Breaking News

এই বলিউড অভিনেত্রীদের জিমের টাইট পোশাকে দেখলে, আপনাকে লজ্জায় পড়তে হবে।

বলিউডের নায়িকারা নিজেদেরকে ফিট রাখার জন্য বিভিন্ন পন্থা অবলম্বন করেন। তার মধ্যে প্রধান হল জিম। বিভিন্ন সময় জিম এর বাইরে বিভিন্ন আকর্ষণীয় পোশাক পড়ে দেখতে পাওয়া যায়। বলিউড সুন্দরীরা প্রতিটি চেহারায় আশ্চর্যজনকভাবে সুন্দর দেখায় কিন্তু যখন তাদের জিমের বাইরে সাধারণ চেহারা বজায় রাখার কথা আসে তখনও তারা কোনও খামতি রাখে না এতে।

এমন পরিস্থিতিতে আমরা আজ আপনাদের সেইসব অভিনেত্রীদের একঝলক দেখাচ্ছি যারা সক্রিয় পোশাককে ফ্যাশন জগতের একটি বড় অংশ বানিয়েছে। যখন সক্রিয় পোশাক পরিধানের কথা আসে মালাইকা আরোরার নাম সেই তালিকায় শীর্ষে থাকে। অর্জুন কাপুরের কাপড়ে জিমের বাইরে দাঁড়িয়ে থাকা হোক বা নিয়নকে ফ্যাশন ট্রেন্ড বানানো হোক মালাইকার প্রতিটি স্টাইলই আশ্চর্যজনক।

সারা আলি খান বলিউডে নতুন পদার্পণ করলেও তিনি নিজেকে ফিট রাখার জন্য সর্বদা ব্যস্ত থাকেন। তাকে জিমের বাইরে একাধিক লুকে দেখা যায়। কিয়ারা আদ্ভানিকে সুন্দর লাগে। জিমের পোশাকের কথা আসে তখনও তিনি সমানভাবেই আকর্ষণীয়। জানভি কাপুরের স্টাইল স্টেটমেন্টকেও অনেকে পছন্দ করেন। তাকেও বিভিন্ন জিমের পোশাকে বেশ ভালো লাগে। অনন্যা পান্ডে কে বেশিরভাগ জিমের পোশাকে লেগিংস পড়তে দেখা যায়।।

About Web Desk

Check Also

“যারা হিজড়া বলে মজা করত তারাই এখন তাকে স্যালুট করে”, কঠোর পরিশ্রমে শিবন্যা আজ সাব-ইন্সপেক্টর

যদিও দেশের সর্বোচ্চ আদালত সমকামিতাকে মর্যাদা দিয়েছে কিন্তু এলজিবিটি কিউ আজ পর্যন্ত সমাজে সমতার মর্যাদা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *