Breaking News

দীপিকা পাড়ুকোন ও বাহুবলী খ্যাত প্রভাসের জুটি একসঙ্গে দেখা যাবে এই সিনেমায়

এক জন বলিউডের ‘মস্তানি’, তো অন্য জন ‘বাহুবলী’। দু’জন মিলে গেলে বি’স্ফো’রণ তো ঘটবেই। এ বার সেই বি’স্ফো’রণই ঘটাল দক্ষিণী ছবির প্রযোজক সংস্থা বৈজয়ন্তী মুভিজ। দেশের দুই অন্যতম জনপ্রিয় তারকা দীপিকা পাড়ুকোন ও প্রভাসকে নিয়ে নতুন ছবির ঘোষণা করল তারা। লকডাউন পরিস্থিতিতে যেখানে বহু ছবির মুক্তি আটকে রয়েছে, সেখানে ৪০০ কোটি টাকার বাজেটে তৈরি এই ছবি দেশের অন্যতম ‘দামি’ ছবি হতে চলেছে।

দীপিকা ও প্রভাসকে এক ছবিতে দেখা নিয়ে বেশ কিছু দিন ধরেই জল্পনা চলছিল। তবে দু’জনের কেউই এ নিয়ে এত দিন মুখ খোলেননি। রবিবার বৈজয়ন্তী প্রোডাকশনসের তরফে এই বি’স্ফো’রণটি ঘটানো হয়। ইউটিউবে ২৭ সেকেন্ডের একটি ভিডিয়ো প্রকাশ করে দীপিকা ও প্রভাসকে নিয়ে নয়া ছবির ঘোষণা করে তারা।

এখনও পর্যন্ত ছবির নাম যদিও ঘোষণা করা হয়নি। তবে এটা প্রভাসের ২১তম ছবি হতে চলেছে। সূত্রের খবর, এটি একটি সাই-ফাই ছবি হতে চলেছে। ছবির বিষয়বস্তু টাইম ট্রাভেল। ইউরোপ জুড়ে ছবির শুটিং হবে। তার জন্য লোকেশন বাছাও শুরু হয়ে গিয়েছে। ছবিটি পরিচালনা করবেন নাগ অশ্বিন, যিনি এর আগে ‘মহন্তি’, ‘ইয়েভাডে সুব্রহ্মণ্যম’-এর মতো ছবি তৈরি করেছেন।

এই প্রথম দক্ষিণী সিনেমায় পা রাখতে চলেছেন দীপিকা পাড়ুকোন। জুটি বাঁধছেন ‘বাহুবলী’ স্টার প্রভাসের সঙ্গে। রবিবার এমনটাই জানালেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক নাগ অশ্বিন।

রবিবারই অফিশিয়ালি এই সিনেমার ঘোষণা করেছেন দক্ষিণী পরিচালক নাগ অশ্বিন। প্রযোজনা সংস্থা বৈজন্তী মুভিজ-এর তরফে একটি ভিডিয়ো প্রকাশ করে প্রভাস-দীপিকার জুটি বাঁধার কথা ঘোষণা করা হয়। এখনও পর্যন্ত এটি এবছরে দক্ষিণী সিনেমার দুনিয়ায় এটা সবথেকে বড় ঘোষণা বলে মনে করা হচ্ছে।

প্রভাসের ফিল্মি কেরিয়ারে এটি একুশতম সিনেমা। আর সেই কারণে ছবির নামও রাখা হয়েছে তার সঙ্গে সাযুজ্য রেখেই ‘প্রভাস ২১’। আর এই সিনেমার হাত ধরেই দক্ষিণী সিনেমা জগতে পা রাখতে চলছেন দীপিকা পাড়ুকোন।

জানা গিয়েছে, প্রভাসও বেশ উচ্ছ্বসিত দীপিকার বিপরীতে অভিনয়ের কথা শুনে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেত্রীকে স্বাগত জানিয়ে ‘বাহুবলী’ স্টার লিখেছেন, “দীপিকাকে টিমে পেয়ে আমরা সকলেই খুব খুশি। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তোমাকে স্বাগত জানাই দীপিকা।”

উচ্ছ্বসিত দীপিকাও উত্তর দিয়েছেন, “রোমাঞ্চকর জারনির অংশীদার হওয়ার জন্যে অধীর আগ্রহে অপেক্ষা করছি।”

সূত্রের খবর, স্কাই-ফাই ড্রামা অর্থাৎ কল্প-বিজ্ঞান ঘরানার সিনেমা নিয়েই আসছে এই নতুন জুটি। এখানে দীপিকাকে দেখা যাবে একেবারে নয়া অবতারে। জানা গিয়েছে, ছবির বাজেটও নাকি বেশ বড় অঙ্কের। ২০২১ সালে শুরু হবে ছবির শুটিং। আপাতত চিত্রনাট্যের কাজ চলছে।

ছবির বাজেটও বেশ বড় অঙ্কের বলে জানা গিয়েছে। প্রযোজনা করছে বৈজয়ন্তী ফিল্মস। আগামী বছর অর্থাৎ ২০২১ সালে শুরু হবে ছবির শুটিং। কারণ, এই করোনা পরিস্থিতিতে এত বড় প্রজেক্ট নিয়ে কোনও মতেই ঝুঁকি নিতে চাইছেন না। আপাতত চিত্রনাট্যের কাজ চলছে।

উল্লেখ্য, দীপিকাকে শেষ দেখা গিয়েছিল ‘ছাপাক’ ছবিতে। যদিও সেই ছবি বক্স অফিসে সেভাবে সাফল্য লাভ করতে পারেনি। তবে প্রভাস-দীপিকা জুটির নতুন ছবি আসার খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীদের উন্মাদনার পারদ তুঙ্গে। নেটজনতার একাংশ তো এখনই ভবিষ্যদ্বাণী করে ফেলেছেন যে, “সিনেমা বক্স অফিসের সব রেকর্ড ভেঙে দেবে।” তবে একথা ফলবে কিনা, তা সময়ই বলবে!

About admin

Check Also

শারীরিক ভাবে প্রতিবন্ধী হয়েও 60 জন দরিদ্র শিশুকে বিনামূল্যে শিক্ষাদান করেন ইনি, শুধু লাঠিতে ভর করে টিউশন পড়াতে যান।

সমাজে নিজের যোগদান দেওয়ার কথা উঠলেই বেশিরভাগ মানুষই কোনো না কোনো বাহানায় পিছু হাটতে চান। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *