Breaking News

সত্তে পে সত্যা সিনেমার শুটিংয়ের সময় গর্ভবতী হয়েছিলেন হেমা মালিনী, শাল দিয়ে আড়াল করেছিলেন তার বেবি বাম্প।

নব্বইয়ের দশকে বলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী ছিলেন হেমা মালিনী। আজও তার সৌন্দর্য ও অভিনয় এর ভক্ত অনেকেই। তিনি না শুধু একজন ভালো মানের অভিনেত্রী তার পাশাপাশি উচ্চমানের নৃত্যশিল্পীও। তৎকালীন সময়ে হেমা মালিনী ও অমিতাভ বচ্চনের জুটি কে দর্শকরা ভীষণ পছন্দ করতেন। এই কারণেই হেমা মালিনী ও অমিতাভ বচ্চনের একসাথে বহু ফিল্ম দেখা যায়। আজ থেকে 39 বছর আগে 1982 সালে মুক্তি পায় হেমা মালিনি ও অমিতাভ বচ্চন অভিনীত “সত্তে পে সাত্তা” এই ফিল্মটি।

1954 সালে মুক্তি পাওয়া হলিউডের ফিল্ম “সেভেন ওয়াফ ফর সেভেন ব্রাদার্স” থেকে অনুপ্রেরণা নিয়ে বানানো হয় এই ফিল্ম। এই ফিল্মটিতে হেমা মালিনী অভিনীত চরিত্রটির জন্য প্রথমে রেখা কে বলা হয়েছিল কিন্তু অমিতাভ বচ্চন ও রেখার পার্সোনাল লাইফে অসুবিধার কারণে রেখা ফিল্মটি করতে না করে দেন। এরপর পারভিন বাবির কাছে অফার দেওয়া হয়। কিন্তু তিনি সেই মুহূর্তে লাইমলাইট ছেড়ে আধ্যাত্বিকতার পথ বেছে নিয়েছিলেন।

এই কারণে তিনিও ফিল্মটিতে অভিনয় করার জন্য না করে দেন। এরপর অমিতাভ বচ্চন হেমা মালিনী কে সাজেস্ট করেন। এই ভাবেই হেমা মালিনী “সত্তে পে সাত্তা” ফিল্মটির সাথে যুক্ত হয়ে যান। ফিল্মের শুটিংয়ের সময় হেমা মালিনী প্রেগনেন্ট ছিলেন। এই ফিল্মের একটি গানে তার বেবি বাম্প স্পষ্ট বোঝাও গিয়েছিল। যদিও ডিরেক্টর শাল দিয়ে তার বেবি বাম্প ঢাকার যথাসাধ্য চেষ্টা করেছিলেন কিন্তু তা পুরোপুরি ঢাকতে সক্ষম হননি।

হেমা মালিনী এই ফিল্মটিতে তার ক্লোজআপ শট নেওয়ার জন্য বলেছিলেন যাতে তার বেবি বাম্প বোঝা না যায়। তার প্রেগনেন্সির কারণে প্রায় এক বছর ফিল্মের শুটিং পিছিয়ে দেওয়া হয়েছিল। এমনকি ফিল্মটি মুক্তি পাওয়ার দুমাস আগে নভেম্বর, 1981 তে তার প্রথম সন্তান ইশা দেওল ভূমিষ্ঠ হন। এই ফিল্মটি তৎকালীন সময়ে এত বেশি পপুলার হয়েছিল যে এর একটি মারাঠি ভার্সানও আছে। এই ফিল্মটি সেই সময় 4.25 কোটি টাকার বিজনেস করে, যেখানে মাত্র 1 কোটি 65 লাখের মতো খরচ হয়েছিল ফিল্মটি তৈরিতে।

সম্প্রতি শোনা যাচ্ছে রোহিত শেট্টি ও ফারহা খান একত্রে “সত্তে পে সাত্তা” ফিল্মটি রিমেক করতে চলেছেন। এই রিমেকটিতে সাত ভাইয়ের চরিত্রে অভিনয় করার জন্য তুষার কাপুর, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা, শ্রেয়াস তালপেড়ের মত অভিনেতাদের নাম সাজেস্ট করা হয়েছে। যদিও আমজাদ খানের চরিত্রের জন্য সঞ্জয় দত্তকে ফাইনাল করা হয়েছে বলে শোনা যাচ্ছে। কিন্তু অমিতাভ বচ্চনের চরিত্রে কে অভিনয় করবে এই নিয়ে এখনো কোনো অভিনেতা কে ফাইনাল করা হয়নি।।

About Web Desk

Check Also

“যারা হিজড়া বলে মজা করত তারাই এখন তাকে স্যালুট করে”, কঠোর পরিশ্রমে শিবন্যা আজ সাব-ইন্সপেক্টর

যদিও দেশের সর্বোচ্চ আদালত সমকামিতাকে মর্যাদা দিয়েছে কিন্তু এলজিবিটি কিউ আজ পর্যন্ত সমাজে সমতার মর্যাদা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *