Breaking News

শশুরের গোপন রহস্য ফাঁস করলেন মহেশ ভাটের পুত্রবধূ, বললেন উনি হলেন ইন্ডাস্ট্রির ডন, আর তার স্বামী মেয়ে সাপ্লাই করে..

সুশান্ত সিং রাজপুতকে কেউ ভুলতে পারেনি তার মৃত্যুর পর সবাই শকের মধ্যে ছিল। ছোট পর্দার মানব তার ফ্যানেদের কাউকে না জানিয়ে চলে গেলেন কিন্তু তারপর বলিউডে অভিযোগ শুরু হলো। অনেক ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা প্রকাশ্যে তাদের শোষণকে মিডিয়ার সামনে নিয়ে আসে। মহেশ ভাটের বহু অভিনেত্রী ভিক্টিম ভিডিও শেয়ার করে বলিউডের বিখ্যাত নির্মাতা মহেশ ভাটকে অভিযুক্ত করেছেন।

অভিনেত্রী অভিনেতা প্রযোজক মহেশ ভাটের ভাইপো সুমিত সবরওয়ালের স্ত্রী লাভিনা। তার পোস্ট করা ভিডিওতে তিনি অনেক মর্মান্তিক ঘটনা প্রকাশ করেছেন। পরিবারের নিরাপত্তার জন্যই ভিডিওটি পোস্ট করেছেন অভিনেত্রী লাভিনা। তার পোস্ট করা ভিডিওতে তিনি মহেশ ভাটের কথা বলেছেন। তিনি বলেছেন যে পরিচালক মহেশ ভাট তাকে হুমকি দিচ্ছেন পাশাপাশি তিনি তার স্বামী সুমিতকে অভিযুক্ত করেছেন যে তার স্বামী মাদক সরবরাহ করতেন।

শুধু তাই নয় লাভলি না তার পরিবারের নিরাপত্তার জন্য এই ভিডিওটি পোস্ট করেছেন। ভিডিওতে লাভিনা যা বলেছিলেন সেই সম্পর্কে আপনাদের বলি,”আমি মহেশ ভাটের ভাইপো সুমিতের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি ‌। আমি তার বিরুদ্ধে বিবাহবিচ্ছেদের মামলা করেছে কারন আমি জানতে পেরেছি যে আমার স্বামী বিভিন্ন অভিনেত্রীকে ড্রাগস সাপ্লাই করেন।

আমি তার ফোনে অনেক আপত্তিকর জিনিস পেয়েছি।পরিচালক মহেশ ভাট এটা আগে থেকেই জানতেন। মহেশ ভাট ফিল্ম ইন্ডাস্ট্রির একটি বড় নাম এবং এর পুরো সিস্টেমটাই পরিচালনা করেন মহেশ ভাট। বলিউডের যদি কেউ তাকে অনুসরণ না করে তাহলে সে তার জীবনকে কঠিন করে তুলবে। যদি আগামীকাল আমার কোনো ক্ষতি হয় বা আমার পরিবারের কিছু হয় তাহলে মহেশ ভাট মুকেশ ভাট সুমিত , সাহিল এবং কুমকুম এর জন্য দায়ী থাকবে।।”

About admin

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *