Breaking News

একেই বলে সোশ্যাল মিডিয়ার জোর, ডিম বিক্রেতা কিশোরের পাশে গোটা দেশ মিললো ফ্ল্যাট ,পড়াশোনার আশ্বাস

সম্প্রতি একটি হৃদয় বিদারক ও মর্মস্পর্শী ঘটনা সামনে এসেছিল। ইন্দোরের নাগরিক প্রশাসনিক কর্মকর্তাদের বিরুদ্ধে ১৪ বছরের এক ডিম বিক্রেতা বালক ডিমের গাড়িকে উল্টে দেওয়ার অভিযোগ করেছিল। জানা যায় যে, সিভিক পুলিশরা নাকি তাকে একশো টাকা ঘুষ চেয়েছিল। কিন্তু ছেলেটি ওই টাকা দিতে অস্বীকার করায় তার ডিমের গাড়ি উল্টে দেয় সিভিক পুলিশরা। এমনই এক ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। দেখা গিয়েছে বেশ কিছু মানুষের দিকে ছেলেটি রাগান্বিত ভাবে এগিয়ে যাচ্ছে।

ছেলেটির এই ঘটনা ভাইরাল হওয়ার পর বেশ কিছু জন তার পরিবারকে পরিবারকে সহায়তা করতে এগিয়ে এসেছিল। তারা কেবল ডিমের ক্ষতিপূরণ নয় একই সঙ্গে অতিরিক্ত কিছু অর্থ দিতে চায় ছেলেটিকে। ইন্দোর সিটি ভাইবস নামে একটি ইনস্টাগ্রাম পেজ ছোটু’ ও তাঁর পরিবারের জীবনে উন্নয়নের বিষয়ে একটি পোস্ট করেছে।

ওই পোস্টে লেখা হয়েছে,”ছোটুর সমস্ত সমস্যার সমাধান হয়েছে, যারা তাদের সমর্থন করেছেন আমি তাদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাই, আপনাদের মতো লোকেরা সমাজে রয়েছেন, যতক্ষণ না কোনও গরিব মানুষ না থাকে, আমি পুরো মানুষের প্রতি কৃতজ্ঞ থাকব, যার সাহায্যে এই শিশু তার অধিকার পেয়েছে। আমি খুব খুশি, এই মুহূর্তটি দেখে আমি খুব খুশি, আমি আশা করি আপনারাও খুশি হবেন, আপনার যদি রাস্তায় বা অন্য কোথাও এমন কাউকে দেখেন তবে আপনার তাকে সহায়তা করুন।”

মিঃ বিকাশ রাওএর করা একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। যাঁর ক্যাপশনে অ্যাডমিন উল্লেখ করেছেন, সিরিজের ‘শেষ অংশ’। ভিডিওতে ব্যক্তি ডিমের স্টলটি পরিচয় করিয়ে দেয়। ভিডিওতে বিকাশ বলেছেন, “আপনি যেমন দেখতে পাচ্ছেন, তিনটি তারা তিনজনই মনে মনে খুব খুশি হয়েছেন”, তারপরে তিনি বাচ্চাদের দাদুর সাথে কথা বলতে যান। তিনি জিজ্ঞাসা করেন যে, আশপাশের মানুষজন তাদের সহায়তা করেছেন কিনা। উত্তরে ওই ব্যক্তি সদর্থক উত্তর দিয়েছেন। এখন ওই পরিবারের পরিবারকে থাকার ব্যবস্থাও করে দেওয়ার বিষয়ে কিছু আলোচনা চলছে।

ছেলেটির দাদু জানায় যে, যে কয়েক্তি কর্তৃপক্ষ তাকে আশ্বাস দিয়েছিল যে তারা যা প্রয়োজন সে বিষয়ে তারা তাদের সহায়তা করবে। তারপরে তিনি ছোটুর সাথে কথা বলেন। সে সকলের উদ্দেশ্যে বলে, ” সবাইকে অনেক অনেক ধন্যবাদ। দোকানে আসুন এবং ডিম কিনে নিয়ে যান।”

About admin

Check Also

দেহের কোথায় তিল থাকলে কি হয় জানেন ?এইখানে তিল থাকলে ভাগ্য সুপ্রসন্ন হয়, জেনে নিন বিস্তারিত ।

প্রাচীন সমুদ্র শাস্ত্রে তিল দেখে ভাগ্য নির্ধারণের পদ্ধতি বর্ণনা করা আছে। তিল দেখে আমরা ভবিষ্যৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *