Breaking News

জেনে নিন শাহনাজ গিল কত কোটি টাকার মালিক, ইনস্টাতে একটা পোস্ট করার জন্য কত লাখ টাকা নেয় জানলে অবাক হবেন…

গত শুক্রবার 2 রা সেপ্টেম্বর টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা মুম্বাইতে নিজের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন, বয়স হয়েছিল মাত্র 40 বছর। মৃ’ত্যু’র আগের রাতে হঠাৎই বুকে ব্যথা হয় তার। এই কারণে কিছু ওষুধ খেয়ে রাতে ঘুমাতে যান তিনি। কিন্তু পরের দিন সকাল আর তার দেখা হয় না। শুক্রবার তার জীবনের সূর্য আর উদিত হয়না। কালার্স এর জনপ্রিয় ধারাবাহিক “বালিকা বধূ”র মধ্যে দিয়ে তিনি এন্টারটেনমেন্ট জগতে নিজের নাম অর্জন করা শুরু করেছিলেন।

অভিনেতা হিসেবে তাকে অনেকেই পছন্দ করতেন। কিন্তু তার জনপ্রিয়তা শীর্ষে পৌঁছায় “বিগ বস সিজন 13” এর বিজয়ী হওয়ার পর থেকে। “বিগ বস সিজন 13” এ তার আর শাহনাজ গিল এর কেমিস্ট্রি দর্শকদের খুব ভাল লেগেছিল। এই কারণে তাদের একত্রে “সিডনাজ” বলেও সম্বোধন করতেন দর্শকেরা। সিদ্ধার্থ মুখচোরা, গম্ভীর প্রকৃতির ছিলেন। উল্টাদিকে শাহনাজ সদা হাস্যজ্জল, মিষ্টি স্বভাবের একটি মেয়ে। কথায় বলে “অপজিট এট্রাক্টস”।

এই ইংরেজি প্রবাদটিকে সত্যি করেই শাহানাজ ও সিদ্ধার্থ একে অপরের কাছে আসেন। শাহনাজ যে সিদ্ধার্থকে ভালবাসতেন তা তিনি সব সময় স্বীকার করেছেন। এমনকি “বিগ বস 13” এর ঘরে থাকাকালীনও তিনি জোর গলায় বলেছিলেন তিনি বিগবসের ট্রফি জিততে নয় সিদ্ধার্থ কে জিততে এসেছেন। সিদ্ধার্থকে যদি তিনি পেয়ে যান তবেই তার আসল জয়।

এই রিয়ালিটি শো শেষ হয়ে যাওয়ার পর যখন তাকে জিজ্ঞাসা করা হয় যে এই শো জেতার খুব কাছাকাছি এসেও জিততে না পারার কারণে তার কোন আফসোস আছে কিনা, তখনও তিনি দৃঢ় কন্ঠে বলেছিলেন তিনি সিদ্ধার্থকে জিততে এসেছিলেন আর সিদ্ধার্থকে জিতেই যাচ্ছেন। “বিগ বস ওটিটি” তে সিদ্ধার্থ আর শাহনাজ উভয়েই স্বীকার করেছিলেন তারা একটি সম্পর্কে আছেন। যদিও তারা তাদের সম্পর্কের কোন নাম দিতে চাননি। সিদ্ধার্থের এইভাবে হঠাৎ চলে যাওয়ায় শাহনাজ খুব ভেঙে পড়েছেন।

সব সময় সবাইকে মাতিয়ে রাখা ও আনন্দ দেওয়া শাহনাজ আজ চোখের জলে বিদায় জানিয়েছেন ভালোবাসার মানুষটিকে। সিদ্ধার্থ চলে গেলেও সিডনাজ শেষ হয়ে যায়নি। সিডনাজ আগেও মানুষের মনে জায়গা করেছিল আজও সমান ভাবেই সেই জায়গা নিয়ে আছে। শাহনাজের সম্পত্তি নিয়ে একটি মিডিয়া রিপোর্ট থেকে জানা যায় তার তিন কোটি টাকার সম্পত্তি আছে। তিনি সোশ্যাল মিডিয়ায় প্রতিটি পোস্ট পিছু 8 লাখ টাকা নেন। তিনি সম্প্রতি mercedes-benz S কিনেছেন।।

About Web Desk

Check Also

১৯০ কোটি টাকা লটারীতে জিতলেন এই মহিলা! কিন্তু তিনি না জেনে টিকিট সহ জামা ওয়াশিং মেশিনে ঢুকিয়ে ফেলে, তারপর যা হলো

লটারি খেলাটিও একটি চমৎকার খেলা। ভাগ্য সহায় থাকলে যে কেউ মাটি থেকে আকাশে, আবার আকাশ …

Leave a Reply

Your email address will not be published.