Breaking News

৮ জন বলিউড অভিনেত্রী যারা বিয়ের আগেই গর্ভবতী হয়েছিলেন, ৬ নাম্বার কে দেখলে অবাক হবেন…

একটি শিশুকে জন্ম দেওয়া যেকোন মায়ের জন্য সম্মানজনক বিষয়, কিন্তু বিয়ের আগে একটি সন্তান থাকা ভারতীয় সমাজে একটি কঠিন পরিস্থিতি হতে পারে। হলিউডে, বিবাহের আগে গর্ভবতী হওয়ার এটি সাধারণ ব্যাপার। কিন্তু, পরিস্থিতি বলিউড অভিনেত্রীদের জন্য বিপরীত, যেখানে তাদের প্রতিটি অনুরাগীকে উত্তর দিতে হয় এবং মিডিয়া উন্মাদনা মোকাবেলা করতে হয়।

এই বলিউডের কিছু অভিনেত্রী যাদের বিতর্কের রাণী বলা হয়…

১। শ্রীদেবি ও বনি কাপুর শ্রীদেবী সম্ভবত, একমাত্র অভিনেত্রী যিনি বিয়ের আগে তার গর্ভাবস্থার বিষয়ে প্রকাশ করেছিলেন। প্রতিবেদনের মতে, বনি কাপুরের সাথে বিবাহের ঘোষণা করার সময় তিনি সপ্তম মাসের গর্ভবতী ছিলেন।

২। নিনা গুপ্তা এবং ভিভিয়ান রিচার্ডস নিনা গুপ্তা সংবাদের শিরনামে ছিল যখন তার সাথে উইন্ডিজ ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডস এর সাথে সম্পর্ক ছিল । তিনি তখন গর্ভবতী হয়ে পরেন এবং একটি শিশুর জন্ম দেন, যার নাম Masaba ।

৩। অমৃতা অরোরা এবং শাকিল লাদাক মালাইকা অরোরার বোন অমৃতা, যিনি ব্যবসায়ী শাকেল লাদাকের সঙ্গে আন্তঃ বর্ণ বৈষম্য বিবাহ করেন

৪। মহিমা চৌধুরী এবং ববি মুখার্জী অভিনেতা মহিমা চৌধুরী ডিভোর্সি ববি মুখার্জীর সাথে বিয়ে করেছিলেন।

৫। কঙ্কোনা সেন শর্মা এবং রণবীর শোর: কানকোনা তার সহ-অভিনেতা রণবীরের সঙ্গে ডেটিং করেছিলেন, এবং তিনি সেপ্টেম্বর ২০১০ সালে তাকে স্বামী হিসেবে গ্রহণ করে। মার্চ ২০১১ সালে তিনি একটি শিশু ছেলেকে জন্ম দেন যা বিয়ের প্রদান কারণ ছিল। কিন্তু এখন তারা বিবাহবিচ্ছেদ ছাড়াই আলাদাভাবে বসবাস করছেন, এবং তারা এই সমস্ত দুঃখজনক ঘটনা সর্বজনীনভাবে স্বীকার করেন না।

৬। সারিকা ঠাকুর এবং কামাল হাসান: বিবাহিত হওয়া স্বত্বেও সারিকা কামাল হাসানের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েছিলেন এবং তার সন্তানের মা হয়ে যান। কামাল হাসানও বিবাহিত ছিলেন, তার স্ত্রীর নাম ছিল বানি গনপতি। সারিকা সব মিডিয়া অজ্ঞতা অবহেলা করেন এবং তাদের একটি মেয়ে, শ্রুতি হাসানকে জন্ম দেয়।

৭। অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না: অক্ষয় কুমার এবং টুইঙ্কল উভয়েই বিবাহিত জীবনে সুখী, কিন্তু তাদের বিবাহের আগে একটি শিশুর আশা সম্পর্কে গুজব ছিল।তিনি ১৫ ই সেপ্টেম্বর ২০০২ সালে আরাভকে জন্ম দেন এবং এখন একটি সুখী জীবন কাটাচ্ছেন।

৮। মোনা আবেগাঁকর ও দয়ানন্দ শেঠি: রুমার বলেন যে মোনার দয়ানন্দ শেঠি সাথে সম্পর্ক ছিল, দয়ানন্দ সিআইডি এর দয়া হিসাবে যার জনপ্রিয়তা মোনা একটি শিশুর মেয়ে জন্ম দেন, কিন্তু তিনি তার বাবার নাম প্রকাশ করতে অস্বীকার করেন। এমনকি দয়া এই বিষয়ে কোনও মন্তব্য করতে অস্বীকৃতি জানান, কারণ তিনি ইতিমধ্যেই বিয়ে করেছিলেন।

About admin

Check Also

বিহারের প্রত্যন্ত গ্রামের 21 বছরের এই মেয়েটি, গুগলের 60 লাখ টাকা প্যাকেজের চাকরি পেল। শুভেচ্ছা বার্তা সোশ্যাল মিডিয়ায়

আগেকার দিনে মেয়েদের পরিধি রান্নাঘর আর বাড়ির কাজের মধ্যেই সীমিত ছিল। পড়াশোনাতে মেয়েদের কোনো অধিকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *