Breaking News

সারা আলি খান শেয়ার করলেন কেন তার বাবা সাইফ আলি খানের সাথে তিনি থাকেন না

২০১৮ সালে কেদারনাথ ছবি দিয়ে তাঁর কেরিয়ার শুরু করা। সারা আলি খান খুব শিগগিরই মানুষের হৃদয়ে রাজত্ব শুরু করেছেন। সারা আলী খান এখন একজন বিখ্যাত অভিনেত্রী হয়ে উঠেছেন।আজকের তারিখে, তার জনপ্রিয়তা এতটাই বেড়েছে যে লোকেরা তার সাথে সম্পর্কিত কোনও ছোট তথ্য মিস করতে চায় না। শুধু এটিই নয়, সারা আলি খান কখনও তার ভক্তদের বিরক্ত করেন না এবং সময়ে সময়ে তার জীবনের সাথে সম্পর্কিত কিছু শেয়ার করেন।এমন পরিস্থিতিতে তার একটি সাক্ষাত্কার আজকাল সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়ে উঠছে, যেখানে তাকে তার বাবার কথা বলতে দেখা যায়। আসুন জেনে নেওয়া যাক সারা তার বাবার কথা কী বলেছে?

বলিউড অভিনেত্রী সারা আলি খান প্রায়শই তার সামাজিক যোগাযোগের কারণে শিরোনামে থাকেন। এই পর্বে, তার একটি সাক্ষাত্কারের ভিডিও আজ খুব ভাইরাল হয়ে উঠছে। তিনি এই সাক্ষাত্কারে বলেছিলেন যে, বাবার সাথে কেন সে তার বাড়িতে থাকবে না? তাঁর এই বক্তব্য আবারো সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য ছড়াচ্ছে। মনে করিয়ে দিই, সারা আলি খান তার পরিবারের সাথে সম্পর্কিত প্রশ্নগুলিকে কখনই উপেক্ষা করেন না, তবে তাঁর সম্পর্কে তার মতামত প্রকাশ করেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক সারা এই বিষয়ে কি কি বলেছেন।

সাক্ষাত্কারে যখন সারা আলী খানকে জিজ্ঞাসা করা হয়েছিল, কেন তিনি বাবার সাথে থাকেন না? তখন এর জবাবে তিনি বলেছিলেন যে আমার মা আমাকে শৈশবকাল থেকেই বড় করেছেন এবং ভাই ইব্রাহিম হওয়ার পরে তিনি তাঁর কেরিয়ারও ছেড়ে দিয়েছেন। তিনি আরও বলেছিলেন যে মা আমাদের অনেক যত্ন নিয়েছেন, যার কারণে আমরা এমন ঘরে থাকতে পারি না যেখানে আমার বাবা-মা খুশি হন না। আসলে, সাইফ আলি খান এবং অমৃতার সম্পর্ক ভাল ছিল না, যার কারণে দুজনেরই তালাক হয়ে যায়।

সারা আলি খান তার কথোপকথনে আরও বলেছিলেন যে পাপা যখন আমাদের সাথে দেখা করেন, আমরাও তার সাথে খুশি হয়ে দেখা করি এবং তিনি আমাদের প্রচুর সময়ও দেন। তিনি আরও বলেছিলেন যে আমি কোনও কিছুরই অভাব পাচ্ছি না এবং আমার বাবা-মা কেন বিভিন্ন বাড়িতে থাকেন তা আমার বিবেচ্য নয়। সারা বলেন যে এটি আমার কাছে গুরুত্বপূর্ণ, আমার বাবা-মা সবসময় খুশি হন। আমি আপনাকে বলি যে অমৃতা থেকে তালাক পাওয়ার পরে সাইফ আলি খান কারিনা কাপুরকে বিয়ে করেছিলেন, যারও একটি ছেলে রয়েছে।

অভিনেত্রী সারা আলি খানকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে সাইফ আলী খান তাইমুরের সাথে বেশি সময় ব্যয় করেন, তিনি বলেছিলেন যে তৈমুর ছোট ভাই এবং বাবা তাকে বেশি সময় দেন, তাই আমার কোনও অভিযোগ নেই। তিনি আরও বলেছিলেন পাপা আমাদেরও সুখ দেয়, এমন পরিস্থিতিতে তাঁর কাছ থেকে কোনও অভিযোগ আসে না, তবে আমরা সবাই খুব খুশি।

About admin

Check Also

এই শিশুটি এক সময়ে হোটেলের বাসন মাজার কাজ করত, এখন সে বলিউড তারকা, এক মিনিটে তার আয় এখন 2 হাজার টাকা ।

এই শিশুটি আজ হোটেলে মানুষের খাবার প্লেট ধুয়ে প্রতি মিনিটে 2 হাজার টাকা আয় করতেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *