Breaking News

কেউ 3 টে বিয়ে, আবার কেউ 4 টে বিয়ে করেছেন… এরকমই হলো বলিউড লিজেন্ড সিঙ্গার দের লাইফ, জেনেনিন বিস্তারিত

বলিউড প্রথম থেকেই বির্তকের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। এখন কেবলমাত্র বলিউডের অভিনেতা অভিনেত্রীরাই নয় বরং গায়কেরাও বির্তকের সাথে জড়িয়ে থাকেন। কেউ গানের জন্য চর্চার বিষয় হন তো আবার কেউ কেউ নিজের ব্যক্তিগত জীবনের কারণে। আজ আমরা আপনাদের এমন কিছু গায়কদের কথা বলব যারা একাধিক বিবাহ করেছেন।

1. অরিজিত সিংহ- বর্তমান সময়ের সবথেকে জনপ্রিয় গায়ক হলেন অরিজিত সিংহ। 2013 সালে অরিজিত সিংহ একটি রিয়েলিটি শো এর কো কন্টেসটেন্ট রুপরেখা ব্যানার্জিকে বিয়ে করেছিলেন। কিন্তু তাদের সম্পর্ক এক বছরও টেকেনি। 2013 তে তাদের ডিভোর্স হয়ে যায় এবং 2014 সালে অরিজিৎ সিংহ তার ছোটবেলার বান্ধবী কোয়েল রায় কে বিয়ে করেন।

2. কিশোর কুমার- বলিউডের অভিনেতা এবং গায়ক কিশোর কুমার চারটি বিয়ে করেছেন। তিনি প্রথম বিয়ে করেন রুমা গুহ কে। এরপর বিখ্যাত অভিনেত্রী মধুবালাকে বিয়ে করেন। এই সম্পর্ক ভেঙে যাওয়ার পর 1976 সালে তিনি তৃতীয় বিয়ে করেন যোগিতা বালির সাথে। এই সম্পর্কও 1978 সালে ভেঙে যায়। এরপর তিনি 1987 সালে নিজের থেকে কুড়ি বছরের ছোট লীনা চন্দাবরকর কে বিয়ে করেন।

3. কুমার শানু- নব্বইয়ের দশকের বিখ্যাত গায়ক হলেন কুমার শানু। তিনি প্রথমে রিতা ভট্টাচার্যকে বিয়ে করেন। কিন্তু বিবাহিত হওয়ার পরও তার নাম অভিনেত্রী মীনাক্ষী শোষাদ্রির সাথে যুক্ত হওয়ায় তার স্ত্রী তাকে ডিভোর্স দেন এবং 1994 সালে তিনি সালোনিকে বিয়ে করেন।

4. মোহাম্মদ রফি- মোহাম্মদ রফি একসময় বলিউডের দিগ্গজ গায়ক ছিলেন। তিনি খুব অল্প বয়সেই বিয়ে করে নেন। তার প্রথম বিয়ের সম্পর্কে কেবলমাত্র তিনি এবং তার স্ত্রী -এর পরিবারই জানতেন। এরপর তিনি কুড়ি বছর বয়সে বিলকিস এর সাথে দ্বিতীয় বিবাহ করেন।

5. হিমেশ রেশমিয়া- 1995 সালে হিমেশ রেশমিয়ার বিয়ে হয় তার প্রথম স্ত্রী কোমল এর সাথে। 2017 সালে তাদের 22 বছরের সম্পর্ক ভেঙে যায় এবং 2018 সালের হিমেশ রেশমিয়া তার গার্লফ্রেন্ড সোনিয়া কাপুরকে বিয়ে করেন।

6. উদিত নারায়ন- উদিত নারায়ন বলিউডে নিজের সংগীত ক্যারিয়ার শুরু করার আগেই রঞ্জনার সাথে বিয়ে করেছিলেন। এরপর বলিউডে আসার পর তিনি তার বর্তমান স্ত্রী দীপাকে বিয়ে করেন। তাদের একটি ছেলে আছে- আদিত্য নারায়ন।

7. অনুপ জলোটা- ভজন সম্রাট অনুপ জালোটার প্রথম বিয়ে হয় তার স্টুডেন্ট সোনালী শেঠের সাথে। এরপর তার দ্বিতীয় বিয়ে হয় বিনা ভাটিয়ার সাথে। তারপর তৃতীয় বিয়ে হয় মেধা গুজরালের সাথে। এমনকি “বিগ বস 12” এ তার নাম নিজের থেকে 37 বছরের ছোট জাসলীন ভাসিনের সাথে যুক্ত হয়েছিল।।

About Web Desk

Check Also

বিহারের প্রত্যন্ত গ্রামের 21 বছরের এই মেয়েটি, গুগলের 60 লাখ টাকা প্যাকেজের চাকরি পেল। শুভেচ্ছা বার্তা সোশ্যাল মিডিয়ায়

আগেকার দিনে মেয়েদের পরিধি রান্নাঘর আর বাড়ির কাজের মধ্যেই সীমিত ছিল। পড়াশোনাতে মেয়েদের কোনো অধিকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *