Breaking News

আজি বাড়িতে আনুন ভগবান গণেশের এই চার ধরনের মূর্তি, দারিদ্রতা দূর হয়ে যাবে, মা লক্ষী প্রসন্ন হবেন।

ভগবান গণেশের এই চারটি প্রতিমার পূজাঅর্চনা করুন,দারিদ্রতা দূর হয়ে যাবে, মা লক্ষী প্রসন্ন হবেন।ধর্মগ্রন্থ এবং ধর্মীয় গ্রন্থগু’লির মধ্যে, ভগবান গনেশকে প্রথম পূজ্যনীয় হিসাবে বিবেচনা করা হয়, কোন শুভ কাজ বা পূজা পাঠে প্রথমে ভগবান গণেশকে পূজা করা হয়ে থাকে, ভগবান গনেশের অনেক রূপ রয়েছে এবং এই বিভিন্ন রূপের উপাসনা করলে সমস্ত দেবতার আশীর্বাদ প্রাপ্ত হয়ে থাকে।

দেবী লক্ষ্মী ও এর ফলে প্রসন্ন হয়ে থাকেন, যদি আপনি কোন শুভ কাজ শুরু করেন।তবে প্রথমে ভগবান গণেশের পূজা হয়ে থাকে। কথিত আছে যে প্রথমে ভগবান গণেশের পূজা করলে কোন কাজে বাধার সৃষ্টি হয় না এবং শুরু করা কাজটি কোনও বাধা ছাড়াই সম্পন্ন হয়, ভগবান গণেশ বিঘ্নহরতা নামেও পরিচিত, যদি তাঁর কৃপা দৃষ্টি কোন ব্যক্তির উপর পড়ে থাকে তবে তার জীবনের সমস্ত সমস্যাগু’লি দূর হয়ে যায়।

আজ আমরা এই পোস্টের মাধ্যমে আপনাকে ভগবান শ্রী গনেশের এমন চারটি অলৌকিক প্রতিমা সম্পর্কে তথ্য দিতে যাচ্ছি, যার উপাসনা দ্বারা আপনার পরিবারে ধন-সম্পত্তির দেবী মা লক্ষ্মী এবং এর সাথে সাথে সমস্ত দেব দেবীর আশীর্বাদ প্রাপ্ত হবে।ভগবান গণেশের এই প্রতিমাগুলির পূজা করার মাধ্যমে সমস্ত দেবদেবতা সন্তুষ্ট হয়ে থাকে এবং আপনার পরিবারের দারিদ্র্যতা দূর করে দেয় এবং পরিবার সুখী, শান্তিপূর্ণ ও সমৃদ্ধ থাকে।ভগবান গণেশের এই চারটি প্রতিমার পূজা-অর্চনা করুন গোবর দ্বারা নির্মিত গণেশ প্রতিমা:-

আপনারা সবাই জানেন যে গরুর মধ্যে ৩৩ কোটি দেবদেবী বসবাস করে, যার কারণে গোবরকে খুবই খাঁটি বলে মনে করা হয়, যদি আপনি গোবর থেকে তৈরি গণেশের প্রতিমা পূজা করেন, তবে ভগবান গণেশ এর সাথে সাথে ধন-সম্পত্তির দেবী মা লক্ষ্মী ও আপনার উপর প্রসন্ন হবেন। আপনি গোবর দ্বারা নির্মিত ভগবান গণেশের প্রতিমার পূজা অর্চনা শুরু করে দিন।

কাঠ দ্বারা নির্মিত গণেশ প্রতিমা:-কাঠের তৈরি গণেশের উপাসনা শুভ বলে বিবেচিত হয়, বিশেষত পিপল, আম, নিম ইত্যাদি কাঠের তৈরি গণেশ প্রতিমার পূজা-অর্চনা করলে দেবী দেবতার আশীর্বাদ প্রাপ্ত হয় কারণ এই সমস্ত বৃক্ষে দেবী দেবতার বাস হয়ে থাকে আপনি যদি নিয়মিত এর উপাসনা করেন তবে আপনার পরিবারের সমস্ত ধরণের ত্রুটি দূর হয়ে যাবে।

সাদাশিকড়ের মূল দ্বারা নির্মিত গণেশ প্রতিমা :-আপনাদেরকে বলে থাকি যে সাদা শিকড়ের মূলে ভগবান গণেশের প্রতিমা নির্মিত হয়ে থাকে, যাকে শ্বেতারক গণেশ জি বলা হয়ে থাকে, যদি আপনি ভগবান গণেশের এই প্রতিমার পূজা অর্চনা করে থাকেন তবে এরফলে আপনার পরিবারে সুখ সমৃদ্ধি শান্তি বজায় থাকবে,এর জন্য আপনি রবিবারের দিনে অথবা পুষ্প নক্ষত্রে ভগবান গণেশের এই প্রতিমা আপনার গৃহে নিয়ে আসুন এবং নিয়মিতভাবে এর পূজা-অর্চনা শুরু করে দিন।

হলুদ দ্বারা নির্মিত গণেশ প্রতিমা:-যদি আপনি হলুদ দ্বারা নির্মিত ভগবান গণেশের পূজা অর্চনা করে থাকেন তবে এর দ্বারা আপনি বিশেষ ফল প্রাপ্ত করতে পারেন, এর জন্য আপনি একগুচ্ছ হলুদ নিন যার মধ্যে ভগবান শ্রী গনেশের আকৃতি রয়েছে এবং এরপরে ভগবান গণেশের ধ্যান করে নিয়মিতরূপে এর পূজা-অর্চনা শুরু করুন।

About admin

Check Also

রাতে রুটি খান ? তাহলে এই বিষয় গুলি মাথায় রাখবেন নাহলে বিপদে পড়তে হবে ।

রুটি মানুষের গুরুত্বপূর্ণ প্রয়োজনীয় বস্তু। কারণ ক্ষুধা মানুষের কাছ থেকে ঠিক এবং খারাপের পার্থক্য কেড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *