Breaking News

হনুমানজির উদ্দেশ্যে আশ্চর্যজনক তেলের এই টোটকাতেই মিলবে সমস্ত সমস্যা থেকে মুক্তি, আসবে অর্থ

তেলের অলৌকিক কৌশলগুলির সাহায্যে জীবনের অনেক সমস্যা কাটিয়ে উঠতে পারা যায় এবং এই সমস্যাগুলি চিরতরে কাটিয়ে উঠতে পারা যায়। প্রতিটি সমস্যা সমাধানের জন্য কিছু না কিছু কৌশল প্রয়োজন। তাই আপনার জীবনে যখনই কোনও সমস্যা দেখা দেয়, আপনি তাকে ভয় পাবেন না, তবে তাকে ছেড়ে দেওয়ার চেষ্টা করুন, আপনার সমস্যা সমাধান হবে। আজ, এই নিবন্ধে আমরা তেলের কৌশলগুলি বলতে যাচ্ছি, যা খুব কার্যকর বলে বিবেচিত হয়। আপনার সমস্যা অনুযায়ী আপনার এই তেলগুলি ব্যবহার করা উচিত।

জুঁইয়ের তেল জুঁই ফুল থেকে পাওয়া যায় এবং এই তেল হনুমান জির কাছে খুব প্রিয়। মঙ্গলবার আপনার এই তেল দেব হনুমানকে অর্পণ করা উচিত। হনুমান জিকে এই তেলটি অর্পণ করার ফলে ভয়, নেতিবাচক শক্তির সাথে সম্পর্কিত সমস্যাগুলি সমাধান করা হয়। মঙ্গলবার আপনার প্রথমে হনুমানের উপাসনা করা উচিত এবং তাঁকে লাল সিঁদুর লাগান। এর পরে হনুমান জিকে জুঁইয়ের তেল অর্পণ করুন। মনে রাখবেন আপনি এই তেল হনুমান জির শরীরে লাগাবেন। এর প্রদীপ জ্বালাবেন না। টানা ৫ টা মঙ্গলবার এটি করবেন।

সরিষার তেলও খুব অলৌকিক এবং এই তেলের সাহায্যে অনেক দুঃখ দূর করা যায়। শাস্ত্র অনুসারে শনিদেবকে সরিষার তেল দিলে এই গ্রহটি শান্ত থাকে। সুতরাং, যাদের শনি রাশিফলে শনি ভারী, তাদের প্রতি শনিবার শনি দেবের সামনে সরিষার তেলের প্রদীপ জ্বালানো উচিত। একই সঙ্গে, যারা প্রায়শই অসুস্থ থাকেন তাদের মঙ্গলবার ভগবান হনুমানের উপাসনা করা উচিত এবং পুজোর সময় হনুমানের সামনে সরিষার তেল প্রদীপ জ্বালানো উচিত।

যে সমস্ত লোকেরা তাদের জীবনে আর্থিক সমস্যার মুখোমুখি হয় তাদের গরিব মানুষকে সরিষার তেল দান করা উচিত। এটি করার ফলে আর্থিক ঝামেলা দূর হবে। এগুলি ছাড়া, টানা ৪১ দিন পিপলের নিচে সরিষার তেল প্রদীপ জ্বালান। দেখতে পাবেন তার কাঙ্ক্ষিত ফল।

তিলের তেলের সাহায্যে আপনি আপনার জীবনের অনেকগুলি সমস্যা সমাধান করতে পারেন। যে সমস্ত লোকেরা প্রায়শই অসুস্থ বা কোনও রোগে ভুগছেন তাদের পিপাল গাছের নীচে তিলের তেলের প্রদীপ জ্বালানো উচিত। প্রতি শনিবার একটি তিলের তেলের প্রদীপ জ্বালানোর মাধ্যমে আপনি রোগ থেকে মুক্তি পাবেন এবং রোগ নিরাময় হবে। এগুলি ছাড়া আধ্যাত্মিক অনুশীলন ও সিদ্ধি অর্জনের জন্য ২১ দিনের জন্য পিপল গাছের নীচে তিলের তেলের প্রদীপ জ্বালানো ভাল বলে মনে করা হয়। উপরে বর্ণিত জুঁই তেল, সরিষার তেল এবং তিলের তেল নিষ্কর্ষগুলি খুব কার্যকর এবং আপনার এই কৌশলগুলি চেষ্টা করা উচিত।

About admin

Check Also

রাতে রুটি খান ? তাহলে এই বিষয় গুলি মাথায় রাখবেন নাহলে বিপদে পড়তে হবে ।

রুটি মানুষের গুরুত্বপূর্ণ প্রয়োজনীয় বস্তু। কারণ ক্ষুধা মানুষের কাছ থেকে ঠিক এবং খারাপের পার্থক্য কেড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *