Breaking News

কোনো অশুভ ‘সংকট’ থেকে মুক্তি পেতে এই টোটকা গুলি পালন করুন ‘বিপদ’ কেটে যাবে।

জীবনে অনেক সময় মারাত্মক সংকট দেখা দেয় এবং গুরুতর সঙ্কটের কারণে একজন ব্যক্তি খুব খারাপভাবে বিচলিত হন। তবে, গভীর সঙ্কটের সময়ে যদি নীচে উল্লিখিত নির্দেশগুলি করা হয় তবে গুরুতর সংকটের সময়টি এড়ানো যাবে এবং এই সময়ে কোনও অসুবিধার মুখোমুখি হওয়ার দরকার নেই।

মারাত্মক সংকট দেখা দিলে জীবনে কোনও কাজে সাফল্য পাওয়া যায় না। হঠাৎ খারাপ সময় শুরু হয় এবং আর্থিক ঝামেলা আসতে শুরু করে। শুধু এটিই নয়, পরিবারের সদস্যদের স্বাস্থ্যও মারাত্মক সঙ্কটে গুরুতর প্রভাব ফেলে। সুতরাং গুরুতর সংকটের ক্ষেত্রে, এটিকে উপেক্ষা করবেন না এবং নীচে বর্ণিত কৌশলগুলি করুন। এই কৌশলগুলি করে, গুরুতর সঙ্কট এড়ানো যাবে।

মারাত্মক সঙ্কটের ক্ষেত্রে আপনার মাথার কাছে একটি জলের পাত্র রাখুন। আপনি একটি পাত্রে জল ভরে নিন এবং এর ভিতরে সামান্য লাল চন্দন যুক্ত করুন। তারপরে এই পাত্রটি আপনার বিছানার কাছে রাখুন। সকালে ঘুম থেকে উঠে এই জল তুলসী গাছের কাছে উত্সর্গ করুন এবং গাছের কাছে একটি প্রদীপ জ্বালান। এই প্রতিকারটি টানা ৪৩ দিন ব্যবহার করুন। এই ব্যবস্থা গ্রহণের ফলে আপনার সমস্যাটি দূর হবে এবং মারাত্মক সঙ্কট এড়ানো যাবে।

আপনার স্বাস্থ্য যদি ভাল না হয় তবে মাথার কাছে একটি জলের পাত্র রাখুন এবং এই পাত্রের ভিতরে দুধ দিন। সকালে এই জলটি পিপল গাছে উপহার দিন। এই ব্যবস্থা গ্রহণের মাধ্যমে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন।

হিন্দু ধর্মে, কান ফুটো করে দেওয়া খুব শুভ বলে বিবেচিত হয় এবং বলা হয় যে এগুলি স্ করলে রাহু ও কেতু এর প্রভাবগুলি সরিয়ে দেওয়া হয়। অতএব, গুরুতর সংকটের ক্ষেত্রে, আপনি আপনার কানও ছিদ্র করতে পারেন।

আরও খারাপ সময়ে কপালে চন্দনের তিলক প্রয়োগ করা হয়। খারাপ সময় শুরু হয়ে গেলে আপনার প্রতিদিন ঘুম থেকে উঠে উপাসনা করা উচিত এবং পূজা শেষ হওয়ার পরে কপালে চন্দনের তিলক লাগান। আপনি চাইলে চন্দন তিলকে হলুদও যোগ করতে পারেন।

একটি কালো কম্বল দান করাও শুভ ফলাফল দেয় এবং কম্বল দাতাও এড়ানো যায়। জীবনে কোনও গুরুতর সঙ্কট শুরু হওয়ার সাথে সাথে আপনার নিজের নামে একটি কালো কম্বল দান করা উচিত। কম্বল দান করলে সংকট এড়াতে পারে। আপনি যদি চান, আপনি কম্বল অনুদানের সাথে জামাকাপড় দান করতে পারেন বা দরিদ্রদের খাওয়াতে পারেন।

গুরুতর সংকটের ক্ষেত্রে, ভয়ের পরিবর্তে, উপরে বর্ণিত সংকোটগুলোর প্রতিকার করুন। এই ব্যবস্থা গ্রহণের মাধ্যমে, সংকটটি স্বয়ংক্রিয়ভাবে এড়ানো যাবে।

About admin

Check Also

রাতে রুটি খান ? তাহলে এই বিষয় গুলি মাথায় রাখবেন নাহলে বিপদে পড়তে হবে ।

রুটি মানুষের গুরুত্বপূর্ণ প্রয়োজনীয় বস্তু। কারণ ক্ষুধা মানুষের কাছ থেকে ঠিক এবং খারাপের পার্থক্য কেড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *