Breaking News

বয়সটা যে একটা সংখ্যা মাত্র সেটা প্রমাণ করে দিলেন এই 81 বছর বয়সী বৃদ্ধা শাড়ি পড়েই পুশআপ দিয়ে, ভিডিও দ্রুতগতিতে ভাইরাল

চলতি বছরটা আমরা নানান রকম অভিজ্ঞতার মধ্যে দিয়ে কাটাচ্ছি। অন্য সময় আমাদের হাতে কারো সাথে কথা বলার সময় থাকতো না, এবছর ছবিটা একটু অন্যরকম। প্রায় বছরের শুরু থেকেই আমরা সকলে ঘরবন্দি।প্রত্যেকে নিজেদের নতুন নতুনভাবে আবিষ্কার করার সুযোগ পেয়েছি।নিজেদের ভেতরের বিভিন্ন প্রতিভাকে চেনার মধ্য দিয়ে এই কঠিন সময়ে টিকে পার করেছি।

সেলিব্রিটি থেকে আমজনতা, নিজেদের পুরনো অভ্যাস গুলো কে ঝালিয়ে নিচ্ছেন সকলে। কেউ ছবি আঁকে, কেউ গান করে, কেউ নাচ করে। নিজের অপূর্ণ ইচ্ছেগুলোকে পূর্ণ করার এটি হলো সেরা সময়।
সম্প্রতি বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে।তার মধ্যে যেমন আছে সুশান্ত নন্দন তৈরি করা বিভিন্ন জীবজন্তু দের মজার ভিডিও,তেমনই আছে কলকাতায় ইঞ্জিনিয়ার স্ত্রীর স্বামীকে পেটানো।

খারাপ সময়গুলোতে হাসিমুখে পার করে একসময় জয়ের লক্ষ্যে পৌঁছাতে আমাদের হবেই। এমনটাই চিন্তা-ধারা বহু মানুষের। এই মধ্যে কিছু কিছু ভিডিও দেখলে সত্যিই আমাদের মন ভালো হয়ে যায়। বয়সটা যে শুধুমাত্র একটি সংখ্যা, তা আমাদের বারবার বুঝিয়ে দেয় অনেকেই।ভিডিও টিতে দেখা যাচ্ছে, একজন ৮১ বছরের বৃদ্ধা অনায়াসে শারীরিক কসরত করে যাচ্ছেন, তাও আবার শাড়ি পড়ে। মুখে তার মিষ্টি হাসি।মহিলার পরিচয় শুনলে আপনি খুবই আশ্চর্য হবেন, তিনি আর কেউ না, মডেল এবং অভিনেতা মিলিন্দ সুমনের মা।

শাড়ি পড়ে পুশ আপ করা যে কত কঠিন তার একমাত্র যারা কসরত করেন তাঁরাই জানেন। এমতাবস্থায় এত বয়সেও যে অবলীলায় শাড়ি পড়ে হাসিমুখে কসরত করে যাচ্ছেন এই বৃদ্ধা তা দেখে সত্যি ভালো লাগে।
ভিডি ভিডিওটি শেয়ার লাইক এবং কমেন্টের বন্যা বয়ে যায়। এই বৃদ্ধাকে বহু মানুষ আইকন হিসেবে দেখছেন।

About admin

Check Also

বাবা সামান্য বেতনের ইলেকট্রিক মিস্ত্রি ছেলে পেলো ৭০ লক্ষ টাকা বেতনের চাকরি

মধ্যবিত্ত বা নিম্নবিত্ত পরিবার থেকে মেধাতালিকায় বহুবার নাম উঠে এসেছে ছাত্র-ছাত্রীদের। অভাবের অনটনের মধ্যে যারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *