Breaking News

প্রিয়াঙ্কা চোপড়া বাবা-মায়ের পুরানো সেনাবাহিনীর ইউনিফর্মে ছবি শেয়ার করে এই বিশেষ বার্তা দিলেন

করোনার জেরে সারা বিশ্ব এখন ঘরবন্দি। কবে এই লকডাউন শেষ হবে। কবে করোনা সম্পূর্ণভাবে বিদায় নেবে জানেন না চিকিৎসকরাও। আর এই ঘরবন্দি অবস্থাতেই অনেক সেলিব্রিটিরাই শেয়ার করছেন তাঁদের ঘরবন্দি জীবনের গল্প বা সাধারণ মানুষের জন্য বার্তা অথবা রান্নার রেসিপি অথবা অন্যকিছু। এই তালিকা থেকে বাদ যায়নি প্রিয়াঙ্কা চোপরাও। এই লক ডাউনের মাঝে তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর চুলের যত্ন নেওয়ার নিজস্ব টিপস।

পুরো পৃথিবী এই মুহূর্তে করোনার মহামারীর কবলে। শুধুমাত্র করোনার ভাইরাস এড়াতে পুরো লকডাউন সারা দেশে রয়েছে। এই সময়ে, প্রত্যেকে নিজ নিজ বাড়িতে অবস্থান করছেন। লকডাউন চলাকালীন বলিউডের খ্যাতিমান ব্যক্তিরাও তাঁদের ঘরে বসে সময় কাটাচ্ছেন। ঠিক এই লকডাউনের সময়, বলিউডের খ্যাতিমান ব্যক্তিরা আগের চেয়ে সোশ্যাল মিডিয়ায় বেশি সক্রিয় দেখা যায় এবং তাদের ভক্তদের সাথে সংযুক্ত থাকে। প্রিয়াঙ্কা চোপড়াকেও আজকাল সোশ্যাল মিডিয়ায় স্বাভাবিকের চেয়ে বেশি সময় ব্যয় করতে দেখা গেছে।

সম্প্রতি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বলিউড অভিনেত্রীর পক্ষে একটি ভিডিও পোস্ট করা হয়েছিল। ভিডিওতে, প্রিয়াঙ্কা চোপড়াকে এক অদ্ভুত চুলের স্টাইল দিয়ে একটি পাঞ্জাবি সুরে নাচতে দেখা গেছে। এর পরে, তিনি তার একটি ফটো ভাগ করেছেন এবং প্রত্যাশা বনাম বাস্তবতার অর্থ ব্যাখ্যা করেছেন। একই সঙ্গে, প্রথমবারের মতো তার সাথে ডেটে যাওয়ার সময় দেশী মেয়েটি নিকের ছবিও পোস্ট করেছিল। এই ছবিগুলি 2 বছরের পুরানো।

কিন্তু স্মৃতির প্রক্রিয়া এখানেই থামেনি। প্রিয়াঙ্কা এখন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার বাবা-মায়ের ছবি শেয়ার করেছেন। এই ছবিতে তাঁর প্রয়াত বাবা অশোক চোপড়া এবং মা মধু চোপড়াকে ইউনিফর্মে দেখা গেছে। ছবিটি শেয়ার করার সময় প্রিয়াঙ্কা একটি বিশেষ ক্যাপশনও দিয়েছেন। প্রিয়াঙ্কার এই পোস্টটি তার ভক্তরা খুব পছন্দ করেছেন এবং তারা প্রচণ্ডভাবে এটি পছন্দ করছেন এবং ভাগ করছেন। এই ছবিতে ভক্তদের ভাল মন্তব্যও আসছে যে দেশি মেয়ের বাবা-মা সেনাবাহিনীতে তাদের পরিষেবা দিয়েছেন।

ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ইউনিফর্মে বাবা-মা’র ছবি শেয়ার করার সময় প্রিয়াঙ্কা লিখেছিলেন, “আমার বাবা-মা ভারতীয় সেনাবাহিনীতে কাজ করেছেন এবং সম্ভবত এই কারণেই আমি বিশ্বের সমস্ত সামরিক পরিবারের সাথে নিজেকে যুক্ত করতে সক্ষম হয়েছি।” আজ আমরা সেই সমস্ত শহীদ সৈন্যদের স্মরণ করি যারা আমাদের স্বাধীনতা রক্ষার জন্য তাদের জীবনের যত্ন নেন নি ”। লক্ষণীয় বিষয়, ‘স্মৃতি দিবস’ উপলক্ষে ভক্তদের সাথে এই ছবিটি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

এর আগে, নিকের সাথে প্রিয়াঙ্কা তার 2 বছরের পুরানো ছবি শেয়ার করেছিলেন। ছবিটি শেয়ার করার সময়, প্রিয়াঙ্কা আরও জানিয়েছিলেন যে এটি তাঁর প্রথম ছবি ছিল একসঙ্গে। প্রিয়াঙ্কার এই পোস্টটি এখনও পর্যন্ত 17 লাখেরও বেশি লোক পছন্দ করেছেন। প্রিয়াঙ্কা শেয়ার করেছেন এই ছবিটি ডজার স্টেডিয়াম (ক্যালিফোর্নিয়া)। এই ছবিটি দেখে মনে হচ্ছে দুজনেই কোনও ম্যাচ দেখতে গিয়েছিলেন।

উল্লেখ্য, সম্প্রতি তিনি যে ভিডিও শেয়ার করেছেন তাতে তিনি ক্যাপশান –এ লিখেছিলেন,কয়েক বছর আগে আমি ভগ ম্যগাজিনে আমার ঘরোয়া বিউটি হ্যাক শেয়ার করেছিলাম। এই কোয়ারেন্টাইনের সময় আবারও এইগুলো করা যেতে পারে। এটি একটি হেয়ার প্যাক রেসিপি যা আমাকে আমার মা শিখিয়েছে এবং আমার মাকে তাঁর মা।

About admin

Check Also

কারিশমা কাপুরের পিছনে এই ব্যাক আপ ডান্সার কে চেনেন? তিনি আজ বলিউডের সুপারস্টার, কে জানলে চমকে যাবেন

করোনার মহামারীর কারণে, লকডাউনের সময়কাল সারা দেশে 30 জুন বাড়ানো হয়েছে। দেশে লকডাউনের কারণে বেশিরভাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *