Breaking News

টিভির এই ৫ সুন্দরী অভিনেত্রী ছোট্ট পোশাককে মা’রা’ত্ম’কভাবে ঘৃণা করেন, তারা কখনোই বডি পার্ট দেখাতে পছন্দ করেন না

টিভির এই ৫ অভিনেত্রী ছোট্ট পোশাককে মারাত্মকভাবে ঘৃণা করেন, তারা দেহ দেখাতে পছন্দ করেন ন

টিভি ইন্ডাস্ট্রিতে একাধিক সুন্দরী অভিনেত্রী রয়েছেন। এই অভিনেত্রীরা সিরিয়ালে কাজ করে ঘরে ঘরে খ্যাতি পেয়েছেন। আজ এই অভিনেত্রীদের ফ্যান ফলোয়িং কোনও বলিউড অভিনেত্রীর চেয়ে কম নয়। এই টিভি অভিনেত্রীদের বলিউডের বড় নায়িকাদের তাদের অভিনয় প্রতিভা দিয়ে পরাজিত করার প্রতিভা রয়েছে। এই টিভি অভিনেত্রীরা প্রমাণ করেছেন যে ছোট পোশাকগুলির সাহায্য নিয়ে গ্ল্যামারাস দেখা প্রয়োজন নয়। একজন মহিলা সালোয়ার-স্যুট এবং শাড়িতেও সুন্দর এবং গ্ল্যামারাস দেখতে পারেন।অভিনেত্রীরা বিখ্যাত হওয়ার জন্য শর্ট ড্রেস পরা থেকে বিরত থাকেন না, তবে আজকের এই পোস্টে আমরা আপনাকে টিভি ইন্ডাস্ট্রির সেই অভিনেত্রীদের সাথে পরিচয় করিয়ে দেব যারা শর্ট ড্রেস পরা পছন্দ করে না।

দিব্যঙ্কা ত্রিপাঠীর নাম টিভির সর্বাধিক বিখ্যাত অভিনেত্রীদের অন্তর্ভুক্ত। বর্তমানে তিনি স্টার প্লাস শো ‘ইয়ে হ্যায় মহব্বতাইন’ ছবিতে শিতা ভাল্লা চরিত্রে অভিনয় করছেন। আজ তার ফ্যান ফলোয়িং কোনও বলিউড অভিনেত্রীর চেয়ে কম নয়। দিব্যঙ্কা ত্রিপাঠি তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন ‘বনুন মে তেরে দুলহান’ সিরিয়াল দিয়ে। গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এত বছর কাটানোর পরেও দিব্যাঙ্কা আজ অবধি ছোট পোশাক স্পর্শ করেনি।

পরিধি শর্মা জিটিভি সিরিয়াল ‘জোধা আকবর’ তে যোধার বিখ্যাত চরিত্রে অভিনয় করেছেন। তিনি পর্দায় যোধা চরিত্রটি ভালভাবে ফুটিয়ে তুলেছিলেন। ২০১৬ সালে মা হওয়ার পরে, ছোট পর্দায় বিদায় জানালেন পরীধি। আজকাল তাকে সোনির সিরিয়াল ‘পতিয়ালা বেবস’-এ দেখা যাচ্ছে। আপনাদের জানিয়ে দিই, পরিধিও আজ অবধি ছোট জামা পড়েননি বা কোথাও পারফর্মও করে নি।

কৃতিকা সেঙ্গার টিভি ইন্ডাস্ট্রির একজন নামী অভিনেত্রী। কুন্তিকা ‘পুনরবহ’, ‘ঝাঁসি কি রানী’, ‘কসমে তেরে প্রেম কি’, ‘সেবা ওয়ালি বহু’ এর মতো অনেক সিরিয়ালে কাজ করেছেন। দয়া করে বলুন, কৃত্তিকাও সবসময় ছোট কাপড়ের জন্য অস্বীকার করেছেন। শুধু এটিই নয়, তিনি একটি অন্তরঙ্গ দৃশ্য দিতে পছন্দ করেন না এবং তিনি তার পরিচালককে আগেই বলেছিলেন যে তিনি সিরিয়ালে কোনও অন্তরঙ্গ দৃশ্য দেবেন না।

আলিশা পানওয়ারও এক বিখ্যাত টিভি ইন্ডাস্ট্রির অভিনেত্রী। তিনি ‘ইশক মে মার্জওয়ান’, ‘জামাই রাজা’ এবং ‘থপকি প্যায়ার কি’ এর মতো শোতে হাজির হয়েছেন। 23 বছর বয়সী আলিশা তার সরলতার জন্য পরিচিত। সফল হওয়ার জন্য তিনি কখনই তাঁর সাহসের আশ্রয় নেন নি। আলিশা ছোট ছোট পোশাকের জন্যও স্পষ্টভাবে অস্বীকার করে।

‘সাসুরাল সিমার কা’ সিরিয়ালে সিমারের চরিত্রে অভিনয় করে খ্যাতি পাওয়া দীপিকা কাক্কর সম্প্রতি বিগ বসের বিজয়ী হয়েছেন। দীপিকা কাক্কর গত বছর টিভি অভিনেতা শোয়েব ইব্রাহিমকে বিয়ে করেছিলেন। যদিও আজ দীপিকা কাক্কর টিভি ইন্ডাস্ট্রিতে একটি নামী নাম হলেও তিনি এক্সপোজারের বিরুদ্ধে প্রবল। তিনি এই জাতীয় কোনও অফারকে প্রত্যাখ্যান করলেন।

About admin

Check Also

এই শিশুটি এক সময়ে হোটেলের বাসন মাজার কাজ করত, এখন সে বলিউড তারকা, এক মিনিটে তার আয় এখন 2 হাজার টাকা ।

এই শিশুটি আজ হোটেলে মানুষের খাবার প্লেট ধুয়ে প্রতি মিনিটে 2 হাজার টাকা আয় করতেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *