Breaking News

বিশেষ এই নিয়মগুলো মেনে শিব পুরাণের কথা পড়লে মহাদেবের কৃপায় জীবনে আসবে না সংকট,ভাগ্য সদয় হবে,কেটে যাবে বাঁধা বিপত্তি!

দেবাদীদেব মহাদেবকে সব দেবতাদের মধ্যে সবচেয়ে বেশি বিশেষ দেবতা হিসাবে বিবেচনা করা হয়। বলা হয়েছে যে ব্যাক্তি তার মন প্রাণ দিয়ে মহাদেবের উপাসনা করবে নিষ্ঠার সাথে তার প্রতি মহাদেব প্রসন্ন হয়।মহাদেবের আশীর্বাদে তার জীবন থেকে বিভিন্ন বাধা বিপত্তি কেটে যায়। তার অনুগ্রহ সর্বদা গঠিত হয়, সোমবার মহাদেবের জন্য বিশেষ বার হিসেবে প্রচলিত আমরা জানি এই সোমবার দিন সবচেয়ে বিশেষ দিনে শিব পুরাণের কথা পড়ার এবং শোনার আগে, যদি আপনি এই নিয়মগুলি অনুসরণ করুন, প্রথমত, আপনার মনের মধ্যে একটি সম্পূর্ণ শ্রদ্ধা রয়েছে।

আপনার চুল কাটা, শিব পুরাণের গল্প বা পড়ার কথা শোনার আগে দিন নখ কাটবেন। শিবের পুরাণের গল্পটি পড়ার জন্য এবং পড়ার জন্য, আপনি ব্রহ্মচার্য অনুসরণ করতে প্রয়োজনীয়, গল্পের সময় কিছু কোনো প্রকার খাবার গ্রহন করবেন না। যখন আপনি গল্পটি শুনছেন, তখন সেই সময় কারো কারো মন্দ কাজ করবেন না, অন্যথায় আপনি শোনার সম্পূর্ণ বিফলে যাবে আপনি কোনো শুভ ফল পাবেন না।

আপনি যদি শিব পুরাণের গল্পটি যখন শুনবেন, তখন তবে আপনাকে আপনার যত্ন নিতে হবে যে আপনি খাদ্যটি গ্রাস করতে হবে, সেই দিন নিরামিষ আহার গ্রহণ করবেন ।যারা শিব পুরানকে পড়তেও শোনে, তারা সেই দিনটি ঘুমাতে যাওয়ার আগে কিছু নিয়ম মেনে ঘুমাতে যেতে হবে। আপনি যদি শিব পুরাণের গল্পটি যখন শুনবেন তখনই একমনে শান্ত এভাবে শুনবেন মন চঞ্চল করবেন না মনে অন্য কোনো দুশ্চিন্তা রাখবেন না।

এই গল্প শোনার পর অন্য কোন ব্যক্তি কে কটুক্তি করবেন না মিথ্যা বিচার এবং অপপ্রচার করবেন না। প্রত্যেক সোমবার শিবের উপাসনা করুন এবং শিবলিঙ্গে উপোস করে বেল পাতা সহ গঙ্গাজল দুধ ঢালুন। শিব পুরাণের মহাত্মা সম্পর্কে অন্যকে বলুন এবং এই গল্প অন্যকে শোনান, এই নিয়মগুলো যথাযথ পালন করলে মহাদেবের আশীর্বাদে আপনার জীবনে আসবেনা কোন সংকট।

About admin

Check Also

রাতে রুটি খান ? তাহলে এই বিষয় গুলি মাথায় রাখবেন নাহলে বিপদে পড়তে হবে ।

রুটি মানুষের গুরুত্বপূর্ণ প্রয়োজনীয় বস্তু। কারণ ক্ষুধা মানুষের কাছ থেকে ঠিক এবং খারাপের পার্থক্য কেড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *