Breaking News

ঋষি কাপুর এর মেয়ে , সিনেমা জগতে না থেকেও কোটি টাকার মালকিন, এর পেছনে আসল সত্য জানলে অবাক হয়ে যাবেন

বলিউডের বিশ্ব সম্পর্কে বলা হয় যে যদি একজন পিতা একজন অভিনেতা হয়, তবে তাঁর অধিকাংশ সন্তান এই পৃথিবীতে তাদের নাম অর্জন করে। কিন্তু নাম অর্জন করাটা অভিনয়ের মাধ্যমে প্রয়োজনীয় নয় পিতা অভিনেতা কন্যা চাইলে তার মতন করে নাম অর্জন করতে পারে। এছাড়াও অনেক বলিউড তারকা আছে, যাদের সন্তানরা সিনেমার পর্দার থেকে দূরে থেকেও নিজের খতী অর্জন করেছে। যদিও তারা অভিনয় এবং সিনেমার পর্দা থেকে দূরে,তবুও তাদের কোনোদিন অর্থের কোনো অভাব হয়নি। তাদের মধ্যে একজন বলিউড সুপারস্টার ঋষি কাপুরের কন্যা। ঋষি কাপুরের কন্যা সম্পর্কে জানার আগে, চলুন আমরা ঋষি কাপুর সম্পর্কে কিছু জেনে আসি।

ঋষি কাপুর অভিনয় সম্পর্কে কিছু তথ্য:বলিউড অভিনেতা ঋষি কাপুরের জন্ম ১৯৫২ সালের ৪ সেপ্টেম্বর। তাদের মধ্যে অভিনয় এর গুন পূর্ব পুরুষ ধরে চলে আসছে।তাঁর পিতা ও পিতামহ ছিলেন তাদের সময়ের সেরা অভিনেত্রী।এই ঐতিহ্যকে ধরে রাখেন ঋষি কাপুর, তিনি তার এই অভিনয় ,জীবন থেকে বিশেষ পুরস্কার পান। ঋষি কাপুরের পর,তার ছেলে রণবীর কাপুরও পারিবারিক রিতি ধরে রেখেছেন এবং আজ বলিউডের একজন সফল অভিনেতা হিসেবে পরিচিত। কিন্তু ঋষি কাপুরেরও একটি কন্যা সন্তান ও রয়েছে , কিন্তু তার কন্যা পরিবারের বাকি সদস্যদের মতো তিনিও তার ভবিষ্যৎ অভিনয় এর মধ্যে সিমাবদ্ধ রাখেন নি।

কারিনা কাপুরের থেকে ৬ দিন বড় ঋষি কাপুরের কন্যা,ঋষি কাপুর অভিনেত্রী নিতু সিং এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন, তাদের দুই সন্তান, পুত্র রণবীর কাপুর এবং কন্যা রিদ্ধিমা কাপুর। আপনি হয়তো এই কাপুর কন্যা সম্পর্কে খুব কম জানেন।ঋষি কাপুর এবং নিতু সিং এর কন্যা রিদ্ধিমা। তিনি 15 সেপ্টেম্বর, 1980 সালে জন্মগ্রহণ করেন। যদিও কাপুর পরিবার এখন ও বলিউডের রাজত্ব করছেন , কিন্তু এই কাপুর কন্যা সব সময় এর জন্য সিনেমা জগতের থেকে দূরে রয়েছেন।এই কাপুর কন্যা ফ্যাশন ডিজাইনিং এবং অভ্যন্তরীণ ডিজাইনিংয়ের মধ্যে একটি কোর্স করেছেন। আজ এই কাপুর কন্যা তিনি ও একজন Fashion designer নামে নিজের পরিচয় তৈরি করেছেন।

২০০৬ সালে কাপুর কন্যার বিবাহ হয়,তার একজন বন্ধুর সাথে:কাপুর কন্যার একটি জুয়েলারী ব্র্যান্ড ও রয়েছে। ছোটো থেকেই তিনি সিনেমা জগতে আসতে চাইতেন না, কারন তিনি তার পরিবারের বাকি সবার থেকে একটু আলাদা কিছু করতে চেয়েছিলেন। তিনি সব সময় গহনার মধ্যে নতুন নতুন ডিজাইন করতে পছন্দ করতেন।আর আজ তিনি তার নিজের ইচ্ছা শক্তির দ্বারা সফল হয়েছেন। ২০০৬ সালের ২৫ জানুয়ারি তার বিবাহ হয় দিল্লির এক ব্যবসায়ী পরিবারে ।

আপনাদের জানিয়ে রাখি ১৯৯৭ সালে লন্ডনে কাপুর কন্যার সাথে প্রথম দেখা হয় তার বর্তমান স্বামীর । তারপর 2001 সালে, একটি বিবাহের সময় মুম্বাই তাদের আবার দেখা হয় সেখান থেকেই প্রেম, টানা ৫ বছর তাদের সম্পর্ক চলার পর তারা ২০০৬ সালে দুজন সাতপাকে বাঁধা পড়েন। ২৩ শে মার্চ, ২০১১ সালে তিনি একটি কন্যা সন্তান জন্ম দেন। রিদ্ধিমমা একটি কন্যাকে জন্ম দেয়,আর তার ধন সম্পদ এর দিক দিয়ে বলতে গেলে তিনি এখন রাজ রানী হয়ে আছেন তার পরিবারের।

About admin

Check Also

যখন হাতে পায়ে ধরা সত্বেও অরিজিতের গাওয়া গান সমস্ত সিনেমা থেকে বাদ দিয়েছিলেন সলমান

রীতিমতো হাতে পায়ে ধরে ছিল অরিজিত সিং কিন্তু তাতে কোন কান দেননি সালমান । অনুরোধ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *