Breaking News

শনিদেবের কৃপা লাভ করতে শনিবার দিন এই জিনিসটি পকেটে অথবা মানিব্যাগে ভক্তি ভরে রাখুন, সন্ধ্যের আগেই ফল পাবেন

যদি আপনি শনিদেব কে প্রসন্ন করতে চান তবে শনিবারের দিন এর জন্য একদম উপযুক্ত। শনিবারের দিন শনি মন্দিরে সকাল থেকেই লাইন লেগে থাকে শনিদেবের প্রভাব থেকে বাঁচার জন্য এবং তা আশীর্বাদ প্রাপ্ত করার জন্য সবাই শনিদেবের পূজা করে থাকেন। আপনি হয়তো দেখেছেন যে শনিবারের দিন ব্যক্তি দান করে থাকেন এবং মন্দিরে সরষের তেল এবং পয়সা শনিদেব কে অর্পণ করে থাকেন। যার উপরে শনিদেবের প্রকোপ পড়ে যায় সেই ব্যক্তি তার সমস্ত কাজ ছেড়ে কেবলমাত্র শনিদেব কে প্রসন্ন করতে ব্যস্ত হয়ে যায়।

কেবলমাত্র একটি জিনিস রেখে করতে পারেন শনিদেবকে প্রসন্ন:-কিছু কিছু ব্যক্তির ইচ্ছা থাকা সত্ত্বেও তারা শনিবারের দিন মন্দির যেতে পারে না কিন্তু তাদের শনিদেব কে প্রসন্ন ও করতে হবে, তবে এর মধ্যে কি করা যায়? এর জন্য আপনি চিন্তা করবেন না! আজ আমরা আপনাকে এমন একটি কথা বলতে যাচ্ছি যার ব্যবহারে আপনিও শনিদেবের কৃপা প্রাপ্ত করতে পারবেন। আজ আমরা আপনাকে এমন কিছু জিনিসের সম্বন্ধে বলতে যাচ্ছি যার মধ্যে কোন একটি জিনিস কে আপনি আপনার পকেট এ অথবা মানিব্যাগে রেখে শনি দেবের আশীর্বাদ প্রাপ্ত করতে পারবেন।

এর মধ্যে কোন একটি জিনিস কে রাখুন আপনার পকেটে:-শনিদেব নীল রঙের ফুল পছন্দ করে থাকেন, এইজন্য ভক্তরা তাকে নীল রংয়ের ফুল অর্পণ করে থাকেন। যদি আপনি কোনো কারণবশত নীল রঙের ফুল অর্পণ করতে না পারেন তবে আপনি এটিকে আপনার পকেটে অথবা মানি ব্যাগে রেখে দিন সন্ধ্যা পর্যন্ত আপনি এর উপকারিতা দেখতে পাবেন।আপনার বাধাপ্রাপ্ত কাজ সন্ধ্যার মধ্যে হয়ে যাবে।

শনিবারের দিন যদি আপনি তিল এর দান করে থাকেন তো এটি আপনার জীবনে খুশির মুহূর্ত কে নিয়ে আসে, শনিদেব এতে খুবই প্রসন্ন হন। যদি আপনি কোনো কারণবশত শনিবারের দিন তিলের দান না করে থাকেন তো কিছু তিলের দানা নিয়ে সেটিকে আপনার পকেট অথবা মানিব্যাগে রেখে দিন।এর ফলে আপনি এর উপকারিতা দেখতে পারবেন।

কাল অরহরের ডাল শনিবারের দিন দান করার ফলে আপনার জীবনের সমস্ত শারীরিক কষ্ট দূর হয়ে যায়। আপনি যদি এটিকে দান না করে থাকেন তবে এটিকে আপনার পকেট অথবা মানিব্যাগে রেখে দিন। শাস্ত্রে বলা হয়েছে যে শনিদেব কে প্রসন্ন করার জন্য কাল রঙের বস্তু দান করা অথবা কাল রঙের বস্ত্র ধারণ করা উচিত। যদি দান করা সম্ভব না হয়ে থাকে তবে এই কালো রঙের বস্ত্র পড়ুন অথবা কোনো কারণবশত যদি এটিও সম্ভব না হয় তবে কাল রঙের রুমাল সঙ্গে রাখুন।

যদি আপনি শনিবারের দিন কাজলের দান করে থাকেন তবে এর ফলে আপনার চোখের রশ্মি বৃদ্ধি পেয়ে থাকে। এবং আপনার চোখ সম্বন্ধিত রোগ দূর হয়ে থাকে। আপনি শনিবারের দিন চোখে কাজল লাগান যদি এটি কে আপনি না লাগাতে চান তবে এটিকে আপনার সাথে অবশ্যই রাখুন। এই দিনে আপনি লোহা এবং কাঁচের গুলিও নিজের কাছে রাখতে পারেন এটি করার ফলে শনি এবং রাহু উভয়ের অশুভ প্রভাব থেকে মুক্তি পাওয়া যেতে পারে।

About admin

Check Also

করণ জোহর কাজল কে জিজ্ঞেস করেছিল, শাহরুখ খানের ছেলে যদি আপনার মেয়ে নাতাসাকে নিয়ে পালিয়ে যায় তখন কি করবেন? অভিনেত্রী দিলেন এই মোক্ষম জবাব…

শাহরুখ খান ও অভিনেত্রী কাজলের জুটিকে বলিউডের সবচেয়ে সুপারহিট জুটি হিসেবে বিবেচনা করা হয়। এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *