Breaking News

“বিগ বস” এর এই কন্টেসটেন্ট এর ছবি হল ভাইরাল! অন্তর্বাসে তুলেছেন ছবি!

“বিগ বস ওটিটি” র সবথেকে বিতর্কিত কন্টেসটেন্ট হলেন উর্ফি জাবেদ। রিয়েলিটি শো “বিগ বস ওটিটি”র থেকে প্রথম সপ্তাহেই বাদ পড়ে গেছেন উর্ফি। তিনি বরাবরই নিজের ফ্যাশন স্টেটমেন্ট ও লুকস্ এর জন্য ট্রোল হয়ে থাকেন। বহুবার ব্যক্তিগত জীবন নিয়েও তাকে বির্তকের সম্মুখীন হতে হয়েছে। এহেন উর্ফি জাবেদের সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিটিতে তাকে এয়ারপোর্টে দেখা যাচ্ছে।

তার পরনে ছিল জিন্স ও ডেনিম শার্ট। কিন্তু ডেনিম শার্ট টা এতটাই ছোট ছিল যে তার অন্তর্বাস স্পষ্ট দেখা যাচ্ছিল। এই নিয়েই শুরু হয় বিতর্ক। তার এই ছবি সামনে আসার পর থেকেই অনেক নেগেটিভ কমেন্ট এর সম্মুখীন হতে হয়েছে তাকে। কেউ কেউ তাকে লজ্জা পেতে বলেছেন আবার অনেকে জিজ্ঞাসা করেছেন “বাকি শার্ট কি ইদুরে কেটে দিয়েছে?” তারই ক্রপ ডেনিম শার্ট এর ফাঁক দিয়ে গোলাপি অন্তর্বাস স্পষ্ট।

এই নিয়ে কিছু সোশ্যাল মিডিয়ায় ইউজাররা বলেছেন যে শার্ট ছোট হয়ে গেছে নতুন কিছু যেন কিনে নেন উর্ফি। “বিগ বস” এর ঘর থেকে বেরিয়ে আসার পর থেকেই তিনি কটাক্ষের সম্মুখীন হচ্ছেন। দিব্যা আগারওয়াল ও জিসান খানকে নিয়ে করা তার প্রতিটি মন্তব্য এখন চর্চার কারণ হয়ে দাঁড়িয়েছে। উর্ফি জানিয়েছেন তিনি বিগ বসের ঘরে থাকা ডিজার্ভ করেন। তিনি কি আবার বিগবসে ফিরে যেতে পারেন? এই নিয়ে অনেকের মনে প্রশ্ন জাগছে। এই সম্পর্কে এখনও কোনো তথ্য পাওয়া যায়নি।

About Web Desk

Check Also

সিগারেটের ধোঁয়া থেকে গোল গোল আংটির মত রিং করে মহিলা শিম্পাঞ্জি, দিনে তার অন্তত 40 টা মত সিগারেট লাগে। তার এই নেশার কারণ জানলে চমকে যাবেন

সিগারেট খাওয়ার নে_শা ভুল, এটা স্বাস্থ্যের জন্য ক্ষ_তি_ক_র তা সবাই জানে। কিন্তু তারপরেও মানুষ ধূ_ম_পা_ন …

Leave a Reply

Your email address will not be published.