Breaking News

মা ছেলেকে পাঠায় মুদির দোকানে নিত্যপ্রয়োজনীয় খাবার আনতে, বদলে ছেলে বিয়ে করে ঘরে নতুন বউ ফেরে

ভারতের উত্তর প্রদেশের এক যুবক তার মা তাকে অত্যাবশ্যক খাবার আনতে মুদি দোকানে পাঠায়। সেই সুযোগ কাজে লাগিয়েছে বিয়ে করে এবং বউকে নিয়ে নিয়ে ঘরে ফিরে এলেন। তার মা বেজায় চটে জান। তার মা মা এএনআইকে জানিয়েছেন, লকডাউনের এর সময় তিনি সমস্যায় পড়েছিলেন। তাই আমি ছেলেকে মুদির দোকানে সদাই কিনতে পাঠালাম, কিছু দরকারি প্রয়োজনীয় সদা এর লিস্ট তাকে বানিয়ে দিয়েছি। আর সে সুযোগে সদাই কিনে না এসে তিনি নিয়ে আসলো বিয়ে করে ঘরে বউকে।

আমি এই বিয়েকে কিছুতেই মানতে রাজি নই। আমাকে না বলে বিয়ে করতে তাড়াহুড়ো করার কোনও মানে নেই। জানা গেছে, বিয়ের শংসাপত্র না থাকায় মা নববধূকে বাড়িতে কিছুতেই প্রবেশ করতে দেননি। ওই যুবকের দাবি সে বলেছে , “আমরা দুই মাস আগে আর্য সমাজ মন্দিরে গোপনে বিয়ে করেছি।”

পর্যাপ্ত সাক্ষী না থাকার কারণে আমরা সেই সময় বিবাহের প্রমান রাখতে পারিনি। আমি আবার হার্ডওয়ারে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তবে লকডাউনের কারণে এটি সম্ভব হয়নি। গুড্ডু বলেছিলেন, “আমার স্ত্রী সাবিতা লকডাউনে আটকে পড়ে সময় দিল্লির ভাড়া বাড়িতে থাকছিলেন।”তবে সম্প্রতি বাড়ির মালিক তার ফ্ল্যাটটি খালি করার নির্দেশ দিয়েছেন। এই কারণে তাকে আমি বাড়িতে আনতে বাধ্য হই।

About admin

Check Also

গার্লফ্রেন্ডের উৎসাহ তে আজ IPS অফিসার হলেন, ক্লাস 12th ফেল এই ট্রাক ড্রাইভার।

এক সময় ধনী ব্যক্তিদের বাড়ির কুকুর দেখাশোনা, আবার কখনো ট্যাম্পো চালাতেন, প্রেমিকার উৎসাহে আজ আইপিএস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *