Breaking News

সোনাক্ষী সিনহা কে অনেকটা শত্রুঘন সিনহা এক্স গার্লফ্রেন্ড রিনা রায়ের মত দেখতে….. জেনেনিন এর পেছনে আসল সত্য কি!

বলিউডে এমন অনেক অভিনেতা-অভিনেত্রীরা আছেন যারা একসাথে কাজ করতে করতে একে অপরকে মন দিয়ে বসেন। তাদের মধ্যে কিছু সম্পর্ক বিয়ের মন্ডপ পর্যন্ত পৌঁছলেও বেশিরভাগেরই বিয়ের স্বপ্ন পূরণ হয়নি। তেমনই একটি জুটি হলো শত্রুঘ্ন সিনহা ও রিনা রায়। এক সময় ছিল যখন শত্রুঘ্ন সিনহা ও রিনা রায় এর সম্পর্কের চর্চা সর্বত্র হত। তাদের জুটি তৎকালীন সময়ে প্রত্যেকেরই ভীষণ পছন্দের ছিল। অনেকেই ভেবেও নিয়েছিলেন যে তাদের বিয়ে হবে। কিন্তু তা বাস্তবে আর হয় নি।

80 -র দশকের নামকরা অভিনেত্রী ছিলেন রিনা রায়। তিনি অভিনয়ের মধ্য দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছিলেন। তৎকালীন সময়ের হায়ার পেড অভিনেত্রী ছিলেন রিনা রায়। তিনি প্রতিটি চরিত্রই খুব ভালোভাবে পর্দায় জীবিত করতে পারতেন। তা সিনেমার নায়িকা চরিত্র হোক বা মায়ের চরিত্র। আজ শত্রুঘ্ন সিনহা আর রিনা রায় এর মধ্যে সম্পর্ক নেই। কিন্তু আজও তাদের জুটি চর্চিত হয়। অনেকে মনে করেন শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা রিনা রায় আর তার মেয়ে।

অনেকেই রিনা রায় আর সোনাক্ষী সিনহার চেহারায় মিল খুঁজে পেয়েছেন। সেই সময় শত্রুঘ্ন সিনহা রিনা রায়ের ভালবাসায় এত মজে ছিলেন যে ভুলেই গিয়েছিলেন তিনি বিবাহিত। শত্রুঘ্ন সিনহা ও রিনার জুটি প্রথমবার একসাথে কাজ করে “কালীচরণ” সিনেমায়। এরপর থেকেই তাদের জুটি দর্শকদের ভালো লাগতে শুরু করে। একসাথে তারা প্রায় 16 টি সিনেমায় কাজ করেছেন। তৎকালীন সময়ে ডিরেক্টররা এই জুটির সাথে কাজ করার জন্য ভীষণভাবে আগ্রহী থাকতেন।

শোনা যায় বিবাহিত হওয়ার পরেও শত্রুঘ্ন সিনহা রিনা রায় এর সাথে সম্পর্কে ছিলেন। শত্রুঘ্ন সিনহার বিয়ের অনেক বছর পরেও তাদের মধ্যে সম্পর্ক ছিল। এমনও বহুবার বলা হয়েছে যে সোনাক্ষী সিনহা রিনা রায়ের মেয়ে। যদিও সোনাক্ষী সিনহা ও রিনা রায় দুজনেই বহুবার এই তথ্যকে প্রত্যাখ্যান করেছেন। রিনা রায় শত্রুঘ্ন সিনহা কে এত বেশি ভালোবাসতেন যে তিনি বহুবার তাকে নিজের প্রথম স্ত্রীকে ডিভোর্স দেওয়ার কথা বলেছিলেন। কিন্তু শত্রুঘ্ন সিনহা পুনমকে ডিভোর্স দিতে চাননি আর না’ই রিনা রায় এর সাথে সম্পর্ক ভাঙতে চেয়ে ছিলেন। রিনা রায় বুঝে গিয়েছিলেন যে শত্রুঘ্ন সিনহা কোনদিনই তাকে বিয়ে করবেন না।

তাই তিনি শত্রুঘ্ন সিনহার সাথে সব সম্পর্ক ভেঙে পাকিস্তানি ক্রিকেটার মোহসিন খানকে বিয়ে করে নেন। রিনা রায় এর বিয়ে হয়ে গেলেও বেশিদিন তাদের বিবাহিত সম্পর্ক টেকেনি। 1990 সালে দুজনেই একে অপরকে ডিভোর্স দিয়ে আলাদা হয়ে যান। শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা সালমান খানের বিপরীতে “দাবাং” সিনেমার মধ্যে দিয়ে বলিউডে ডেবিউ করেন। এই ফিল্মে সোনাক্ষী সিনহার লুকস্ রিনা রায় এর সাথে খানিকটা মিলে যায়। তাই এরপর থেকে আরো বেশি করে কথা হতে থাকে যে সোনাক্ষী সিনহা রিনা রায়ের-ই মেয়ে। যদিও জানা যায় সোনাক্ষী সিনহা ও রিনা রায়ের মধ্যে কোনো সম্পর্ক নেই।।

About Web Desk

Check Also

১৯০ কোটি টাকা লটারীতে জিতলেন এই মহিলা! কিন্তু তিনি না জেনে টিকিট সহ জামা ওয়াশিং মেশিনে ঢুকিয়ে ফেলে, তারপর যা হলো

লটারি খেলাটিও একটি চমৎকার খেলা। ভাগ্য সহায় থাকলে যে কেউ মাটি থেকে আকাশে, আবার আকাশ …

Leave a Reply

Your email address will not be published.