Breaking News

তুলসী গাছের গোড়ায় এটি পুতে দিন গোপনে, তারপর দেখুন আপনার ভাগ্য ফেরে কিনা, হাতেনাতে ফল পাবেন

সব টাকার গুরুত্ব নেই ।এটা ঠিক যে জীবনে বড়ো হতে গেলে মনুষ্যত্বের শিক্ষা দরকার যতই টাকা থাকুক মানবিক বোধ না থাকলে মানুষ হওয়া যায় না।তবে একথা অস্বীকার করা যায় না  যে টাকা না থাকলে জীবনধারন করা অসুবিধাজনক।এখনকার যুগে সেই সবচেয়ে বেশি সম্মান পান যারা অর্থ আছে।আর জীবনে প্রাচুর্য না থাকুক অন্তত শান্তিতে থাকতে গেলেও টাকা দরকার।  আর এই অর্থ আগমনের পিছনে যেমন আপনার ধৈর্য ও কর্মক্ষমতা আছে তেমনি সে অর্থ কতটা আপনার কাছে থাকবে তা নির্ধারণ করে আপনার ভাগ্য। অনেক সময় দেখা যায়প্রচুর কষ্ট করে আপনি অর্থ জোগাড় করছেন কিন্তু কোনো না কোনো কারনে তা সঞ্চয় হচ্ছে না।জেনে নিন তুলসী নিয়ে এমন কিছু উপায় যা আপনার ভাগ্য ফিরিয়ে আনবে।

তুলসী এমন একটি গাছ যা প্রত্যেক গৃহস্থের বাড়িতে মজুত থাকে।আর এই তুলসী গাছ যে কেবল ঠাকুর পুজোয় লাগে তা নয় মানবদেহের নানান প্রয়োজনে এই গাছ লাগে।এই গাছের ফল থেকে শুরু করে সকল জিনিসই প্রয়োজনীয়।ঘরের কোনায় যদি একটি তুলসী গাছ লাগানো থাকে তা পজেটিভ শক্তি দেয়।মানুষের মনে নতুন উদ্যম শুরু হয়।তুলসী গাছ ঘরে থাকলে কোনো নেগেটিভ এনার্জির প্রকোপ আসতে পারেনা।তুলসী দেবতাকে মা লক্ষ্মীর স্বরূপ বলে মানা হয়ে থাকে ।আপনি তুলসী গাছ দিয়ে প্রয়োগ করুন এই টোটকা সুফল পাবেন।

1.শুক্রবার বাজার থেকে একটা রূপোর টাকা কিনে আনুন।তার বাড়িতে এনে গঙ্গা দুধ জল দিয়ে শুদ্ধ করে ঠাকুরঘরে পূজিত মা লক্ষ্মীর পায়ের তলায় তা রেখে দিন।এরপর মা লক্ষ্মীর সামনে দুটো ঘি এর প্রদীপ জ্বালান।এরপর চাল ও কুমকুম দিয়ে ওই কয়েনটিকে পুজো করুন।তারপর একটি প্রদীপ ওখান থেকে তুলে তুলসী মাতার কাছে রাখুন।2.এরপর সেখানে গিয়ে তুলসী মাতা ও লক্ষ্মী মাতার কাছে আর্শীবাদ চেয়ে ঐ রূপোর টাকাটি তুলসী গাছের গোড়ায় গেথে দিন।3.এই কাজটি যখন আপনি করবেন তখন মনে কুচিন্তা আনবেন না।ধৈর্য ধরে শান্ত চিত্তে কাজটি করুন।কোনো কথা বলবেন না কাজটি করার সময়ে ।

এতে আপনার সমস্ত আর্থিক সমস্যা দূর হবে।ব্যবসায় উন্নতি ঘটবে।চাকরি ক্ষেত্রে পদোন্নতি ঘটবে।সমৃদ্ধি আসবে আপনার জীবনে। এতে ভগবান এতটাই প্রশন্ন হন যে তার কৃপাদৃষ্টি ভক্ত ওপর বজায় থাকে।ফলে জীবনে বাধাপ্রাপ্তি ঘটে না অনেক সমস্যার সমাধান হয়। আপনার দুঃখের কালো মেঘ সরে যাবে এবং আপনার জীবনে ঘটবে সুখের নতুন সূর্যোদয়।

About admin

Check Also

আপনার কাছে এই পুরাতন নোটগুলি থাকলে আপনি রাতারাতি কোটিপতি হয়ে যাবেন কীভাবে জানুন।

মুদ্রা পরিবর্তনের নতুন নিয়ম সরকার তৈরি করেছে এবং সরকার তার নিয়ম অনুযায়ী মুদ্রা পরিবর্তন করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *