Breaking News

রাজ কুন্দ্রা তাকে জোর করে অ’শ্লী’ল ভিডিও বানিয়েছেন! এবার মুখ খুললেন মিস ইন্ডিয়া পরী পাসয়ান! জেনে নিন বিস্তারিত।

শিল্পা শেট্টির স্বামী বর্তমানে প’র্নো’গ্রা’ফি কেসে পুলিশি হেফাজতে আছেন। একটি অ্যাপ এ অ্যা’ডা’ল্ট ফিল্ম আপলোড করার অপরাধে ও তার সাথে সরাসরি যোগাযোগ রাখার জন্য তাকে গ্রেফতার করা হয়েছে। এরই মধ্যে বিবিএন মিস ইন্ডিয়া ইউনিভার্স 2019 পরী পাশওয়ান বিবাদে জড়িয়ে গেছেন। কিছু সময় আগে তার শ্বশুরবাড়ি থেকে আরোপ করা হয় যে তিনি প’র্ন ভিডিও তে কাজ করেছেন।

যদিও এখন পরী দাবি করেছেন যে তিনি সজ্ঞানে প’র্ন ভিডিও বানাননি। আসলে রাজ কুন্দ্রার প্রোডাকশন হাউজ থেকে তার কোলড্রিংসে ড্রা’গ’স মিশিয়ে তাকে দিয়ে প’র্ন ভিডিও শুট করানো হয়েছিল। পরী ঝাড়খন্ডের ধানবাদের বাসিন্দা। তিনি একজন মডেল। তিনি জানান কাজ খোঁজার উদ্দেশ্যে তিনি যখন মুম্বাইতে আসেন তখন তিনি রাজ কুন্দ্রার প্রোডাকশন হাউসে গিয়েছিলেন। কিন্তু সেখানে তাকে কোল্ড্রিংসের সাথে ড্রা’গ’স মিশিয়ে খাওয়ানো হয় এবং এরপর তার অ’শ্লী’ল ভিডিও বানানো হয়। তিনি যখন এই ব্যাপারে জানতে পারেন সঙ্গে সঙ্গে পুলিশে কেস করেছিলেন। এর আগেও একবার পরী পাশওয়ান বির্তকের সাথে জড়িয়ে ছিলেন।

তিনি তার শ্বশুরবাড়ির ওপর আরোপ লাগিয়েছিলেন যে তারা পণ নেওয়ার জন্য পরীর ওপর অত্যাচার করতেন। তিনি তার স্বামী ও শ্বশুরবাড়ির ওপর ধানবাদ কসকস থানায় 205/21 ধারায় কেস করেন। 2019 সালে মিস ইন্ডিয়া ইউনিভার্সের খেতাব নিজের নামে করার পর তার বিয়ে হয় নীরাজ এর সাথে। যখন পরীর কারনে নীরাজকে পুলিশ গ্রেফতার করে তখন তার শ্বশুরবাড়ির লোকেরা জানান যে পরী মুম্বাইতে একটি প’র্ন ভিডিও তে কাজ করেছেন।

পড়াশোনা শেষ করার পর পরীর ইচ্ছে ছিল ফ্যাশন ইন্ডাস্ট্রি তে আসার। এতে তার পরিবারও পুরোপুরি সাহায্য করেছিলেন। মিস ইন্ডিয়া ইউনিভার্স খেতাব জেতার পর তার পরবর্তী লক্ষ্য ছিল বলিউডে কাজ পাওয়া। বলিউডে সেরকম ভাবে কাজ না পেলেও নাগপুরি ও ভোজপুরি ফিল্ম এ তিনি কাজ করেছেন। বলিউডের হিরোইন হওয়ার স্বপ্ন নিয়ে আশা পরী আজ পর্ন রাকেটে ফেঁসে রয়েছেন। পরী জানান যে মুম্বাইতে একটি গ্যাংগ আছে যারা মেয়েদের প’র্ন ভিডিও বানিয়ে ভাইরাল করে দেয়।

About Web Desk

Check Also

“যারা হিজড়া বলে মজা করত তারাই এখন তাকে স্যালুট করে”, কঠোর পরিশ্রমে শিবন্যা আজ সাব-ইন্সপেক্টর

যদিও দেশের সর্বোচ্চ আদালত সমকামিতাকে মর্যাদা দিয়েছে কিন্তু এলজিবিটি কিউ আজ পর্যন্ত সমাজে সমতার মর্যাদা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *