Breaking News

দুই ইঁদুরের তুমু’ল ফাই’ট দেখে ভ’য়ের চো’টে সামনেই গেলো না বিড়াল মহারাজ, ভিডিও ঝ’রের গ’তিতে ভাইরাল হতেই উপভোগ করছে আমজনতা

বর্তমান যুগে ইন্টারনেট এমন এক বস্তু যেখানে খুব তাড়াতাড়ি যেকোনো জিনিস জনসমক্ষে চলে আসে। সোশ্যাল মিডিয়ার সংবাদমাধ্যম এমনকি রাস্তার অলিগলি তে ঘটে যাওয়া ছোট ছোট ঘটনা গু’লি কেউ নিজের মধ্যে এনে ফেলেছে ইন্টারনেট প্রযুক্তি।দেশ জুড়ে ক’রোনা মহামা’রীতে ইন্টারনেটের চাহিদা এবং পরিধি আরো বৃদ্ধি পেয়েছে। কম্পিউটার স্ক্রিন হোক কিংবা মোবাইল ফোন ইন্টারনেট ছাড়া এক পাও ফেলতে পারিনা আমরা। লকডাউনের মধ্যে ঘরে বসে অন্যপ্রান্তে কি চলছে কে কটা মজার জিনিস পোস্ট করল এইসব দেখতে দেখতে সময় কেটে যাচ্ছে। এই পরিস্থিতিতে পৃথিবীর বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া বিভিন্ন মজার ঘটনা, কিংবা মিম, ছবি, ভিডিও পোস্ট করেছেন অনেকেই।

তবে শুধুই বাইরের জিনিস নয় এখন বাড়িতে ঘটে যাওয়া ছোট ছোট হাসি খুশির উপকরণ ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়।বেশিরভাগ ক্ষেত্রে, তারা পরিবারের সদস্য বা পরিবারের পোষা প্রা’ণী। তাদের নিয়েও হাসি মজা করতে ছাড়েন না পরিবারের সদস্যরা। সেইসব ভিডিও দেখে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মানুষেরা আনন্দ পরিতৃপ্তি ঘটে। সম্প্রতি এমন কিছু ভিডিও কিংবা ছবি সামনে এসেছে সকলের। এই ভিডিও গু’লিতে বাড়িতে কিংবা বাড়ির আশেপাশে ঘুরে বেড়ানো ছোট ছোট প্রাণীদের খেলে বেড়ানো, খাদ্যাভ্যাস, মানুষের মতো ব্যবহার, সহ অন্যান্য বিষয়গুলি বর্তমান নেটদুনিয়ায় অত্যন্ত চা’হিদা মূলক এবং আনন্দের উপকরণ।

এই ধরনের পোস্ট প্রা’ণীদের হাসির ভিডিওগু’লি নেটিজেন মহলের যথেষ্ট জনপ্রিয়তা অ’র্জন করে। এই মজার ছোট ছোট কনটেন্ট গু’লিকে দেখার পাশাপাশি অন্যদের সাথে ভাগ করে নিতেও আনন্দ পান তারা। সবুজে ঘেরা পরিবেশে কুকুর, বিড়াল, পাখি, এমনকি সা’প এই জাতীয় ভিডিওগু’লির জন্য উপযুক্ত বিষয়। ইন্টারনেটের জগতে তাদের চা’হিদার অভাব নেই।ভাইরাল হয়ে গেল এরকম আরও একটি ভিডিও। এই ভিডিওটিতে রয়েছে একটি বিড়াল এবং দুটি ইঁদুর। সেই নিয়েই তৈরি হয়েছে মজার ভিডিও। বলা যেতে পারে “টম এন্ড জেরি পার্ট থ্রি”।

ভিডিওটিতে দেখা গিয়েছে, দুটি ইঁদুর নিজেদের মধ্যে ঝ’গড়া মা’রপিট করছে। অন্যদিকে একটি বিড়াল সেই দৃশ্যই দেখছে দাঁড়িয়ে দাঁড়িয়ে। আমরা সকলেই জানি ইঁদুর ধরতে বেড়াল ওস্তা’দ। তবে এখানে পুরোপুরি ভিন্ন দৃশ্য প্রদর্শিত হলো। সামনে শি’কার দেখেও এগিয়ে যায়নি বিড়ালটি।বরং নেটিজেন মহলের মতোই দুটি ইঁদুরের মজা দেখছে ওই বিড়াল। ভিডিওটি প্রচুর সংখ্যক ভিউ পাওয়ার পাশাপাশি, অনেকেই নিজের বন্ধুদের ট্যাগ করে শেয়ার করেছেন যাতে তারাও এই আনন্দের ভিডিওটি দেখে লকডাউনের মধ্যে মজা নিতে পারেন।

দেখুন সেই মজাদার ভিডিও

About admin

Check Also

যে পদ্ধতিতে প্লাস্টিক দিয়ে রাস্তা তৈরি করে ভারত বিশ্বকে তাক লাগিয়ে দিলো

সারা বিশ্বের দূষণের মূল উপাদান হলো প্লাস্টিক। প্লাস্টিকের প্রধান সমস্যা হলো এটি পুনর্ব্যবহারযোগ্য নয়। ২০১৬ …

Leave a Reply

Your email address will not be published.