Breaking News

পাকিস্তানি সেনাদের নাকের ডগায় ভারতীয় সেনার ভাংড়া নাচের ভিডিও বীরেন্দ্র শেবাগ শেয়ার করে পাকিস্তানকে টিপ্পনী করলেন

ডি’প্রেশন কথাটা আজকের যুগের ছেলেমেয়েদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে। কোন কিছু জীবনে ব্য’র্থতা এলেই ডি’প্রেশনে চলে যায় অনেকে। কখনো কথা বলার কাউকে না পেয়ে, বা নিজেকে অসফল ভেবে নিজের জীবন শে’ষ করে দিতে চায় বহু মানুষ। কিন্তু কখনো সীমা’ন্তে কর্মরত সে’নাবাহিনীর কথা ভেবে দেখেছো? কতটা অমানুষিক পরিশ্রম করে তারা আমাদের নিরাপ’ত্তা দান করছে? যদি সেই মানুষগু’লোর কথা দিনে কিছুক্ষণ ভাবা যায়, তাহলে জীবন থেকে সব রকম ডি’প্রেশন কেটে যাবে।

স্ত্রী এবং সন্তানদের ছেড়ে মাইলের পর মাইল দূরে দুর্গম স্থানে দিবারাত্রি ল’ড়াই করে চলেছেন দেশের জন্য। শুধু সে’না নয় তাদের পরিবারের অ’সম্ভব মনের জোর আমাদের জীবনে এনে দেয় শান্তি।সম্প্রতি ভারত এবং চীন সীমা’ন্তে সংঘ’র্ষের জেরে নিহ’ত হয়েছেন কুড়িজন জ’ওয়ান। এরপরে বিভিন্নভাবে সে’নাবাহিনীর বিভিন্ন কার্যকলাপের ভিডিও আমাদের চোখের সামনে উঠে এসেছে। এই ভিডিওগু’লি দেখে আমরা শিখেছি কিভাবে প্রতিকূল পরিস্থিতির মধ্যে থেকেও হাসিমুখে জীবন যাপন করা যায়। কখনো কোন সে’না প্রাণখুলে গান গাইছেন, কখনো বা কেউ বাজাচ্ছেন সিন্থেসাইজার। বরফের তৈরি কেক কেটে জন্মদিন এর ভিডিও দেখেছি আমরা।

সম্প্রতি আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কিছুদিন আগে প্রাক্তন জাতীয় ক্রিকেটার বীরেন্দ্র শেবাগ নিজের টুইটার হ্যান্ডেল ভারতীয় জও’য়ানের বরফের কেক কাটার ভিডিও শেয়ার করেছিলেন। ফের তিনি আরেকটি ভিডিও শেয়ার করে লিখলেন,”ভারত এবং পাকিস্তানের কর্মরত এই সে’না জাও’য়ানদের নাচ দেখার মত।সবথেকে আশ্চর্য হচ্ছি এই ভেবে যে,এই জাও’য়ানরা কতটা খুশি থাকতে পারেনি চ্যালেঞ্জিং পরিস্থিতিতেও। সত্যি ওনাদের সা’হসকে আমি কুর্নিশ জানাই”।

দেখুন সেই ভিডিও

জাতীয় সে’না জও’য়ানদের এই ভাংরা নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর এই মাত্র এক ঘণ্টার মধ্যে সেটি ১ লক্ষ ৩০ হাজারেরও বেশি দর্শক দেখেছেন। এই ভিডিওটিতে লাইক পড়েছে ৩৪ হাজারেরও বেশি।বহু মানুষ এই সে’নাদের উদ্দেশ্যে শ্র’দ্ধা জানিয়ে মন্তব্য করেছেন।

About admin

Check Also

গবেষণায় দেখা গেছে অল্পবয়সী দম্পতিরাই বিয়ের পর বেশি পরিমাণে মাদকাসক্ত হয়ে পড়ছে, কারণ জানলে চমকে যাবেন

বিয়ে করার মনোভাব সাধারণত দুই রকমের হয়। এক হয় সদর্থক, অর্থাৎ কেউ বিয়ে করতে চান।আর …

Leave a Reply

Your email address will not be published.