Breaking News

বিয়ের পরই কেরিয়ারে সাফল্য পেয়েছেন এই বলি তারকারা

বিয়ে করলেই নাকি কেরিয়ার শেষ। বলিউড থেকে টলিউড— সব ক্ষেত্রেই এটা প্রচলিত কথা। এই ধারণাকে একেবারে বাউন্ডারির বাইরে পাঠানো অভিনেতাদের সংখ্যাও কিন্তু কম নয়। তাঁরা দেখিয়েছেন, কেরিয়ার নির্ভর করে অভিনয় দক্ষতার উপর। এঁরা প্রত্যেকেই বলিউডের প্রথম সারির অভিনেতা।বলিউডে সাফল্যের কোনও মন্ত্র নেই।

আপনার যদি দক্ষতা থাকে এবং আপনার ভাগ্যও ভাল হয় তবে আপনি এখানে হিট হতে পারেন। সাধারণত, মানুষের মনে একটি বিশ্বাস থাকে যে আপনি যদি বলিউডে যেতে চান তবে বিয়ের আলোয় পড়ে যাবেন না। প্রথমে ক্যারিয়ার তৈরি করুন এবং তারপরে বিয়ে করুন। বলিউডের অনেক তারকারাও এই নিয়মটি মেনে চলেছেন। তবে, আজ আমরা আপনাদের পরিচয় করিয়ে দিতে যাচ্ছি বলিউডে পা রাখার আগেই বিয়ে করেছেন যেসব তারকারা তাদের পরিচয়।

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট নামে পরিচিত আমির খান তার প্রতিবেশী রীনা দত্তের উপর প্রেমে পড়েছিলেন। ধর্ম বিচ্ছেদের কারণে দুজনেই বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেন। আমির ও রীনা 1986 সালে বিয়ে করেছিলেন। এর দু’বছর পরে, আমির 1988 সালে ‘কায়ামত সে কায়ামত তাক’ নামে একটি ছবিতে উপস্থিত হয়েছিল। তারপরে ২০০২ সালে আমির ও রীনা তালাক পেল। এর পরে কিরণ রাওয়ের সাথে আমিরের বিয়ে হয়।

ফারহান আখতার 2000 সালে অধুনা ভবানীকে বিয়ে করেছিলেন। এর পরে 2001 সালে তিনি ‘দিল চাহতা হ্যায়’ ছবি দিয়ে বলিউডে প্রবেশ করেছিলেন। একই সঙ্গে তিনি ‘দ্য ফকির অব ভেনিস’ ছবিতে আত্মপ্রকাশ করেছিলেন। ফারহান এবং অধুনাও 2017 সালে বিবাহবিচ্ছেদ করেছিলেন।

১৯৯১ সালে মেহের জেসিয়ার সাথে অর্জুন সাত দফা নিয়েছিলেন। এই বিয়ের দশ বছর পরে তিনি ‘দেওয়ানপন’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন। গত বছরই অর্জুন তার স্ত্রীকে তালাক দিয়েছিলেন।

বলিউডের কিং হিসাবে পরিচিত শাহরুখ খানও বলিউডে পা রাখার আগেই বিয়ে করেছিলেন। শাহরুখ 1991 সালে গৌরী খানকে বিয়ে করেছিলেন। একই সঙ্গে, 1992 সাল থেকে দেওয়ানা ছবিতে বলিউডে পা রাখেন তিনি।

বলিউডের নতুন সুপারস্টার আয়ুষ্মান খুরানা তার শৈশবের বন্ধু তাহিরা কাশ্যপকে বিয়ে করেছিলেন ২০০৮ সালে। এর পরে, আয়ুষ্মান ২০১২ সালে ‘ভিকি ডোনার’ দিয়ে বলিউডে পা রাখেন। তাঁর ছবি হিট বলে প্রমাণিত হয়েছিল।

বলিউডের আন্না অর্থাৎ সুনীল শেঠি 1991 সালে মন শেঠির সাথে একটি ছায়া তৈরি করেছিলেন। এক বছর পর, তিনি ‘বলওয়ান’ চলচ্চিত্রটি দিয়ে বলিউডে প্রবেশ করেছিলেন।

মাধবান ১৯৯৯ সালে সরিতা বিরজেকে বিয়ে করেছিলেন। এর পরে, ২০০২ সালে, তিনি প্রথমবারের মতো তামিল ছবি আলাইপুহেতে অভিনয় করেছিলেন। যাইহোক, বিয়ের আগে মাধবনের একটি টিভি সিরিয়ালে এসেছিল।

বলিউডের প্রবীণ অভিনেতা রাজ কাপুর 1946 সালে কৃষ্ণ কাপুরকে বিয়ে করেছিলেন। এর পরে, ১৯৪ 1947 সালে ‘নীল কমল’ চলচ্চিত্রের মাধ্যমে তিনি আত্মপ্রকাশ করেন। তবে শিশু শিল্পী হিসাবে তিনি 10 বছর বয়সে বড়পর্দায় হাজির হন। যাইহোক, এই সবগুলির মধ্যে আপনার প্রিয় তারকা কোনটি? মন্তব্য বিভাগে আমাদের বলুন।

About admin

Check Also

এই শিশুটি এক সময়ে হোটেলের বাসন মাজার কাজ করত, এখন সে বলিউড তারকা, এক মিনিটে তার আয় এখন 2 হাজার টাকা ।

এই শিশুটি আজ হোটেলে মানুষের খাবার প্লেট ধুয়ে প্রতি মিনিটে 2 হাজার টাকা আয় করতেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *