Breaking News

যে সংকেতে বুঝতে পারবেন আপনার জীবনে রাহুর দশা চলছে, এই দশা কাটিয়ে ওঠার উপায় জেনে নিন

জ্যোতিষ অনুসারে, রাহুকে সবচেয়ে খারাপ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, এটি অশুভ গ্রহে গণনা করা হয়, যদি কোনও ব্যক্তির রাশিফলের রাহুর খারাপ প্রভাব থাকে তবে এর কারণে তাকে অনেক ঝামেলা, বহু প্রকারের মধ্য দিয়ে যেতে হয় রোগগুলি উত্থিত হতে শুরু করে, কেবল এটিই নয় তবে তাকে ব্যর্থতার মুখোমুখি হতেও হয়, যদি রাহু কেতু দিয়ে যোগব্যায়াম করে তবে এটি কলসর্প যোগ তৈরি করে, সর্বোপরি কীভাবে আপনি আপনার রাশিফলে রাহুর অশুভ প্রভাব চিহ্নিত করতে পারেন এবং উপসর্গ গুলো কি?

আজ আমরা আপনাকে এটি সম্পর্কে তথ্য দিতে যাচ্ছি, এর পাশাপাশি আমরা আপনাকে খারাপ রাহুর অবস্থার উন্নতি করার উপায়গুলি প্রদর্শন করব। যদি কোনও ব্যক্তির রাশিফলের রাহুর অবস্থা খারাপ হয় তবে সেই ব্যক্তিকে অপমানের মুখোমুখি হতে হয়। রাশিফলে রাহুর অশুভ অবস্থানের কারণে সেই ব্যক্তিকে তার কাজকর্মে ব্যর্থতার মুখোমুখি হতে হয়।যদি কোনও ব্যক্তির রাশির জাতক জাতিকার রাহুর কোনও অশুভ অবস্থান থাকে তবে সে ব্যক্তি মাতাল হয়ে যায়। রাহুর অশুভ প্রভাবের কারণে একজনকে অপবাদ সহ্য করতে হয়, রাহু রাজনীতি নেয় তবে এই গ্রহ অপবাদ দেয়। রাহু যদি অশুভ প্রভাব দেয়, তবে ব্যক্তির আচরণ বদলে যায়।

যদি রাহুর অশুভ অবস্থা চলতে থাকে তবে এর কারণে পরিবারে অহেতুক বিতর্ক শুরু হয় এবং ব্যক্তির ক্রিয়াও নষ্ট হয়ে যায়। রাহুর খারাপ অবস্থার কারণে, ব্যক্তি তার শত্রুদের ভয় করে, শত্রুরা তাকে বিরক্ত করে এবং স্বাস্থ্যও ভাল নয়।রাহুর অবস্থা অশুভ হওয়ার কারণে যানবাহন দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে এবং ব্যক্তির মনও ভারসাম্য বজায় থাকে না।যদি রাহু খারাপ অবস্থায় থাকে, এমন পরিস্থিতিতে আপনার রাহু যন্তরটি আপনার উপাসনাস্থলে ইনস্টল করা উচিত এবং প্রতিদিন নিয়মিত এটির উপাসনা করা উচিত, আপনি দ্রুত উপকারটি দেখতে পাবেন।

রাহু যদি আপনার রাশির জাতক খারাপ থাকে, তবে আপনাকে অবশ্যই শনিবার উপবাস করতে হবে, এটির দ্বারা রাহু গ্রহ থেকে খারাপ প্রভাব হ্রাস হবে, সেই সাথে আপনি শনিবার কাক এবং ব্রাহ্মণ, দরিদ্র লোকদের রুটি খাওয়ান ভাতও খাওয়াতে পারে।রাহুর অবস্থার উন্নতি করতে আপনি দরিদ্র ব্যক্তির একটি মেয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।রাহু গ্রহকে প্রশংসিত করতে, তামাটে পাত্রে গম পূরণ করুন এবং প্রবাহিত নদীতে প্রবাহিত করুন।

রাহুর উন্নতি করার জন্য আপনার হনুমান জি এবং সরস্বতী জিয়ার উপাসনা করা উচিত, এগুলি ছাড়া আপনি নিয়মিত বজরঙ্গ বাণ বা হনুমান চালিশা নিয়মিত পাঠ করেন, আপনি যে কোনও হনুমান মন্দিরে তিল এবং যব দান করতে পারেন, এটি রাহু গ্রহকে শান্ত করবে। হবে.আপনি যদি রাহুকে শুভ করতে চান তবে আপনার শ্বশুরবাড়ির সাথে আপনার সুসম্পর্ক থাকতে হবে।

About admin

Check Also

আপনার কাছে এই পুরাতন নোটগুলি থাকলে আপনি রাতারাতি কোটিপতি হয়ে যাবেন কীভাবে জানুন।

মুদ্রা পরিবর্তনের নতুন নিয়ম সরকার তৈরি করেছে এবং সরকার তার নিয়ম অনুযায়ী মুদ্রা পরিবর্তন করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *