Breaking News

অর্জুন কাপুর ৪৬ বছর বয়সী মালাইকার সাথে প্রতারণা করছেন ? মুখ খুলল মালাইকা, প্রকাশ্যে এলো বড় কারণ

অর্জুন কাপুর ৪৬ বছর বয়সী মালাইকার সাথে প্রতারণা করছেন ? প্রকাশ্যে এলো তার বড় কারণ বলিউডের অন্যতম আলোচিত দম্পতি অর্জুন এবং মালাইকা দীর্ঘদিন ধরে একে অপরকে ডেটিং করছেন। দুজনেই প্রকাশ্যে তাদের সম্পর্কের কথা জানিয়েছেন।

এছাড়াও মালাইকা ও অর্জুনের বিয়ের খবরও সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়ে আসছে বহুবার। এদিকে অর্জুন কাপুর এমন কাজ করছেন যে দেখে মনে হয় তিনি কোথাও না কোথাও মালাইকার সাথে প্রতারণা করছেন। আসুন জেনে নিন অর্জুন কাপুর এমন কী করেছেন?

আসলে, কিছুদিন আগে করণ জোহরের রিয়েলিটি শো হোয়াট দ্য লাভে গিয়েছিলেন অর্জুন কাপুর। এই শোএর নিয়ম হলো সাধারণরা কোনও সেলিব্রিটির সাথে ডেটে যাওয়ার সুযোগ পান তবে সেই ঘটনাটা ব্যাখ্যা করা। এ জাতীয় পরিস্থিতিতে সাধারণদের নিজস্ব ব্যক্তিত্বকে কিছুটা ঠিক করার সুযোগ রয়েছে।

অর্জুন কাপুর একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে শোটির অভিজ্ঞতা ভাগ করেছেন। তিনি বলেছিলেন যে হোয়াট দ্য লাভে আমার প্রথম ব্লাইন্ড ডেট ছিল। তিনি এই অভিজ্ঞতাটিকে খুব ভাল ভাবে বর্ণনা করেছিলেন এবং বলেছিলেন যে আমি অভিনেতা হওয়ার পর থেকে এটি আমার প্রথম ডেট ছিল এবং এটি খুব মজাদার ছিল।

অর্জুন বলেন যে প্রথমে আমি শোতে বিশ্বাসী ছিলাম না এবং কিছুটা ঘাবড়ে যাচ্ছিলাম তবে পরে তিনি স্বাভাবিক হয়ে উঠলেন, কারণ আশি খুব মজার মেয়ে। অর্জুন আশির কথা জানায় যে আশি ফিল্মের মেয়ে। এছাড়াও কিছুটা নির্বোধ এবং তাঁর হাস্যরসের বোধটি বেশ ভাল। অর্জুন বলেছিলেন যে আশির অনেক রঙ এবং স্তর রয়েছে।

তাঁর ডেট সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেছিলেন যে আশির সাথে ব্লাইন্ড ডেটটি সত্যিই খুব স্মরণীয় ছিল। অর্জুন বলেছিল যে আমরা দুজনেই আমাদের ব্লাইন্ড ডেটটি বেশ উপভোগ করেছি এবং এই সময়ে পিজ্জা খাওয়ার সময় আমরাও অনেক কথা বলেছি।

আপনার তথ্যের জন্য, আসুন আপনাদের জানিয়ে দিই যে করণ জোহর হোয়াট দ্য লাভের হোস্ট এবং তিনি এই শোয়ের মাধ্যমে অনেক মানুষকে সহায়তা করেন, যাতে কেউ যদি নিজের প্রতি সত্যিকারের ভালবাসার সন্ধান করে তবে সে সঠিক পথে চলে।

উল্লেখ্য, মালাইকা ২০১৭ সালে আরবাজ খানকে ডিভোর্স দিয়েছিলেন। এর পরে অর্জুন কাপুরের সাথে মালাইকার ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে। আপনাকে বলি যে অর্জুন মিডিয়ায় মালাইকার সাথে তার সম্পর্কের কথাও স্বীকার করেছেন। তিনি পরিষ্কারভাবে বলেছিলেন যে তিনি মালাইকার সাথে বেশ স্বাচ্ছন্দ্য বোধ করছেন।

শুধু অর্জুনই নয় মালাইকাও স্বীকার করেছেন যে তিনি অর্জুনের সাথে সম্পর্কে রয়েছেন। প্রায়শই দুজনের ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অর্জুন মালাইকার জুটি প্রায়শই একসাথে দেখা যায় বেড়াতে গিয়ে। কখনও রাতের ডিনারে এবং কখনও কোনও অনুষ্ঠানে দুজনকে এক সাথে দেখা যায়।

আপনার তথ্যের জন্য আপনাদের জানিয়ে দিই যে মালাইকা ১৯৯৮ সালে আরবাজ খানকে বিয়ে করেছিলেন। এবং ১৯ বছর পরে ২০১৭ সালে, দুজন একে অপরের থেকে পৃথক হয়েছিলেন। মালাইকা এবং আরবাজের এক ছেলে আরহান, যার বয়স ১৭ বছর। একদিকে যেমন মালাইকা অর্জুনকে ডেটিং করছেন, অন্যদিকে আরবাজ খানও জর্জিয়ার আন্দ্রেয়ানিকে ডেটিং করছেন।

About admin

Check Also

কারিশমা কাপুরের পিছনে এই ব্যাক আপ ডান্সার কে চেনেন? তিনি আজ বলিউডের সুপারস্টার, কে জানলে চমকে যাবেন

করোনার মহামারীর কারণে, লকডাউনের সময়কাল সারা দেশে 30 জুন বাড়ানো হয়েছে। দেশে লকডাউনের কারণে বেশিরভাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *