Breaking News

যদি পরিবারে দেখা দেয় এই চারটি অশুভ সংকেত, তবে বুঝবেন যে লক্ষী মাতা আপনার গৃহ শিঘ্রই ত্যাগ করতে চলেছেন।

জীবন সুখ এবং দুঃখের সঙ্গম। এর মধ্যে যদি কোন কিছু বাতিল হয়ে যায় তবে জীবন রোমাঞ্চক মনে হয় না। দুঃখের দিনে, মানুষ সুখের অপেক্ষা করে কিন্তু সুখের দিনে, মানুষ দুঃখের অপেক্ষা করে না। কিন্তু গ্রহদের দশা অনুযায়ী মানুষকে এই উভয় জিনিস এর মধ্যে দিয়ে জীবন ব্যতীত করতে হয়। সুখ এবং দুঃখ জীবনের দুটি অংশ, এগুলিকে ছাড়া জীবনের কল্পনাও করা যায় না। এইজন্য জীবনের কোন মুহূর্তে হতাশ হওয়া উচিত না।

কিন্তু আজ আমরা আপনাকে কিছু বিশেষ কথা বলতে যাচ্ছি। তো চলুন জেনে ফেলি আমাদের এই প্রবন্ধে আপনাদের জন্য বিশেষ কি?আজকালকার দিনে প্রত্যেকের জীবন খুশিতে কাটানোর জন্য অর্থের অবশ্যই প্রয়োজন হয় এবং এর জন্য ধন সম্পত্তির দেবী মাতা লক্ষী কে আপনার উপর প্রসন্ন হতে হবে। যখন মাতা লক্ষী আপনার উপর অসন্তুষ্ট থাকে তখন আপনার জীবনে সমস্ত বাধা আসতে থাকে।

শুধু এই নয় কঠোর পরিশ্রম করা সত্ত্বেও আপনি অর্থ উপার্জন করতে পারেন না। যদি আপনি প্রথম থেকে এই সংকেত গুলি সম্পর্কে জানতে পারেন যেগুলিতে কিনা মাতা লক্ষী অসন্তুষ্ট থাকে, তবে আপনি তা প্রতিরোধ করতে পারেন। তো চলুন জেনে ফেলি যে এই সংকেত গুলি কি কি যার ফলে মাতা লক্ষী আপনার গৃহ ত্যাগ করতে পারে।

অন্নের অপমান:-শাস্ত্র অনুযায়ী যে গৃহে অন্নের অপমান হয় সেই গৃহে মাতা লক্ষী কখনো বাস করেন না। যদি আপনার গৃহে ও অন্নের অপমান হয়ে থাকে তবে বুঝে নিন যে মা লক্ষ্মী আপনারা গৃহ শীঘ্রই ত্যাগ করতে চলেছেন। এই কারণে আপনার শীঘ্রই অন্নের অপমান করা বন্ধ করে দেওয়া উচিত এবং মা লক্ষ্মী কে প্রসন্ন করার জন্য তার পূজা অর্চনা করা শুরু করে দিন। ব্র

বৃদ্ধ লোকেদের অপমান  করা-জ্যোতিষশাস্ত্র অনুসারে যে গৃহে বৃদ্ধ লোকেদের অপমান করা হয়ে থাকে সেই গৃহে মা লক্ষ্মী কখনও বসবাস করেন না এই কারণে যদি আপনার গৃহে ও বৃদ্ধ লোকেদের অপমান হয়ে থাকে তবে শীঘ্রই তা বন্ধ করে দিন এবং মা লক্ষ্মীকে প্রসন্ন করার জন্য বৃদ্ধ লোকেদের সেবা করা শুরু করে দিন। এটি করার ফলে মা লক্ষ্মী আপনার গৃহে পুনরায় বাস করবে কারণ মা কখনো তার সন্তানের প্রতি দীর্ঘ সময় পর্যন্ত রেগে থাকতে পারে না।

পরিবারে ঝামেলা করা:-যদি আপনার পরিবারে নিয়মিত ঝামেলা হয়ে থাকে তবে বুঝে নিন যে মা লক্ষ্মী আপনার গৃহ শীঘ্রই ত্যাগ করতে চলেছে, কারণ মা লক্ষ্মী শান্তি বজায় রাখতে পছন্দ করা এজন্য আপনাকে পরিবারের মধ্যে শান্তি-শৃঙ্খলা বজায় রাখা উচিত,যাতে পরিবারে মা লক্ষী কৃপা বজায় থাকে।

মিথ্যে কথা বলা:-যদি আপনি সর্বদা মিথ্যা কথা বলে থাকেন এবং আপনার মিথ্যে কথা তে অন্য লোকেরা দুঃখী হয়ে থাকেন তবে আপনার জন্য আপনার জন্য এই সংকেত অত্যন্ত খারাপ। হ্যাঁ, হয়তো আপনার মিথ্যে কথা কে কেউ ধরতে পারেনা , কিন্তু মা লক্ষ্মী অবশ্যই আপনার মিথ্যে কথা কে ধরে ফেলে, এই কারণে মা লক্ষ্মী আপনার উপর রেগে যেতে পারে এবং আপনার গৃহ ত্যাগ করে চলে যেতে পারে।

About admin

Check Also

মা লক্ষ্মীকে সন্তুষ্ট করতে এই নিয়মগু’লি পালন করলে আপনার সংসারে মা লক্ষ্মী সর্বদা বিরাজ করবে, ধন-দৌলত ভরে উঠবে আপনার সংসার

টাকা-পয়সা, এটি এমন একটি জিনিস যা প্রতিটি মানুষের প্রয়োজন , আজকের সময়ে প্রতিটি মানুষ আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *