Breaking News

যুবকের প্যান্টের ভেতর থেকে বেরিয়ে এলো এক বিশাল গোখরো, জীবন বাঁ’চাতে তাকে দিতে হলো এই মহান পরীক্ষা! ভিডিও ভাইরাল

বি’দ্যুতের খুঁটি লাগাতে গিয়ে অনেক রকম অভিজ্ঞতার শি’কার হতে হয় শ্রমিকদের।কিন্তু বি’ষধর সাপ জামার মধ্যে ঢুকে পড়ার মতো ভয়’ঙ্কর অভিজ্ঞতা হয়তো কোন শ্রমিকের কোনদিন হয়নি। প্রথমে বিষয়টি বুঝতে পারিনি সেই শ্রমিক। বাড়ি ফিরেও কোন কিছু অস্বস্তি হয়নি তার। হাত পা ধুয়ে বিছানায় শুয়ে পড়েন। ঘুম থেকে উঠতেই বুঝতে পারেন সেই ভয়’ঙ্কর ঘটনা, বুঝতে পারেন তার প্যান্টের মধ্যে একটি আস্ত সাপ ঢুকে গেছে।

ঘটনাটি বুঝতে পেরেই প্রাণ পাখি উড়ে চলে যায় ব্যক্তির।কিন্তু একটুও না ঘা’বড়ে গিয়ে উপস্থিত বুদ্ধি খাটিয়ে সোজা বাড়ির সামনে থাকা একটি পিলার ধরে দাঁড়িয়ে পড়েন তিনি। সেই ভাবেই একটানা ৭ঘণ্টা দাঁড়িয়ে থাকেন ওই শ্রমিক।রাত ১২ টা থেকে সকাল ৭ টা অব্দি একভাবে দাঁড়িয়েছিলেন পিলার ধরে। কোনরকম নড়াচড়া করলেই হয়ত তাকে সাপটি কামড়ে দিত।এমনই একটি ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের মির্জাপুর জেলায়।

এই এলাকার জামালপুর থা’নার সিকন্দরপুর গ্রামের অঙ্গনওয়াড়ি কেন্দ্রে ইলেকট্রিক খুঁটি বসানো এবং তার লাগানোর কাজ করছিল শ্রমিকেরা। তখনই ঘটে যায় এই অ’দ্ভূত ঘটনাটি।সূত্রের খবর অনুযায়ী জানা গেছে, সারাদিন কাজ করার পর ক্লান্ত হয়ে থাকায় রাতে রান্না করে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েছিল সেই শ্রমিক। ঘুমানোর সময় হয়তো শ্রমিকের জামার মধ্যে দিয়ে একটি বি’ষাক্ত সাপ ঢুকে পড়ে তার জিন্সের প্যান্টের মধ্যে।তবে একটুও ভয় না পেয়ে উপস্থিত বুদ্ধির পরিচয় দিয়েছে শ্রমিক, তাতে রীতিমত হতবাক হয়ে যায় তার আশেপাশের স্থানীয় বাসিন্দারা।

একটানা সারারাত দাড়িয়ে থাকার পর ভোর হবার সময় স্থানীয় লোকদের চি’ৎকার করে ডাকেন, তারা প্রথমে ব্যাপারটা বুঝতে পারেননি। পরে বুঝতে পেরে খুব সাবধান এই যুবকটির জিন্সের প্যান্ট থেকে খুব সাবধা’নে সাপটিকে বের করে নিয়ে আসে।স্থানীয় লোকেদের মুখেই ঘটনাটি শুনে আশেপাশের গ্রামের লোকজন ভিড় জমান সেখানে। যুবকের উপস্থিতি বৃদ্ধি এবং একটানা এতক্ষণ দাঁড়িয়ে থাকার কথা শুনে সবাই অ’বাক হয়ে যান। অন্যদিকে সাপটি ও যে পুরো সময়টা তাকে একবারের জন্য কাম’ড়ায়নি তাও অত্যন্ত বি’স্ময়ের ব্যাপার।

About admin

Check Also

গার্লফ্রেন্ডের উৎসাহ তে আজ IPS অফিসার হলেন, ক্লাস 12th ফেল এই ট্রাক ড্রাইভার।

এক সময় ধনী ব্যক্তিদের বাড়ির কুকুর দেখাশোনা, আবার কখনো ট্যাম্পো চালাতেন, প্রেমিকার উৎসাহে আজ আইপিএস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *