Breaking News

এবার নিজে হাতেই ধান চাষের বীজ বপন করে ভিডিও পোস্ট করলেন সলমন খান, মুহুর্তেই ভাইরাল ভিডিও

করোনা ভাইরাসের কারণে চলচ্চিত্রের শুটিং এখনও শুরু হয়নি। তাই সালমান খান আজকাল স্ব-বিচ্ছিন্নতায় রয়েছেন এবং বেশিরভাগ সময় তাঁর ফার্ম হাউসে ব্যয় করছেন। সালমান খান আজকাল নিজের ফার্ম হাউসে চাষাবাদ করছেন। এই সময়ে, তিনি ক্রমাগত তার ভক্তদের সাথে সোশ্যাল মিডিয়ায় অনেকগুলি ছবি এবং ভিডিও শেয়ার করছেন। সালমান সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাকে ট্র্যাক্টর চালাতে দেখা যায়। এই ভিডিওতে আপনি দেখতে পারেন যে সালমান খান বপনের জন্য কৃষিজমি সমান করার কাজ করছেন।

সালমান খান তাঁর ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘ফার্মিং’। সালমানের এই ভিডিওটি কোনও সময়েই 1 মিলিয়নেরও বেশি বার দেখা হয়ে গেছে। একই সাথে, ভক্তরাও তাদের এই ভিডিওটিতে ধারাবাহিকভাবে মন্তব্য করছেন।

এর আগেও সালমান খান কে মাঠে কাজ করতে দেখা গেছে। তিনি তার ছবি ইনস্টাগ্রামে বেশ কয়েকবার শেয়ার করেছেন। তবে এ জন্য তাকে ট্রল করা হয়েছে। এই ছবিতে সালমান খান কাদায় ভিজতে বসেছেন। সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি শেয়ার করে সালমান খান লিখেছেন, ‘সমস্ত কৃষকদের শ্রদ্ধা করুন।’

চারিদেক সবুজে মোড়া সলমনের এই খেত। দূরে আকাশে জমাট বাঁধা মেঘ-এর মাঝেই মন দিয়ে চাষবাসের কাজে ব্রতী হয়েছেন সলমন খান। লকডাউনে এটাই বোধহয় সলমনের নতুন প্যাশন। কিছুদিন আগেও সলমন ইনস্টাগ্রামে খেতের মাঝে কাদায় মাখামাখি অবস্থায় বসে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘সকল কৃষকদের প্রতি জানাই আন্তরিক শ্রদ্ধা’। সেই ছবির জন্য ট্রোলও হতে হয়েছিল সলমন খানকে। অনেকের মতে ওটা নাকি ফটোশ্যুট মাত্র, পুরোটাই সলমন খানের দেখনদারি। ট্রোলারদের জবাব দিতেই কী এবার খেতে কাজ করার ভিডিয়ো নিয়ে হাজির ভাইজান?

করোনা সংকটে পানভেল গ্রামের মানুষদের দিকেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ভাইজান। মহারাষ্ট্রের রায়গড় জেলার এই গ্রামেই রয়েছে সলমনের ফার্ম হাউজ। এখানকার বেশিরভাগ মানুষই কৃষিজীবী।দিন কয়েক আগে মাঠে ফসল কাটার একটি ছবি শেয়ার করে সলমন লিখেছিলেন, ‘দানে দানে পে লিখখা হ্যায় খানেওয়ালে কা নাম…জয় জওয়ান,জয় কিষাণ’।

বক্স অফিসে সলমনের পরবর্তী ছবি হতে চলেছে রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই।ভাইজানের এই ছবি শ্যুটিংয়ের আর মাত্র ১০-১২ দিনের কাজ বাকি আছে। যে কাজ শেষ করতে শীঘ্রই মুম্বই ফিরবেন সলমন। এই অংশের শ্যুটিং প্রথমে বিদেশে হওয়ার কথা থাকলেও এখন স্টুডিওতেই কাজ সারা হবে। এরজন্য একটা গোটা স্টুডিও বুকও করে ফেলেছেন ভাইজান। পরিচালক প্রভু দেবার এই ছবিতে ফের একবার দিশা পাটনির সঙ্গে দেখা যাবে সলমন খানকে।

মারন ভাইরাস করোনায় ত্রাস্ত গোটা বিশ্ব। থমকেছে জনজীবন। দিন দিন বদলে যাচ্ছে মানুষের স্বাভাবিক পরিস্থিতি। তবে লকডাউনের মাঝে তেমন কোনো ব্যতিক্রম হয়নি বলিউডের সল্লু মিঁয়ার ক্ষেত্রে। খোশ মেজাজে চাষের কাজে ব্যস্ত সালমান খান। কখনও জমিতে গাছ লাগানো তো আবার কখনও গাছের পরিচর্যায় ব্যস্ত। তিনি তারকা হলেও পা-টা মাটিতেই রেখে চলেন। তা ফের একবার প্রমাণ করলেন তাঁর ইন্সটাগ্রাম পোস্টে। সারা গায়ে কাঁদা মেখে ছবি পোস্ট করলেন অভিনেতা। সমস্ত কৃষককে সম্মান জানাতেই মাটি মেখে এমন পোষ্ট করলেন সল্লু ভাই। নিজের পানভেল বাংলোয় সারা গায়ে মাটি মেখে বসে থাকতে দেখা গেল সলমনকে। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, “সমস্ত কৃষকদের আমার শ্রদ্ধা…”এবার নিজে হাতেই বীজ বপন করে ভিডিও পোস্ট করলেন সলমন খান, মুহুর্তেই ভাইরাল

https://www.facebook.com/334873533267523/posts/3217166965038151/

 

About admin

Check Also

এই শিশুটি এক সময়ে হোটেলের বাসন মাজার কাজ করত, এখন সে বলিউড তারকা, এক মিনিটে তার আয় এখন 2 হাজার টাকা ।

এই শিশুটি আজ হোটেলে মানুষের খাবার প্লেট ধুয়ে প্রতি মিনিটে 2 হাজার টাকা আয় করতেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *