Breaking News

সপ্তাহের এই দিনে চুল এবং নখ কাটুন, এত পরিমাণে ধনসম্পত্তি আয় হবে যা সামলানো আপনার পক্ষে মুশকিল হয়ে উঠবে

প্রতিটি মানুষের জীবনে অর্থের প্রয়োজন হয়। যদি আমরা আজকের সময়ের কথা বলি, তবে আজকের সময়ে এমন কোনও জিনিস নেই যা অর্থ ছাড়া করা যায়। এমন পরিস্থিতিতে অর্থের গুরুত্ব কী, তা বলার দরকার নেই। কোনও ব্যক্তি ধনী হবে কি না তা নির্ভর করে তার গ্রহ নক্ষত্রের উপর। একই সাথে অনেকগুলি কারণ রয়েছে। ব্যক্তি কোন দিনে কিরূপ কাজ করে তার উপর গ্রহদের স্থিতি নির্ভর করে।

জীবনের উপর গ্রহ-নক্ষত্রের প্রভাব পড়ে থাকে:-গ্রহ এবং নক্ষত্র কোনও ব্যক্তির জীবনে দুর্দান্ত প্রভাব থাকে। প্রায়শই, লোকেরা যখন চুল এবং নখ বৃদ্ধি পেলে তৎক্ষণাৎ কেটে দেয়। ভারতীয় নিয়ম অনুসারে, লোকেরা মঙ্গলবার, বৃহস্পতিবার ও শনিবার চুল ও নখ কাটেন না। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী এই অভ্যাসটি সঠিক,কিন্তু তা খুব কম লোকই জানেন। আবার জ্যোতিষশাস্ত্র অনুযায়ী রবিবার এবং সোমবারেও চুল এবং নখ কাটা উচিত নয়। আজ আমরা আপনাকে জানাব যে কোন দিনে চুল এবং নখ কাটলে আপনার জীবনে সুখের আগমন ঘটবে।

চুল এবং নখের সাথে সম্পর্কিত মানুষের কিছু অভ্যাস:-রবিবার দিনটি কাজ করে থাকা প্রত্যেকে ব্যক্তিরই ছুটির দিন। তারা সপ্তাহের এই দিনে তাঁদের সমস্ত কাজ করে থাকেন। এমন পরিস্থিতিতে তারা এই দিনটিতে তাদের পুরো শরীরের পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকেও মনোযোগ দেন এবং রবিবারের দিনে চুল এবং নখ কেটে থাকেন। রবিবার দিনটি সূর্যদেবের দিবস হিসাবে বিবেচনা করা হয়। কথিত আছে যে এই দিন চুল এবং নখ কাটার ফলে একজন ব্যক্তির বুদ্ধি এবং সম্পদের বিনাশ হতে পারে।

সোমবারকে শিবের দিন বলা হয়। এছাড়াও এই দিনটি, চন্দ্র দেবেরও দখলে। কথিত আছে যে সোমবার দিনে চুল ও নখ কাটা ঝামেলা প্রকাশের আমন্ত্রণ জানানোর মতো। আপনার মন স্থিতিশীল রাখতে এই দিনে চুল এবং নখ কাটা থেকে বিরত থাকুন।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে বুধবার এবং শুক্রবারের দিনে চুল এবং নখ কাটলে গৃহের আয় বৃদ্ধি পায়। ধনসম্পত্তি স্থির থাকে, ব্যবসায় উন্নতি ঘটে, মা লক্ষ্মীর কৃপায় ধনসম্পত্তি বৃদ্ধি পায়।

এটি বিশ্বাস করা হয় যে মঙ্গলবার, বৃহস্পতিবার এবং শনিবারে চুল কাটলে একটি প্রতিরক্ষামূলক কবজ হিসাবে কাজ করে, কিছু নির্দিষ্ট রশ্মি মস্তিষ্কের ক্ষতি করে। যদি এই দিনগুলিতে চুল কাটা হয় তবে রশ্মি সরাসরি মস্তিস্ককে প্রভাবিত করে। সুতরাং, এই তিন দিনে চুল কাটার নিয়ম প্রচলিত নেই।

About admin

Check Also

রাতে রুটি খান ? তাহলে এই বিষয় গুলি মাথায় রাখবেন নাহলে বিপদে পড়তে হবে ।

রুটি মানুষের গুরুত্বপূর্ণ প্রয়োজনীয় বস্তু। কারণ ক্ষুধা মানুষের কাছ থেকে ঠিক এবং খারাপের পার্থক্য কেড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *