Breaking News

সাদা অফ সোল্ডার টপ, খোলা চুলে ঝড় তুলেছেন অভিনেত্রী ঋত্বিকা! দেখে নিন ছবি।

বর্তমানে টলিউডের প্রথম সারির নায়িকাদের তালিকায় নিজের নাম পাকাপাকি করে নিয়েছেন ঋত্বিকা সেন। টলিউডের তাবড় তাবড় অভিনেতাদের সাথে ইতিমধ্যেই স্ক্রিন শেয়ার করেছেন তিনি। জিৎ, দেব, অঙ্কুশ, সোহম, বনি সবার সাথেই স্ক্রিন শেয়ার করেছেন তিনি। তবে তার অভিনয় শুধুমাত্র বাংলা সিনেমাতেই সীমাবদ্ধ নেই। বেশকিছু তামিল সিনেমাতেও অভিনয় করতে দেখা গেছে তাকে। তিনি ক্যারিয়ারের দিক থেকে বর্তমানে একজন অ্যাক্টিভ হিরোইন। তিনি কেবল মাত্র ক্যারিয়ারে অ্যাক্টিভ থেকেই সীমাবদ্ধ থাকেননি।

পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ। নিজের অনুগামীদের মনোরঞ্জন করতে মাঝেমাঝেই বেশকিছু ফটোশুট নিয়ে হাজির হন তিনি। বলিউডের হিরোইনদের মত এখন টলিউডের হিরোইনেরাও ফটোশুট করে থাকেন। তাদেরকেও এখন সাহসী পোশাকে দেখা যায়। তারাও আজ আর পিছিয়ে নেই। তা সে পোশাকের দিক দিয়ে হোক বা অভিনীত চরিত্রের দিক দিয়ে। তেমনি ঋত্বিকাও ফটোশুট করে থাকেন। তার প্রতিটি ছবি অনুগামীদের বেশ ভালো লাগে। সম্প্রতি তার একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে সাদা অফ শোল্ডার টপে দেখা যাচ্ছে তাকে। ছবিটিতে তার নাভি স্পষ্ট।

খোলা চুলে, হালকা মেকআপ এ অসামান্য সুন্দরী লাগছে তাকে। তার এই ফটোশুট দেখে রীতিমত অবাক হয়েছেন নেট-নাগরিকেরা। আবার মন খুলে প্রশংসাও করেছেন তারা। ঋত্বিকার মিষ্টিমুখে এই বোল্ড লুক মানিয়েছে ভালোই। 2010 সালে রাজ চক্রবর্তী পরিচালিত “বরবাদ” সিনেমায় বনি সেনগুপ্ত এর বিপরীতে অভিনয় করে সকলের নজরে আসেন তিনি। 2015 সালে দেব -এর বিপরীতে “আরশিনগর” চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। অভিনয়ের পাশাপাশি গানও গেয়ে থাকেন তিনি। 1991 সালে কলকাতায় জন্মগ্রহণ করেন তিনি। আপনারা যদি এখনও ঋত্বিকা সেনের ভাইরাল এই ছবিটি না দেখে থাকেন তবে দেখে নিতে পারেন।

About Web Desk

Check Also

সিগারেটের ধোঁয়া থেকে গোল গোল আংটির মত রিং করে মহিলা শিম্পাঞ্জি, দিনে তার অন্তত 40 টা মত সিগারেট লাগে। তার এই নেশার কারণ জানলে চমকে যাবেন

সিগারেট খাওয়ার নে_শা ভুল, এটা স্বাস্থ্যের জন্য ক্ষ_তি_ক_র তা সবাই জানে। কিন্তু তারপরেও মানুষ ধূ_ম_পা_ন …

Leave a Reply

Your email address will not be published.