Breaking News

কপিল শর্মা শোয়ে চান্দু চায়েবালার স্ত্রীর সৌন্দর্য বলিউডের নায়িকাদের হার মানাবে

এমন অনেক শো আছে যেগুলো মানুষের মধ্যে খুব জনপ্রিয়। বর্তমানে বেশিরভাগ মানুষ কমেডি শো দেখতে খুব পছন্দ করে। যদি আমরা কমেডি শোয়ের কথা বলি সবার আগে মনে পড়ে “দ্য কাপিল শর্মা শো”। অনুষ্ঠানটি দর্শকদের মধ্যে জনপ্রিয় হিসেবে বিবেচিত হয়। কাপিল শর্মা ছাড়াও সুমনা চক্রবর্তী, কৃষ্ণা অভিষেক, কিকু সারদার এবং চন্দন প্রভাকর সহ অন্যান্য অভিনেতাদের দর্শকদের বিনোদন দিতে দেখা যায়।

আপনাদের বল রাখি যে অর্চনা পুরান সিং কে আবারও এই অনুষ্ঠানে দেখা যাবে। আজ আমরা আপনাকে এই প্রবন্ধের মাধ্যমে “দ্য কাপিল শর্মা শো” তে চান্দু চায়েবালা চরিত্রে অভিনয় করা চন্দন প্রভাকর সম্বন্ধে বলতে যাচ্ছি। চন্দন প্রভাকরের বিশাল ফ্যান ফলোইং আছে এবং মানুষ তার চরিত্র কে খুব পছন্দ করে। এই শো তে চন্দন কুমারকে তার বান্ধবীর সন্ধান করতে দেখা যায়।

কিন্তু বাস্তব জীবনে চন্দন প্রভাকরের স্ত্রী সৌন্দর্যের দিক থেকে বড় বলিউডের অভিনেত্রীদের সাথে টক্কর দিতে প্রস্তুত। কাপিল শর্মা শোয়ের চান্দু চায়েবালা ওরফে চন্দন প্রভাকর তার সোশ্যাল মিডিয়ায় সক্রিয় এবং ভক্তদের মধ্যে তার পারিবারিক ছবি শেয়ার করে থাকে। চন্দন প্রভাকরের স্ত্রী চিন্নাম নন্দিনী খান্না যাকে দেখতে নায়িকার চেয়ে কোন অংশে কম নয়। আপনি যদি ছবি দেখেন আপনি নিজের চোখে বিশ্বাস করতে পারবেন না।

চন্দন প্রভাকর প্রায়শই সোশ্যাল মিডিয়ার সুন্দর ছবি আপলোড করে থাকে। আসুন আমরা আপনাকে বলি যে কমেডি তারকা চন্দন প্রভাকর এবং নন্দিনী খান্নার একটি খুব সুন্দর মেয়ে আছে। তারা তাদের মেয়ের সাথে বিলাসবহুল জীবনযাপন করে এবং দুজনেই তাদের দাম্পত্য জীবনের যথেষ্ট সুখী। চন্দন প্রভাকর সোশ্যাল মিডিয়ায় হ্যাপি ফ্যামিলির ছবি শেয়ার করে থাকে। দা কাপিল শর্মা শো আবার দেখা যাবে যা মানুষকে হাসাতে বাধ্য করে এবং এখন দেখার বিষয় হল চন্দন প্রভাকর আবার কাপিল শর্মার পুরনো চরিত্রে দেখা যাবে নাকি তার ছবিটা অন্যরকম হতে চলেছে।।

About Web Desk

Check Also

বিহারের প্রত্যন্ত গ্রামের 21 বছরের এই মেয়েটি, গুগলের 60 লাখ টাকা প্যাকেজের চাকরি পেল। শুভেচ্ছা বার্তা সোশ্যাল মিডিয়ায়

আগেকার দিনে মেয়েদের পরিধি রান্নাঘর আর বাড়ির কাজের মধ্যেই সীমিত ছিল। পড়াশোনাতে মেয়েদের কোনো অধিকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *