Breaking News

কেনো আরবাজ কে ডিভোর্স করেছিলেন মালাইকা জানালেন তার আসল কারণ

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি নেটদুনিয়া উত্তাল হয়েছে তাকে নিয়ে। সম্প্রতি নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-এ গিয়েছিলেন মালাইকা আরোরা। আর তখনই নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খোলেন তিনি। সঙ্গমরত অবস্থায় নিজের পছন্দের যৌনঅবস্থান সম্পর্কে মুখ খুলে সকলকে চমকে দিয়েছেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী।

যা প্রকাশ্যে আসা মাত্রই পেজ-থ্রির শিরোনামে চলে এসেছেন মালাইকা।তিনি সবকিছুরই উপরে থাকতে পছন্দ করেন। কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন দুটোর ক্ষেত্রেই টপ পজিশনই পছন্দের মালাইকার।নেহা ধুপিয়া মালাইকাকে প্রশ্ন করেছিব, আপনার পছন্দের যৌন অবস্থান কী? সেখানেও সটান উত্তর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন মালাইকা। তিনি বলেছিলেন তার ‘অন টপ’ থাকতেই বেশি ভাল লাগে।এখানেই শেষ নয়, নিজের বেডরুমের গোপন কথা বলেও তিনি শিরোনামের শীর্ষে উঠে এসেছেন।সম্প্রতি নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-এ গিয়েছিলেন মালাইকা আরোরা। সেখানে গিয়েই নিজের ‘বেডরুম সিক্রেট’ ফাঁস করেছেন সেক্সি মালাইকা। যা প্রকাশ্যে আসা মাত্রই হতবাক হয়েছেন ভক্তেরা।

বলিউডে ইতিউতি কান পাতলেই শোনা যাচ্ছিল আগামী মাসেই অর্জুন কাপুরকে বিয়ে করতে চলেছেন মালাইকা অরোরা। এপ্রিলে খ্রিস্টান মতে বিয়ে সম্পন্ন হতে চলেছে মালাইকা ও অর্জুনের। এমন খবরের মাঝেই উঠে আসছে এক বোমা ফাটানোর মতো তথ্য।

শোনা যাচ্ছে, প্রাক্তন স্বামী আরবাজের সঙ্গে ফের একবার দেখা যেতে চলেছে মালাইকাকে। এক রিয়্যালিটি শোতে তাঁরা বিচারকের ভূমিকায় থাকবেন। এই হাইপ্রোফাইল দম্পতির বিবাহ বিচ্ছেদ ঘিরে একাধিক খবর প্রকাশ্যে আসে একটা সময়ে। শোনা যায়, আরবাজের সঙ্গে সম্পর্ক থাকাকালীনই অর্জুনের সঙ্গে পরকীয়া সম্পর্ক মেতে ওঠেন মালাইকা। এরপর আরবাজের সঙ্গে মালাইকার সম্পর্ক ছিন্ন হলেও, মালাইকা অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলছিলেন না। যদিও শেষমেশ অর্জুন মালাইকাকে একসঙ্গে জনসমক্ষে ডিনার ডেট-এ যেতে দেখা যেতে শুরু করে।

তবে নতুন টিভি অনুষ্ঠানে আরবাজের সঙ্গে মালাইকার ফের একবার পাশাপাশি হওয়া নিয়ে এবার গুঞ্জন উঠতে শুরু করেছে। তবে মালাইকা বা আরবাজ এই নিয়ে কোনও মন্তব্য করেননি। শোনা যায়, দীপিকা ও রণবীর সিং এর বিয়েতে একবার অর্জুন ও আরবাজ মুখোমুখি হয়ে যান। আর একে অপরকে পাশ কাটিয়ে বেরিয়েও যান।

এছাড়াও লকডাউন তো কি!‌ তাতে মনের দুরত্ব কখনই থেমে থাকেনা। এই লকডাউনের সময় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একে–অপরের কাছে এলেন অর্জুন কাপুর–মালাইকা অরোরা। এই যুগলের পোস্ট প্রায়ই সোশ্যালে মন জয় করে। এবারও তার ব্যতিক্রম হল না।

পুরনো ছবি শেয়ার করে অর্জুন পোস্ট করেছিলেন তাঁর সোশ্যাল হ্যান্ডেলে। সেখানে একটি চকোলেট কেকের ছবি দেওয়া ও অর্জুন তাতে ক্যাপশন দিয়েছেন ‘‌হার’‌। এরপাশে গোলাপি রঙের হার্টের ইমোজি। মালাইকা অরোরা এই লকাউনের সময় বাড়িতে লোভনীয় মিষ্টি তৈরি করতে ব্যস্ত হয়ে পড়েছেন। কখনও বেসনের লাড্ডু তো কখনও পানিয়ারাম, আবার কখনও বা কলার আইসক্রীম। ইস্টারে তিনি তৈরি করেছিলেন ওয়ালনাট চকোলেট কেক। সেই কেকের ছবি ইনস্টাতে দিয়েছেন অর্জুন।

এর আগে অর্জুন কাপুর ইনস্টাতে একটি ছবি পোস্ট করে করেছিলেন। যেখানে তিনি তাঁর রান্নাঘরে রয়েছেন এবং নিজেকে ক্যাপশন করেছেন ‘‌ফেক বেকার’‌। এই ছোট্ট ক্লিপে দেখা গিয়েছে তাঁর সঙ্গে রান্নাঘরে রয়েছে তাঁর পোষ্য ম্যাক্সিমাস, ব্যাকগ্রাউন্ডে বাজছে তাঁরই গুণ্ডা ছবির গান ‘‌তুনে মারি এন্ট্রিয়া’‌।অর্জুন কাপুর ও মালাইকা অরোরা বহুদিন ধরে সম্পর্কে রয়েছেন। কিন্তু কখনও প্রকাশ্যে তাঁদের সম্পর্ককে ব্যক্ত করেননি। তবে সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া বহু ছবি এই দুই সেলেবের ঘনিষ্ঠ হওয়ার সাক্ষী দেয়। আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর মালাইকা অরোরা সম্পর্কে জড়ান অর্জুন কাপুরের সঙ্গে।

About admin

Check Also

এই শিশুটি এক সময়ে হোটেলের বাসন মাজার কাজ করত, এখন সে বলিউড তারকা, এক মিনিটে তার আয় এখন 2 হাজার টাকা ।

এই শিশুটি আজ হোটেলে মানুষের খাবার প্লেট ধুয়ে প্রতি মিনিটে 2 হাজার টাকা আয় করতেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *