Breaking News

দিল বেচারার ট্রেলার মুক্তির পর এবার মুক্তি পেল “ফার্স্ট টাইটেল ট্র্যাক”! দেখুন সেই ভিডিও

গত ১৪ জুন বান্দ্রায় নিজের অ্যাপার্টমেন্টে গলায় ফাঁ’স লাগিয়ে আত্মহ-ত্যা করেন বলিউডের নামকরা অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃ-ত্যুর ২২ দিন পরেও তাকে নিয়ে আলোচনা তুঙ্গে। এক মুহূর্তের জন্য ভুলতে পারা যাচ্ছে না তাকে,  সুশান্ত সিং রাজপুতের সিনেমা “দিল বেচারা”র অফিশিয়াল ট্রেলার মুক্তি পাওয়ার পর রেকর্ড করেছে।সারাদেশ জুড়ে যখন তার শেষ সিনেমা নিয়ে তুমুল হৈ’চৈ চলছে, তারই মধ্যে ট্রেলার রিলিজ হয়ে গেছে ইতিমধ্যে।আগামী চব্বিশে জুলাই হটস্টার রিলিজ হতে চলেছে দিল বেচারা। লকডাউন এর কারণে তার অভিনীত শে’ষ ছবি “দিল বেচারা” মুক্তি পায়নি।

লকডাউন এর পর বড় পর্দায় মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ছবির নায়ক সুশান্ত সিং রাজপুত হঠাৎই পৃথিবী ছে’ড়ে চলে গেলেন। ক-রোনা আবহে বর্তমানে দেশজুড়ে আনলক ওয়ান পর্ব চলছে। দিল বেচারা সিনেমাটি এবার রিলিজ হতে চলেছে। তবে সিনেমা হলে নয় হটস্টারে।

সুশান্ত শেষ ছবি দিল বেচারা করো না আবহে থিয়েটারে দেখতে না পেয়ে সুশান্তের অনুগামীদের মন দুঃখে অভিমানে ভেসে গেল। কারণ তারা চেয়েছিল এই ছবিকে ব্লকবাস্টার হিট বানাতে। ক’রনার জন্য সোশ্যাল ডিস্টেন্স মানতে হবে সে ক্ষেত্রে এখন জমায়েত ভিড় করা যাবে না। তাই সিনেমা হল গু’লি এখন সেভাবে সরকার খোলার অনুমতি দেয়নি। সেই কারণেই সুশান্তের শেষ সিনেমা দিল বেচারা ২৪ জুলাই হটস্টারে রিলিজ হতে চলেছে।

সাবস্ক্রাইবার এবং আনসাবস্ক্রাইব দুজনেই দেখতে পাবেই সিনেমা। বহু ভারতীয় প্রতিবা’দ জানিয়েছিল ছোটপর্দায় সিনেমা রিলিজ করার জন্য। আগামী বছরের বড় পর্দায় রিলিজ করলেও কারোর কোনো অসুবিধে ছিল না। সকলে এই সিনেমাটি কে বড় পর্দায় ব্লকবাস্টার করার আবেদন জানিয়েছিলেন। কিন্তু তাও সকলের দাবি কে নস্যাৎ করে দিয়ে বড়পর্দায় শেষমেষ রিলিজ হতে পারলোনা সুশান্ত এর শেষ সিনেমা।

এতে সুশান্তের ভক্তরাও ক্ষো’ভে ফেটে পড়েছে। এটা সুশান্তের সাথে অন্যায় হচ্ছে বলে দাবি করেছেন অনেকেই। সুশান্ত সিং রাজপুতের শে’ষ বারের শ্রদ্ধা জানানোর জন্য হিসেবে এই সিনেমাটি বলিউড ব্লকবাস্টার সুপারহিট করতে চায় এবং তারা আরো আ’ত্মা শা’ন্তি কামনা হিসেবে ট্রিবিউট জানাতে চায় ।বলিউডের নেপোটিজম এর জেরে দ্বিতীয় আর কোন সুশান্ত সিং রাজপুত কে যাতে অকালেই হারিয়ে যেতে না হয় তাই অনুগামীদের একজোট হয়ে সোশ্যাল মিডিয়ায় উঠেছে বদলানোর ডাক।

জনৈক নেটিজেনদের কথায়,”থিয়েটারে রিলিজ করবে না আগেই আন্দাজ করেছিলাম। খারাপ লাগছে বিগ স্ক্রিনে শেষবার দেখার ইচ্ছে ছিল। তাও চিন্তা নেই হটস্টার এ রিলিজ হলেও মুভিটার দর্শক অনুযায়ী হিট/ সুপারহিট/ ব্লকবাস্টার/ অল টাইম ব্লকবাস্টার ক্যাটাগরিতে ভাগ করা হবে। সুশান্ত এর লাস্ট মুভি কোন ক্যাটাগরিতে জায়গা পেল সেটাই ইম্পর্টেন্ট”।

এই সিনেমাটিতে সুশান্ত এর বিপরীতে আছে সঞ্জনা শংঘাই। সিনেমাটির পরিচালক মুকেশ ছাবড়া, মিউজিক দিরেক্টর বিখ্যাত এ আর রহমান। সিনেমাটিতে নায়িকা একজন ক্যান্সার পেশেন্ট, তাকে কিভাবে বাঁ’চতে হয় তা শিখিয়ে দিয়েছে অভিনেতা অর্থাৎ সুশান্ত সিং রাজপুত। মৃ-ত্যু আমাদের কারোর হাতে নেই,কিন্তু জীবনটাকে কিভাবে বাঁ’চতে হবে তা আমাদের সকলের হাতে আছে,এমনটাই কিছুটা বার্তা দিয়েছেন সিনেমার মধ্য দিয়ে অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

পরপর দুটি সিনেমায় জীবনকে ভালোবাসার বার্তা দিয়ে কিভাবে সকলের অগোচরে এইভাবে হে’রে গিয়ে চলে গেলেন তা এখনো প্রশ্ন তার অনুগামীদের। নিজের এই ১২ নম্বর সিনেমার সফলতা দেখে যাওয়া হলো না অভিনেতা র। আপামর ভারতবাসী সকলে তাকিয়ে আছে সিনেমার দিকে, এই সিনেমার শেষেও সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু হবে।

সিনেমাটি দেখে যে সকলের চোখে জল চলে আসবে তা বলাই বাহুল্য। বহুদূর যেতে পারত প্রতিভাবান অভিনেতা, কিন্তু বলিউডের নেপোটিজম এবং মা’ফিয়া গ্যাং তাকে মাঝপথেই থামিয়ে দিল। দেশজুড়ে অভিনেতার অনুগামীরা তার মৃ-ত্যুর বিচার চেয়েছেন, আগেও অনেক অভিনেতাদের রহস্য মৃ-ত্যু হয়েছে, কিন্তু এইভাবে সারা দেশ কারো জন্য ঝাঁ’পিয়ে পড়েনি। বলিউড কে ব্যান করা দুরস্ত, কেউ কোনদিন একবারের জন্য প্রতিবা’দও করেনি।

বিশ্ববাসীর এই প্রতিবা’দকে অনেকে লকডাউন এফেক্ট বলেও মনে করছে। বড় পর্দায় সিনেমা রিলিজ হলে তা বলিউডের ইতিহাসে চিরস্মরণীয় হয়ে থাকতো, কিন্তু দুঃখের বিষয়, ছোটপর্দায় সকলকে দেখতে হবে সকলের প্রিয় অ’ভিনেতার এই শেষ সিনেমা। বড় পর্দায় রিলিজ না করা হলেও,সুশান্ত হ-ত্যাকারীরা যেন সঠিক বি’চার পায় তার আবেদনে সো’চ্চার হয়েছেন ভারতবাসী। খুব সহজে তাদের ছে’ড়ে দেবেন না কেউ।

দিল বেচারা ট্রেলার মুক্তি পাওয়ার পর আজ মুক্তি পেল টাইটেল ট্র্যাক। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

দেখুন সেই ভিডিও

বিহারের বলিউডকে ব্যান করা নিয়ে শুরু হয়ে গেছে প্রতিবা’দ,ইতিমধ্যে করেন জোয়ার এবং সালমান খানের অবস্থা বেশ খারাপ। বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের বাতিল করে দেওয়া হচ্ছে তাদের। বহুযুগ বাদে এই মৃ-ত্যুর ঘটনার মধ্য দিয়ে বলিউডে নোং’রা দিকটি সামনে উঠে এসেছে সকলের, বলিউডের অভিনেতা অভিনেত্রীরাও সঙ্গ ছে’ড়ে দিয়েছেন অ’ভিযুক্ত পরিচালক, অ’ভিনেতা-অভিনেত্রী দের।সুখের খবর এই যে, সুশান্ত নিজে না দেখলেও, তার পাশে দাঁড়ানো এতগু’লি মানুষের ল’ড়াই ভবিষ্যতে অন্য কোন প্রতিভাবান অ’ভিনেতা বা অভিনেত্রী দের মৃ-ত্যুর মুখে ঠেলে দেবে না।

About admin

Check Also

সামনেই আসছে শ্রাবন মাস, আজ থেকে মহাদেবের স্বাতী নক্ষত্র যোগে এই রাশির জাতকদের ওপর পড়বে যে বিশেষ প্রভাব

প্রত্যেক মানুষেরই ভবিষ্যৎ জানার একটি আকুলতা থাকে, সেই কারণে বারবার তারা ছুটে যান বিভিন্ন জ্যোতিষীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *