Breaking News

Big Breaking: নেপোটিজম এর জনক করন জোহরকে ‘সূর্যবংশী’ ছবি থেকে বাদ দিলেন অক্ষয় কুমার?

নেপোটিজম শব্দের অপর নাম করন জহার । এবার তাকে সূর্যবংশ সিনেমা প্রযোজনা থেকে বাদ দেওয়ার কথা উঠে এলো। সূর্যবংশী সিনেমাটিতে মুখ্য চরিত্রে রয়েছে অক্ষয় কুমার এবং অন্যদিকে তিনি প্রযোজনার কাজও করছেন এই সিনেমাটিতে চারটি কোম্পানির সহযোগিতায় তৈরি হয়েছে এই সিনেমা ।

রিলায়েন্স এন্টারটেনমেন্ট,রোহিত শেট্টি পিকচার্স, অক্ষয় কুমারের কেপ অফ গুড হোপস এবং করণ জোহরের ধর্মা প্রোডাকশন। সূত্রের খবর ছবিতে মাত্র ২০ শতাংশ বিনিয়োগ রয়েছে করণ জোহরের। অর্থাৎ তাকে বাদ দেওয়া খুব একটা অসম্ভব কিছু না।

করন জহার এর বিরুদ্ধে শুরু হয়েছে আন্দোলন ,তাকে বয়কট করার ডাক দেওয়া হয়েছে । তাই তাকে সিনেমার প্রযোজনার সাথে রাখলে সিনেমাটি যে বয়কট হবে সেটা খুবই পরিষ্কার । করন জহার যদি সিনেমাতে থাকে তাহলে কোন সিনেমায় ভবিষ্যতে রিলিজ করতে দেওয়া হবে না এ রকমই ডাক দিয়েছেন উত্তেজিত জনতা ।

সূত্রের খবর করন জোহরকে সিনেমা থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন অক্ষয় কুমার,কারন নাহলে সিনেমা রিলিজই করতে দেবে না জনতা । এবার শুধু মানুষের সামনে আসা বাকি সিদ্ধান্ত, দিওয়ালিতে রিলিজের কথা সিনেমাটি , তার আগেই আসবে সব সামনে । করণ জোহরের বন্ধু Taran Adarsh টুইটারে সাফাই দিয়ে বলেছেন যে এরকম কিছু হয়নি।

তবে সোশ্যাল মিডিয়ায় উঠেছে ঝড় তাকে বাদ দিতেই হবে, তাই এটা খুবই পরিষ্কার যে সিনেমা যদি রিলিজ করতে হয় তাহলে করন জোহরকে কে বাদ দিয়েই করতে হবে, না হলে এই সিনেমাটিও বয়কট হবে । অর্থাৎ দেওয়ালিতে রিলিজ হতে যাওয়া এই সিনেমাটি থেকে অবশ্যই বাদ হতে চলেছেন করন জোহার। নেপোটিজম এর রাজা এবার ফাঁ’দে পড়তে চলেছেন জনতার নেপোটিজমের ।

About admin

Check Also

মনোবল আর হার্ড ওয়ার্ক নিয়ে কৃষকের কন্যা ইউপিএসসি পরীক্ষাটি নিজের চেষ্টায় পাস করলো

যদি সাহস এবং আবেগ থাকে তবে প্রতিটি গন্তব্য সহজ, কৃষকের কন্যা ইউপিএসসি পরীক্ষাটি নিজের চেষ্টায় …

Leave a Reply

Your email address will not be published.