Breaking News

বিয়েতে সোনা বা হীরের নয় ফুচকার গয়নায় সাজলেন কনে! মুহুর্তে ভাইরাল ভিডিও।

কথায় আছে মেয়েদের সবথেকে প্রিয় গয়না হলো হীরা। একটা মেয়ে রেগে থাকলে নাকি তাকে হীরের গয়না দিলেই সে আর রেগে থাকতে পারে না। এক্ষেত্রে অনেক জায়গায় সোনাও প্রযোজ্য হয়। কিন্তু বর্তমান সময়ে মেয়েরা বারংবার প্রমাণ করে দিয়েছে যে তারা সোনা, রূপা বা হীরার ভক্ত নয় বরং ফুচকার ভক্ত। 10 টাকার ফুচকা দেখলেই বহু মেয়ের রাগ গলে জল হয়ে যায়। এই ধরনের উদাহরণ এই সোশ্যাল মিডিয়ার যুগে বহু দেখা যায়।

মাঝে মাঝেই এই ধরনের হাস্যকর ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়া আজ আমাদের কাছে বিনোদন মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। বর্তমান সময়ে এত বেশি হীনমন্যতা, এত বেশি একাকীত্ব যে মানুষ এইসব এর থেকে ক্ষণিক বিরতি নিতে দ্বারস্থ হয় সোশ্যাল মিডিয়ার। অনেকেই নিজের পুরনো বন্ধুকে খুঁজে পায় এই সোশ্যাল মিডিয়ায় আবার অনেকে নতুন বন্ধু খুঁজে পায়।

সোশ্যাল মিডিয়া যেমন বিনোদন দেয় তেমনি পাশাপাশি রোজগারেরও সুযোগ দেয়। এই ম’হা’মা’রী’র সময় বহু মানুষ নিজেদের কাজ হারিয়েছেন আবার অনেকেরই ব্যবসা বন্ধ হয়ে যাওয়ার মুখে ছিল। আজ এই সোশ্যাল মিডিয়াতে তারা অনেকেই নতুন কাজ খুঁজে পেয়েছেন আবার কেউ কেউ সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে নিজের ব্যবসা কে ডিজিটাল মাধ্যমে আপগ্রেড করেছেন।

এমনকি সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভিডিও আপলোড করেও উপার্জন করা যায়। সোশ্যাল মিডিয়া বলতে আমরা মূলত ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইন্সট্রাগ্রাম, টুইটার ও ইউটিউব কে বুঝে থাকি। বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিদিনই কোন না কোন ভিডিও ভাইরাল হতেই থাকে। সম্প্রতি একটি বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ফুচকার গয়নায় সজ্জিত পাত্রীকে।

আসলে পাত্রীটি তার বন্ধু মহলে ও আত্মীয় মহলে ফুচকা প্রেমী নামে খ্যাত। তিনি ফুচকা খেতে ভীষণ পছন্দ করেন। তাই নিজের বিয়েতে অন্যান্য মেনুর পাশাপাশি ফুচকাও রেখেছিলেন। বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর যখন তিনি খেতে বসেন তার কিছু বন্ধু ও আত্মীয়রা মিলে মাথায় পরিয়ে দেন ফুচকার মুকুট, গলায় পরিয়ে দেন ফুচকার হার এবং হাতে ফুচকার চুরি।

এইরূপ ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই উঠেছে হাসির ফোয়ারা। অনেকে আবার ভিডিওটির কমেন্ট সেকশনে জানিয়েছেন তারাও নিজেদের বিয়েতে সোনার গয়নার বদলে ফুচকার গয়না পড়তেই স্বাচ্ছন্দ্য বোধ করবেন। আপনারা চাইলে আপনারাও এই ধরনের ফুচকার মুকুট ও গয়না পরতে পারেন। ভিডিওটি ইতিমধ্যে অনেকেই দেখে ফেলেছেন। আপনারা যদি এখনও না দেখে থাকেন তবে দেখে নিতে পারেন।

About Web Desk

Check Also

গণেশ জি মন্দিরের হাতির এই বুদ্ধি দেখে অবাক সোশল মেডিয়া..

এখন গণেশ চতুর্থীর সময়। বর্তমানে সকলেই গণেশ ভগবান কে প্রসন্ন করার চেষ্টা করছেন। বিভিন্ন মন্দিরেও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *