Breaking News

সামাজিক মাধ্যমে ফাঁ’স প্রেমিকের সাথে অ’ন্ত’র’ঙ্গ মুহুর্ত , মুহুর্তে ভাইরাল টিকটক স্টারের ভিডিও

বর্তমানে মানুষ বিভিন্ন ভাবে বিখ্যাত হতে চায়। অনেকেই চায় জনপ্রিয়তার স্বাদ পেতে। তাই বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বেছে নিচ্ছেন অনেক তরুণ তরুণীরা। অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজের সুপ্ত প্রতিভার বিচ্ছুরণ ঘটাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় আপলোড হ‌ওয়া বিভিন্ন গান , নাচ, কবিতা এবং আরো অন্যান্য অনেক কিছু নিমেষে ভাইরাল হয়ে যায়।

তা ছড়িয়ে পড়ে মানুষের হাতে হাতে। তবে এই সোশ্যাল মিডিয়ার অনেক খারাপ দিক‌ও রয়েছে। সোশ্যাল মিডিয়ায় একটু ভুল ত্রুটির ফলে যে কোনো মুহূর্তে ফাঁ-স হয়ে যায় মানুষের অতি গো’প’নীয় তথ্য থেকে শুরু করে ব্যক্তিগত ছবি, ভিডিও প্রভৃতি। অনেকেই ভুল করে নেগেটিভ পাবলিসিটির শিকার হন। এবার এক

জনপ্রিয় টিকটক স্টারের অতি অ-ন্ত-র-ঙ্গ মুহূর্তের ভিডিও আপলোড হয়ে গেলো সোশ্যাল মিডিয়ায়। টিকটকের পরিচিত মুখ ওই তরুণীর অন্ত-র-ঙ্গ মুহূর্তের ভিডিওটি ছড়িয়ে পড়েছে লোকের মোবাইল থেকে মোবাইলে। ওই তরুণী নিজে জানিয়েছেন যে, ভুল করে এই ভিডিওটি আপলোড হয়ে যায় স্ন্যাপচ্যাটে, তারপর তাঁর এক ভক্ত সেটি ডাউনলোড করে ছড়িয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নেটিজেনরা তবে বলেছেন যে ওই টিকটক স্টার নাকি নেগেটিভ পাবলিসিটি পাওয়ার জন্যেই এমন কান্ড ঘটিয়েছেন। ওই তরুণী জানিয়েছেন যে তিনি এই ঘটনার দরুন অত্যনৃত ডি-প্রে-শ-নে আছেন। ওই জনপ্রিয় টিকটক স্টার হলেন নিশা গুরাগেন। তাঁর সম্প্রতি প্রেমিকের সাথে অতি অ’ন্ত’র’ঙ্গ  মূহুর্তের দৃশ্য ফাঁ-স হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ব্যাক্তিগত ভিডিও ক্রমশ‌ই ছড়িয়ে পড়ছে নেটিজেনদের মধ্যে।

About admin

Check Also

এশিয়ার প্রথম ‘বিনা হাতের মহিলা ড্রাইভার’, মনোবল দেখে অভিভূত সোশ্যাল মিডিয়া

এটি এশিয়ার প্রথম ‘বিনা হাতের ড্রাইভার’, আনন্দ মাহিন্দ্রাও দেখার পরেও অভিভূত হয়েছিলেন প্রতিবন্ধকতার অভিশাপ কেবল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *