Breaking News

রেখার ছিলো 4 জন মা, আর শাহিদ কাপুর এর 3 জন জানুন এই সেলিব্রেটি দের কত জন করে মা ছিলো

বলিউডে একাধিক বিয়ে করা নতুন কিছু নয়। এই ইন্ডাস্ট্রিতে যত দ্রুত সম্পর্ক তৈরি হয় তার থেকেও দ্রুত সম্পর্ক ভেঙেও যায়। বলিউড ইন্ডাস্ট্রিতে এমন বহু অভিনেতা-অভিনেত্রী আছেন যাদের বাবা মায়েরা একাধিক বিয়ে করেছেন। আজ আমরা তাদের মধ্য থেকেই কয়েকজনের কথা বলব।

1. রেখা- বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। তার মা পুষ্পাবলি তামিল ও তেলেগু ফিল্মের অভিনেত্রী ছিলেন। রেখার বাবা জেমিনি গণেশন এর পুষ্পাবলি দেবী ছাড়াও আরো তিনটি স্ত্রী ছিল। এক ইন্টারভিউতে রেখা এই কথা জানান।

2. সালমান খান- বলিউডের দাবাং অভিনেতা সালমান খানের দুটি মা। তার জন্মদাত্রী মা হলেন সুশীলা চড়ক। সালমান খানের বাবা সেলিম খান পরে অভিনেত্রী হেলেনকে বিয়ে করেন। সালমান খানের দুই মা একই বাড়িতে থাকেন।

3. পূজা বেদি- পূজা বেদির বাবা বিখ্যাত অভিনেতা কবির বেদি সম্প্রতি 70 বছর বয়সে এসে তিনি পারভিন দুসেজের সাথে চতুর্থ বিবাহ করেছেন। বাবার চতুর্থ বিয়েতে পূজা বেদি খুশি মনে সামিল হয়েছেন।

4. শাহিদ কাপুর- বলিউডের বিখ্যাত অভিনেতা শহীদ কাপুর পঙ্কজ কাপুর ও নিলিমা আজিম এর সন্তান। পঙ্কজ কাপুর এখনো পর্যন্ত দুটি বিয়ে করেছেন আর নিলিমা আজিম তিনবার বিয়ে করেছেন।

5. সানি দেওল- সানি দেওল বলিউডের দিগ্গজ অভিনেতা ধর্মেন্দ্রর সন্তান। ধর্মেন্দ্র ও তার প্রথম স্ত্রী প্রকাশ কৌর এর সন্তান হলেন সানি দেওল। প্রকাশ কৌর কে ডিভোর্স না দিয়েই ধর্মেন্দ্র বলিউডের ড্রিম গার্ল হেমা মালিনী কে বিয়ে করেন।

6. ফারহান আখতার- ফারহান আখতার জাভেদ আখতার ও তার প্রথম স্ত্রী এর সন্তান। জাভেদ আখতার পরবর্তী সময়ে শাবানা আজমি কে বিয়ে করেন।

7. প্রতীক বব্বর- প্রতীক বব্বর বলিউডের বিখ্যাত অভিনেতা রাজ বব্বর ও স্মিতা পাটিলের সন্তান। রাজ বব্বর নাদিরা বব্বর কে প্রথম বিয়ে করেন।।

9.

10.

11.

12.

About Web Desk

Check Also

বিহারের প্রত্যন্ত গ্রামের 21 বছরের এই মেয়েটি, গুগলের 60 লাখ টাকা প্যাকেজের চাকরি পেল। শুভেচ্ছা বার্তা সোশ্যাল মিডিয়ায়

আগেকার দিনে মেয়েদের পরিধি রান্নাঘর আর বাড়ির কাজের মধ্যেই সীমিত ছিল। পড়াশোনাতে মেয়েদের কোনো অধিকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *