Breaking News

“টিকটক নামের ভাইরাসটিকে আর কখনোই অনুমতি দেওয়া উচিত নয়”, নিয়া শর্মা

“সোমবার ভারত সরকার একটি অতি উল্লেখযোগ্য পদক্ষেপ গ্রহণ করেছেন। সার্বভৌমত্ব ও অখণ্ডতা, ভারতের প্রতিরক্ষা, রাষ্ট্রের সুরক্ষা এবং জনগণের শৃঙ্খলা রক্ষাকারী প্রতিরোধমূলক কর্মকাণ্ডে লিপ্ত হওয়ার জন্য টিকটক, ইউসি ব্রাউজার এবং ক্যামস্ক্যানার সহ ৫৯ টি চীনা অ্যাপস নিষিদ্ধ করার ঘোষণা করা হয়েছে ভারত সরকারের পক্ষ থেকে। কামিয়া পাঞ্জাবি, করণভীর বোহরা, নিয়া শর্মা প্রমুখের বেশ কয়েকটি টিভির জনপ্রিয় ব্যক্তিত্ব রা ভারত সরকারের এই পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন।

ভারত সরকারের এই পদক্ষেপের প্রশংসা করে নাগিন ৪-এর নিয়া শর্মা টুইটারে ক’ড়াভাষা’য় একটি টুইট করেছেন। তিনি বলেছেন, ” আমাদের দেশ বাঁ’চানোর জন্য আপনাকে ধন্যবাদ। টিকটক নামের এই ভাইরাসটিকে আর কখনও অনুমতি দেওয়া উচিত নয়।”করনভীর বোহরা এর আগে টিকটক ডিলিট করে দেওয়ার জন্য সমালোচিত হয়েছিল।

তিনি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে গিয়ে বলেছিলেন, “সরকার গৃহীত সিদ্ধান্তের জন্য আমি কৃতজ্ঞ এবং খুশী।” তিনি ভারতীয় টিকটক তারকাদের যাতে তাদের প্রতিভার প্রতি ভালবাসা বলে চিন্তিত না হওয়ার পরামর্শ দেন। তিনি আরো বলেনছিলেন যে, এই জাতীয় পণ্যগুলির এজেন্সিগুলি রয়েছে যা অভিনেতাদের কাছে এক ধরনের প্রচার নিয়ে আসে এবং টিকটক ডিলিট করার পরে তিনি তার অধিকার হারিয়ে ফেলেন।

এটি আর্থিক ক্ষ’তির দিকেও পরিচালিত করে। কিন্তু করণভীর তার নৈতিকতাগু’লি তাঁর কাছে অনেক বেশি শেয়ার করে নিয়েছিল। তিনি আরও বলেছেন, “প্রচুর লোক আমাকে দেখে হেসে বলেছিল যে কোনও অ্যাপ ডিলিট করে দিয়ে আপনি প্রমাণ করতে পারবেন না যে আপনি জাতীয়তাবাদী। তবে আমি প্রতিটি ছোট পদক্ষেপের বিষয়টি অনুভব করি।

” অবশেষে তিনি বলেন, “কোন সরকার যখন সিদ্ধান্ত নেয় তখনই আমরা বুঝতে পারি না। যদি কেউ আপনার পরিবারকে আঘা’ত করে বা গা’লাগা’লি করে তবে আপনি তাকে রেহাই দেবেন না। সুতরাং আপনার মূলনীতি এবং নৈতিকতাকে অর্থের মূল্য থেকে বেশি রাখুন। এটি আপনাকে আরও অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। “শে’ষ অবধি, তিনি সরকারকে এমন কঠোর এবং গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেওয়ার জন্য অনেক ধন্যবাদ জানিয়েছেন।

কাম্য পাঞ্জাবী অন্যতম প্রাথমিক শিল্প যাঁরা চাইনিজ পণ্যাদির উপর নিষেধাজ্ঞার দাবি করেছিলেন, এবং এই অভিনেত্রী ভারত সরকার গৃহীত সিদ্ধান্তে খুশি। এই পদক্ষেপে আনন্দিত হয়ে তিনি টুইট করেছেন, “সুপারব @ পিএমওআইডিয়ার দুর্দান্ত খবর # জয় হিন্দ # বয়কট চাইনিজ প্রোডাক্টস # বয়কট চাইনিজ অ্যাপস”।

রাশমী দেশাই তার ভক্তদের জাতির নায়কদের সমর্থন এবং চীনা অ্যাপ্লিকেশন ব্যবহার বন্ধ করার আহ্বান জানিয়েছেন। তার ভিডিও বার্তায় তিনি বলেছিলেন, “আমাদের সরকার চাইনিজ অ্যাপগু’লিকে নি’ষিদ্ধ করেছে এবং এর পেছনে কিছু কারণ থাকার বাধ্যবাধকতা রয়েছে। আমাদের প্রকৃত বীরাঙ্গনদের সেবা নিয়ে চিন্তা করা উচিত যারা বিনিময়ে কিছুই পান না, এমনকি সম্মানও পান না। তাই আমাদের ঐক্যবদ্ধ হওয়া এবং সমর্থন করা উচিত আমাদের সেনাবাহিনী, এবং তাদের ভারতীয় হওয়ার শক্তি প্রদর্শন করুন।”

অনেক অ’ভিনেতা ও প্রযোজকও এই পদক্ষেপকে স্বাগত জানিয়ে সরকারের প্রশংসা করেছেন। তিনি তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, “অবশেষে # টিকটক # ভারতীয় সরকার ভালভাবে নি’ষিদ্ধ করেছে।” আমনা শরীফও এই নি’ষেধাজ্ঞার প্রতিক্রিয়া জানিয়ে লিখেছিলেন, “লক ডাউন এ আমার শোনা সেরা খবর … অবশে’ষে আমরা মানুষের হাস্যকর ভিডিওর শিকার হব না।”কুশল ট্যান্ডনও এই খবরে খুশি এবং লিখেছিলেন, “শেষ পর্যন্ত কিছু ভাল খবর।” এর থেকেই বোঝা যায় টেলিভিশন তারকারা টিকটক বন্ধ হওয়ায় কতটা খুশি।

About admin

Check Also

ক’রোনা যো’দ্ধা বিডিওকে ভাড়া বাড়িতে ঢুকতে বাঁধা, তৎক্ষণাৎ পু’লিশ বাড়ির মালিকসহ ৬ জনকে গ্রে’প্তার করে পু’লিশের ভূমিকায় পঞ্চমুখ নেটপাড়া

ছোট্ট মেয়েকে নিয়ে ভরদুপুরে মহিলা বিডিওকে দীর্ঘক্ষণ রাস্তায় দাঁড়িয়ে থাকতে হলো, ঢুকতে পেলেন না আরামবাগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *