Breaking News

হাড় কাঁপানো ঠান্ডায় আসল কেক পাওয়া যায়নি তাই ‘আইস কেক’ কেটে এক জওয়ান তার জন্মদিন উদযাপন করলেন, ভিডিওটি দেখার পরে চোখে জল আসতে বাধ্য

‘আইস কেক’ কেটে এক জও’য়ান তার জন্মদিন উদযাপন করলেন, ভিডিওটি দেখার পরে চোখে জল আসতে বাধ্য, আমরা সবাই জন্মদিন উদযাপন করতে পছন্দ করি। লোকেরা যখনই তাদের জন্মদিন উদযাপন করে, তারা অবশ্যই একটি সুন্দর এবং সুস্বাদু কেক নিয়ে আসে। এর পরে, জন্মদিনটি আপনার বাড়ীতে বা কোনও বড় ইভেন্ট হলে একটি জমজমাট উপায়ে উদযাপিত হয়। কিন্তু আপনি কি জানেন যে উপকণ্ঠে দেশ রক্ষায় নিযুক্ত আমাদের সৈ’ন্যরা এই মুহূর্তগু’লি পায় না।

জন্মদিনের একটি সুস্বাদু কেক নেই বা পারিবারিক সমর্থন বা সাজসজ্জার মতো কিছুই নেই।তবুও, আমাদের জওয়ানরা সেখানে হাসি, সুখ এবং ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে বাস করে। তারা পরিস্থিতি অনুসারে উপভোগ করতে শেখে। তারা সবসময় চেষ্টা করে যায়, যাতে আমরা নিরাপদ থাকতে পারি।

আজ আমরা আপনাকে ভারতীয় সে’নাবাহিনীর এক সৈ’নিকের জন্মদিন উদযাপন দেখাতে যাচ্ছি। আপনি যখন তাঁর জন্মদিন উদযাপন করার উপায় দেখবেন তখন আপনার চোখেও জল বেরিয়ে পড়বে। আসলে, আজকাল একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে, ভারতীয় সে’নাবাহিনীর এক সৈ’নিককে তার তিন সহকর্মী জওয়া’নের সাথে জন্মদিন উদযাপন করতে দেখা গেছে। এই ভিডিওটির বিশেষ বিষয় হ’ল এই যুবক তার জন্মদিনে একটি ‘আইস কেক’ কাটে। তার বন্ধুরা মাটিতে বরফের সাহায্যে এই কেকটি তৈরি করে। কেকের আকৃতিটি হার্ট আকৃতির এবং এর উপর ‘বাবু’ও লেখা রয়েছে।

ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি যে জওয়ান একটি বেলচার সাহায্যে তার জন্মদিনের কেক কাটছে। শুধু তাই নয়, তাঁর সহযোগী জওয়া’নরা ‘বাবু’ কে এক টুকরো আইস কেক খাওয়ান। এই ভিডিওটির সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়টি হ’ল এত সহজ উপায়ে জন্মদিন উদযাপন করার পরেও প্রত্যেকের মুখেই একটি বড় হাসি। তারা এই মুহূর্তটি খুব ভাল উপভোগ করছে। এই কারণেই লোকেরা সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি খুব উপভোগ করছে।

এই ভিডিওটি আইপিএস পঙ্কজ নাইন 29 জুন টুইটারে শেয়ার করেছেন। ভিডিও সহ, তিনি ক্যাপশনে লিখেছেন – হৃদয়ের প্রতিটি ইচ্ছা দমন করে, প্রতিটি উ’দ্বেগ মনে আ’গুন ধরিয়ে দেয়। আপনার জন্মদিন খুশী হোক, ঠিক এই দিনের জন্য .. এই ভারতবর্ষের কিছু মা’র ছেলের প্রতিটি বিশেষ দিন সীমান্তে বের হয়।।

লোকেরা এই ভিডিওটি খুব পছন্দ করেছে। এটি এখন পর্যন্ত দশ হাজারেরও বেশি বার দেখা হয়েছে। একই সময়ে, দুই হাজারেরও বেশি লোক এই ভিডিওটি পছন্দ করেছেন। এটির সাথে সাথে এটি 300 টিরও বেশি রিটুইট পেয়েছে। ব্যবহারকারীরা তার জন্মদিনের জন্য জওয়ানকে শুভেচ্ছা জানাচ্ছেন। এছাড়াও, ‘জয় হিন্দ, বন্দে মাতরম’ এর মতো মন্তব্যও আসছে।

About admin

Check Also

সামনেই আসছে শ্রাবন মাস, আজ থেকে মহাদেবের স্বাতী নক্ষত্র যোগে এই রাশির জাতকদের ওপর পড়বে যে বিশেষ প্রভাব

প্রত্যেক মানুষেরই ভবিষ্যৎ জানার একটি আকুলতা থাকে, সেই কারণে বারবার তারা ছুটে যান বিভিন্ন জ্যোতিষীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *