Breaking News

গৃহের সমস্ত দুঃখ দুর্দশা থেকে মুক্তি পাবেন, বৃহস্পতিবার এই ৫ টি কাজটি করুন

হিন্দু ধর্মে, সপ্তাহের প্রতিটি দিনকে বিশেষ গুরুত্ব হিসাবে বিবেচনা করা হয়। এই দিনগুলি বিভিন্ন দেবদেবীর প্রতিও উত্সর্গ করা হয়েছে। বৃহস্পতিবার দিনটি আপনার ভাগ্য উজ্জ্বল করতে সহায়তা করতে পারে। ঠিক এই দিনে আপনাকে কিছু বিশেষ কাজ করে দেবদেবীদের সন্তুষ্ট করতে হবে। আসলে বৃহস্পতি দেবতাকে গুরু হিসাবে বিবেচিত হয়। তাই এই দিনটিতে উপাসনা বা বিশেষ ব্যবস্থা গ্রহণের মাধ্যমে অনেক ঝামেলা দূর করা যায়। আজকের এই নিবন্ধে, আমরা আপনাকে বৃহস্পতিবার কয়েকটি বিশেষ কাজ করার পরামর্শ দিচ্ছি।

আপনি যদি কাউকে ভালবাসেন এবং তাকে বিয়ে করতে চান, তবে এই সমাধানটি আপনার ব্যবহারের। বৃহস্পতিবার একটি কলাগাছকে জল সরবরাহ করুন। এর পরে সেখানে খাঁটি ঘিয়ের প্রদীপ জ্বালান। তারপর গুরুর ১০৮ টি নাম উচ্চারণ করুন। এটি করে আপনি শীঘ্রই আপনার পছন্দের অংশীদার পাবেন। আপনার সঙ্গীর যদি কোনও বাধা থাকে তবে তা এই সমাধানের মাধ্যমেও কাটিয়ে উঠবে। আপনার এই প্রতিকারটি নিয়মিত ৭ টি বৃহস্পতিবার পর্যন্ত করা উচিত।

আপনার বিবাহে যদি ঘন ঘন বাধা থাকে তবে এই ব্যবস্থা নেওয়া যেতে পারে। এই প্রতিকারটি করে আপনার বিবাহের পরিমাণ শীঘ্রই করা হবে। এর জন্য আপনাকে বৃহস্পতিবার উপাস রাখতে হবে। এছাড়াও, এই দিনে কেবল হলুদ রঙের পোশাক পরুন। এমনকি খাবারে, শুধুমাত্র হলুদ জিনিস খাবেন। এর সাথে, ভগবান বিষ্ণুর পূজা পাঠ করুন। আপনার বিবাহ শীঘ্রই হবে।

আপনার ব্যবসার যদি কোনও সমস্যা হয় বা আপনি বেশি অর্থ উপার্জন করতে চান তবে এই সমাধানটি সবচেয়ে ভাল হবে। বৃহস্পতিবার পুজোর ঘরে হলুদ ফুলের মালা ঝুলান। এগুলি ছাড়াও আপনার দোকান বা অফিসেও হলুদ জিনিসগুলি বেশি ব্যবহার করুন। লক্ষ্মী এবং নারায়ণ মন্দিরে যান এবং তাদের হলুদ মিষ্টি উপহার দিন। প্রতি বৃহস্পতিবার, এই পদক্ষেপটি ব্যবসায় উপকৃত হবে। আপনার সাবস্ক্রিপশন বৃদ্ধি হবে। সমস্যা শেষ হবে।

যদি আপনার সংসারে বারবার অর্থ হারাতে থাকে, আর্থিক পরিস্থিতি সংকটে রয়েছে তবে এই প্রতিকার আপনাকে সাহায্য করবে। বৃহস্পতিবার, বাড়ির সমস্ত লোকেরা চুল ধূবেন না,নখ কাটবেন না এবং শেভ করবেন না। এটি বিশ্বাস করা হয় যে বৃহস্পতিবার এই সমস্ত কাজগুলি করা ঘরে দারিদ্র্য বয়ে আনে। অতএব, বৃহস্পতিবারে এগুলি করা এড়িয়ে চলুন।

চাকরি সন্ধান পাচ্ছেন না, পদোন্নতি পাচ্ছেন না, পছন্দসই চাকরি পাচ্ছেন না, এই সমস্ত সমস্যার প্রতিকার করুন। বৃহস্পতিবার যে কোনও মন্দিরে গিয়ে সেখানে হলুদ জিনিস যেমন খাবারের জিনিস, ফল, কাপড় ইত্যাদি দান করুন। আপনার চাকরি সম্পর্কিত সমস্ত সমস্যা দূর হয়ে যাবে।

About admin

Check Also

এশিয়ার প্রথম ‘বিনা হাতের মহিলা ড্রাইভার’, মনোবল দেখে অভিভূত সোশ্যাল মিডিয়া

এটি এশিয়ার প্রথম ‘বিনা হাতের ড্রাইভার’, আনন্দ মাহিন্দ্রাও দেখার পরেও অভিভূত হয়েছিলেন প্রতিবন্ধকতার অভিশাপ কেবল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *