Breaking News

ক’রোনাকে উ’পেক্ষা করেই পানভেলের বাগান বাড়িতেই বিগ বস ১৪-এর শ্যুটিং করতে চান সালমান

সূত্রের খবর বিগ সিজন ১৪-র প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। করোনা সংকটের মধ্যেই সদ্যই ছন্দে ফেরা শুরু করেছে টেলিভিশন জগত। আসন্ন সিজনের উইকএন্ড কা ওয়ার হোস্ট করতে ১৬ কোটি টাকা পারিশ্রমিক নিতে চলেছেন সলমন খান! এবার দাবি করলেন,নিজের ফার্মহাউস থেকেই বিগবস এর শুটিং করবেন তিনি।

দেশ জুড়ে করোনা পরিস্থিতি চলছে। এখনো পর্যন্ত ভ্যাকসিন আবিষ্কৃত হলেও ডিসেম্বরের আগে তা বাজারে আসছে না। দিনের-পর-দিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। সিনেমা সিরিয়ালের শুটিং শুরু করার কথা বলা হলেও কড়া নজরদারি রাখতে বলা হয়েছে। কোন ভাবে যাতে গোষ্ঠী সংক্রমণের শিকার না হয় সেদিকে বিশেষ নজর রাখার কথা বলা হয়েছে। সেই কারণেই বিগবস এর অংশগ্রহণকারীদের সতর্কতামূলক ব্যবস্থা নিতে হবে।

সবার আগে প্রতিযোগীদের ক’রোনা টেস্ট করিয়ে তবেই বিগ বস’-এর ঘরে আমন্ত্রণ জানানো হবে।রিপোর্ট সঠিক থাকলে তবেই তাকে প্রতিযোগী হিসেবে ঘোষণা করা হবে বিগ বসে। কোন প্রতিযোগী যদি কিছুদিন আগেই বিদেশ থেকে ফিরে আসা কোন প্রতিযোগীকে বিগ বস’-এর ঘরে কোনোভাবেই প্রবেশ করতে দেওয়া যাবে না বলে পরিষ্কার জানিয়ে দেওয়া হয়েছে। বিগ বস ১৪-র শ্যুটিং এবার নিজের বাগান বাড়িতে করবেন বলে ঠিক করে নিয়েছেন সালমান খান।

লকডাউন এর সময় থেকেই নিজের বাগানবাড়িতে রয়েছেন সালমান খান। সেখান থেকেই একের পর এক ভিডিও শুট করে প্রায় রোজই খবরের শিরোনামে দেশে নিজের ভক্তদের খুশি রাখেন তিনি।সারাদেশের মধ্যে মহারাষ্ট্রের মুম্বাই এর ক’রোনা সং’ক্রমণের প্রকোপ দ্রুত বৃদ্ধি পাচ্ছে। সেই কারণে বলিউড ভাইজান মুম্বাইয়ে শুটিংয়ের জন্য যাচ্ছেন না। এমনিতেই ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক বড় ক্ষতি হয়ে গিয়েছে এই লকডাউন এর জন্য। যার কারণে প্রতিযোগীদের ইনকামেও যথেষ্ট টান পড়েছে।

সেপ্টেম্বর মার্চ থেকে শুরু হওয়ার কথা রয়েছে বিগবসের শুটিং। পানভেলের নিজের বাগানবাড়িতে সেইমতো সমস্ত রকম ব্যবস্থা ইতিমধ্যে নিতে শুরু করেছেন সালমান। বিগ বস ১৩-তে প্রত্যেকটি এপিসোডের জন্য ১৪ কোটি টাকা করে নিয়েছিলেন সালমান খান। এবছর ১৬ কোটিতে গিয়ে দাঁড়িয়েছে তার ইনকাম। সব মিলিয়ে এখন সালমান খানের ফার্ম হাউস এই চলছে বিগ বস সিজন ১৪এর রমরমা প্রস্তুতি।

About admin

Check Also

দেহের কোথায় তিল থাকলে কি হয় জানেন ?এইখানে তিল থাকলে ভাগ্য সুপ্রসন্ন হয়, জেনে নিন বিস্তারিত ।

প্রাচীন সমুদ্র শাস্ত্রে তিল দেখে ভাগ্য নির্ধারণের পদ্ধতি বর্ণনা করা আছে। তিল দেখে আমরা ভবিষ্যৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *