Breaking News

প্রত্যেক শনিবার হনুমানজির কাছে উৎসর্গ করুন এই জিনিসগুলো, আপনি সমস্ত বাধা বিপত্তি থেকে মুক্তি পাবেন

আপনারা সকলেই মানেন যে শনিবার দিনটি শুধুমাত্র শনি দেবকেই উৎসর্গ করা হয়। কিন্তু আপনারা যদি শনিবারে  হনুমানের উপাসনা করেন,তাহলে হনুমান এবং শনি দেব দুজনই একসাথে সন্তুষ্ট হবেন। কালী যুগে, হনুমান একমাত্র ঈশ্বর ছিলেন যিনি তাঁর ভক্তদের ইচ্ছাকে খুব শীঘ্রই পূরণ করতেন। কেউ কেউ শনির রাগ থেকে মুক্তি পাওয়ার জন্য শনিবার শনিদেবের পুজো করেন।

যেই ব্যক্তির কৈশোরে কোন গ্রহগত ত্রুটি ছিল না, তারপরেও সে শনির প্রকোপে পরে আছেন। তারা ভাবছেন শুধুমাত্র শনিবারে শনিদেবের পুজো করলেই সব দোষ থেকে মুক্তি পাবেন এমনটা নয়। আপনি যদি হানুমান জির কাছে কিছু বিশেষ জিনিস সরবরাহ করেন, যা আপনার সমস্যার সমাধান করতে পারে।আজ আমরা আপনাকে এই নিবন্ধের মাধ্যমে জানাবো শনিদেবের দোষ থেকে মুক্তি পেতে মহাবলী হনুমান জির পুজো করলে আপনি শনির কোপ থেকে মুক্তি পেতে পারেন।

যদি আপনি মহাবালী হনুমান জি এবং শনি দেবকে অনুগ্রহের সাথে দুজনেরই আশীর্বাদ একসাথে উপভোগ করতে চান, তাহলে এর জন্য আপনাকে হনুমানজির কাছে শনিবার  জেসমিন তেল এবং লাল ফুলের থেকে তৈরি  রঙ দিয়ে পুজো করতে হবে এবং হনুমান চালিসা দিনে একবার পড়তে পারেন তাতে আপনি বিশেষ সুবিধা পাবেন। এই প্রতিকারের মাধ্যমে, আপনার জীবনের সমস্ত বাধা অতিক্রম হবে এবং আপনি অর্থ সম্পর্কিত সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। হনুমানজির পুজো সম্পর্কের কিছু সহজ পদ্ধতির তথ্য। আপনি যদি এই জিনিসগুলি হনুমানজির কাছে উৎসর্গ করেন তাহলে আপনার সমস্ত সমস্যা দূর হবে।  আসুন তাহলে জেনে নেওয়া যাক হনুমানজির কাছে উৎসর্গ করার জন্য জিনিসগুলি কি কি?

1)নারকেল উৎসর্গ করবেনশনিবার: মহনুমানজির মন্দিরে একটি নারকেল নিয়ে যাবেন এবং হানুমানজির মূর্তির সামনে নারকেলটিকে সাতবার মাথায় ঠেকিয়ে হনুমানজির মূর্তির সামনেই ভাঙবেন। হনুুুমানজির সামনে রামদুতয়া নমাহ বা হে মহাভারায় নম  মন্ত্র টি জপ করবেন। এরফলে হনুুুমানজি শনিদেবের কাছে আপনার বর্তমান জীবনের সমস্ত সমস্যা এবং পরবর্তী জীবনে যে সমস্যা আসবে তা সরিয়ে নেওয়ার জন্য অনুগ্রহ করবেন এবং হনুমানজির কাছে উৎসর্গ করা নারকেলটিকে মানুষের কাছে বিতরণ করে দেবেন। এতে আপনার সমস্ত সমস্যার সমাধান হবে।

2)সরিষা তেলের বাতি জ্বালাবেন: সূর্যাস্তর পর হোনুমান মন্দিরে সরিষা তেলের বাতি জ্বালাবেন। আপনি এর জন্য মাটির তৈরি প্রদীপ ব্যবহার করতে পারেন, কারণ এটি খুব পবিত্র বলে মনে করা হয়। বাতি জ্বালানোর পর, আপনি হনুমান চালিসা পাঠ করুন তাহলে আপনার জীবনে যে সমস্ত কষ্ট ও সমস্যা চলছে সব দূর হয়ে যাবে এবং আপনি মহাবালী হনুমান জি এবং শনিদেবের দুুুজনারই আশীর্বাদ পাবেন।

3)শনিবার বট গাছের পাতা উৎসর্গ করবেন:বট গাছের পূজা খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। তবে শনি দেব বট গাছের মধ্যে বসবাস করে, তাই শনিবারে বট গাছের উপাসনা করলে সব ধরনের শনি ত্রুটি থেকে আপনি মুক্তি পাবেন। আপনি শনিবার বট গাছ থেকে ১১ টি পাতা তুলে আনবেন। তবে আপনাকে সতর্ক থাকতে হবে যে এই পাতাগুলি যেন ভেঙে বা ফেটে না যায়। সব পাতা জল দিয়ে ভালভাবে ধুয়ে এগুলি কে নোট এর মতো গেঁথে নিয়ে তাতে রামচন্দনের ফোটা দিয়ে হনুমান মন্দিরের কাছে গিয়ে মহাবলী হনুমানকে এই পাতার মালা দিয়ে উৎসর্গ করবেন।

About admin

Check Also

রাতে রুটি খান ? তাহলে এই বিষয় গুলি মাথায় রাখবেন নাহলে বিপদে পড়তে হবে ।

রুটি মানুষের গুরুত্বপূর্ণ প্রয়োজনীয় বস্তু। কারণ ক্ষুধা মানুষের কাছ থেকে ঠিক এবং খারাপের পার্থক্য কেড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *