Breaking News

বাড়িতে ঘটে যাওয়া এই ঘটনা গুলি আমাদের জীবনে খারাপ কিছুর ইঙ্গিত বহন করে থাকে…

পারিবারিক জীবনে বাড়ির অন্দরমহলে বিভিন্ন নিয়ম এবং কুসংস্কার পালনের রীতি আজ থেকে নয়, বেশ প্রাচীন। তবুও বাড়ির মঙ্গলের স্বার্থে কেউ কেউ এখনও মেনে চলেন এসব নিয়ম রীতি। চৌকাঠে বসলে কি হয় থেকে প্রদীপ নিভে যাওয়া সবকিছুর পিছনের কুসংস্কারগত কারণ সাংসারিদের নখদর্পণে। কিন্তু সারাদিনে খুঁটিনাটি বহু ঘটনাই ঘটতে থাকলে, সবকিছুতো আর মেনে চলা সম্ভব নয়। তাই এই প্রতিবেদনে দেওয়া হলো বাড়ির অন্দরমহলের বহুলভাবে ঘটে থাকা কিছু ঘটনা এবং তা কিসের ইঙ্গিত বহন করে তার কারণও ব্যক্ত করা হলো।

৭.হাত থেকে খাওয়ার পরে যাওয়া: অন্নদেবতা রূপে যেহেতু লক্ষ্মীই আমাদের কাছ্ পূজারি সেক্ষেত্রে হাত থেকে বা পাত্র থেকে অন্ন পরে যাওয়া অমঙ্গলের আবহ তৈরী করে। এখান থেকেই ঘড়োয়া অর্থাভাব এবং অন্নাভাবের মতো অশান্তির সৃষ্টি। তাই খাওয়ার খাবার সময় অবশ্যই খেয়াল রাখুন এই দিকে।

৬.দুধ উতলানো: গ্যাস হোক বা অন্য কোনো জ্বালানিতে দুধ গরম করার সময় কখনএ কখনও আমাদের অজান্তেই দুধ উতলে যায়। তবে আপাতদৃষ্টিতে এই ঘটনা সাধারণ মনে হলেও, সারাদিনে কিছু একটা বাজে ঘটতে চলার ইঙ্গিত দেয় এই ঘটনা।

৫.বেলনি ভেঙে যাওয়া: সাধারণত রুটি বা পরোটা জাতীয় কিছু খাদ্য প্রস্তুতে এই বেলনির দরকার হয়। এই বেলনি ভেঙে গেলেও অর্থাভাবের ছায়া পরে সংসারে।

৪.বাড়ির ভেতর পায়রার বাসা: অনেকসময়ই দেখা যায় যে বাড়ির ভেতরে পায়রা বা অন্য কোনো পাখি বাসা তৈরী করে। এমনকি সেখানেই ডিম পারে, তবে এটাও কোনো ভালো লক্ষ্মণ নয়।

৩.মাকড়সার জাল: স্টের রুম বা বিশেষ করে বাড়ির পুরোনো জিনিসপত্র যেখানে রাখা হয় সেখানেই জাল বোনে মাকড়সা। মাকড়সার জাল সংসার জীবনে বিবিন্ন বাঁধা বিপত্তির প্রতীক, তাই অবিলম্বে মাকড়সার জাল দেখলেই সে জায়গা পরিষ্কার করে নেওয়া উচিত।

২.আয়না ভেঙে যাওয়া: আয়না ব্যবহার করতে গিয়ে মাঝেমধ্যেই হাত থেকে পরে গিয়ে ভেঙে যায়। এরকমটা হলে সঙ্গে সঙ্গে সেই ভাঙা আয়নাটিকে সরিয়ে ফেলুন বস্তুশাস্ত্র মতে নয়তো নেতিবাচক কিছু একটা ঘটতে চলেছে আপনার জীবনে।

১.বাড়িতে বাদুরের প্রবেশ: বাদুরেরা অনেক সময় পথ ভুল করে অথবা ঝড় জল বৃষ্টির হাত থেকে নিজেদের রক্ষা করতে বাড়িতে প্রবেশ করে। প্রধানত পোড়োবাড়ি এদের আস্তানা হলেও সাধারণ বাড়িতেও এদের মাঝেমধ্যে প্রবেশ করতে দেখা যায়। আর এর ইঙ্গিতও ইতিবাচক নয়।

About admin

Check Also

আপনার কাছে এই পুরাতন নোটগুলি থাকলে আপনি রাতারাতি কোটিপতি হয়ে যাবেন কীভাবে জানুন।

মুদ্রা পরিবর্তনের নতুন নিয়ম সরকার তৈরি করেছে এবং সরকার তার নিয়ম অনুযায়ী মুদ্রা পরিবর্তন করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *