ্ছে ।

About admin

Check Also

দেহের কোথায় তিল থাকলে কি হয় জানেন ?এইখানে তিল থাকলে ভাগ্য সুপ্রসন্ন হয়, জেনে নিন বিস্তারিত ।

প্রাচীন সমুদ্র শাস্ত্রে তিল দেখে ভাগ্য নির্ধারণের পদ্ধতি বর্ণনা করা আছে। তিল দেখে আমরা ভবিষ্যৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *