Breaking News

সোশাল মিডিয়ায় গান গেয়ে রীতিমতো সেলিব্রেটি ছোট্ট এই খুদে, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া আজ আমাদের জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। সোশ্যাল মিডিয়াকে মানুষ বেছে নিয়েছে নিজের অলস সময় কাটানোর জন্য। আর এই সোশ্যাল মিডিয়াই হয়ে উঠেছে আমাদের কাছে বিনোদন মাধ্যম। এখানে না শুধু আমরা হাসির ভিডিও এবং দুঃখের ভিডিও দেখতে পাই বরং তার পাশাপাশি নাচ ও গানের ভিডিও দেখতে পাই। এই সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে মানুষ আজ অর্থ উপার্জনও করতে পারছে।

এই কো’রো’না পরিস্থিতিতে দাঁড়িয়ে বহু মানুষের কাজ চলে গেছে। আবার অনেকের ব্যবসাতেও লোকসান দেখা দেয়। এই সোশ্যাল মিডিয়ার ব্যবহারে অনেকে নতুন কাজ খুঁজে পেয়েছেন আবার ব্যবসায়ীদের অনেকেই নিজেদের ব্যবসাকে ডিজিটাল প্লাটফর্মে নিয়ে এসে পুনরায় লাভের মুখ দেখতে সক্ষম হয়েছেন। এহেন সোশ্যাল মিডিয়ার গুনাগুন প্রচুর। সোশ্যাল মিডিয়ার ব্যবহারে আজ মানুষ নিজেদের পুরনো বন্ধুকে ফিরে পাচ্ছে আবার অচেনা মানুষের সাথেও মুহূর্তে বন্ধুত্ব করতে পারছে।

মানুষের একাকীত্ব দূর করার জন্য সোশ্যাল মিডিয়া বর্তমানে একটা মোক্ষম ওষুধের কাজ করে চলেছে। আশ্চর্যের ব্যাপার হচ্ছে স্মার্টফোন কেনার সাথে সাথেই সবার প্রথমে মানুষ সোশ্যাল মিডিয়াই ব্যবহার করে। সোশ্যাল মিডিয়া বলতে আমরা মূলত হোয়াটসঅ্যাপ, ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম ও ইউটিউব কে বুঝে থাকি। এই সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রতিদিনই কোন না কোন ভিডিও ভাইরাল হয়ে থাকে।

আর বাচ্চাদের মিষ্টি ভিডিও দেখতে তো সকলেরই পছন্দ। এমনই একটি বাচ্চার ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। যদিও প্রথমবারই এই বাচ্চাটির ভিডিও ভাইরাল হচ্ছে না। এর আগেও 2019 সালে তার একটি গানের ভিডিও ভাইরাল হয়েছিল। তাকে এর আগে বিভিন্ন হিন্দি গানে গলা মেলাতে দেখলেও এবার তাকে রবীন্দ্রনাথ ঠাকুরের “আয় তবে সহচরী” গানটি করতে শোনা গেছে। এই অল্প বয়সে তার গলায় এত মধুর রবীন্দ্র সংগীত শুনে অবাক হয়েছেন অনেকেই।

প্রজ্ঞার মা একটি ইউটিউব চ্যানেলে প্রজ্ঞার গানের ভিডিও আপলোড করে থাকেন। প্রজ্ঞার গানের ভিডিও গুলোর মধ্যে একটি ভিডিওতে দেখা যাচ্ছে হামাগুড়ি দেওয়ার বয়সে প্রজ্ঞা একটি গান গাইছে। ছোট্ট প্রজ্ঞার গান ও বর্তমান প্রজ্ঞার গান শোনা যাচ্ছে প্রজ্ঞার ইউটিউব চ্যানেলটি তে। এত ছোট বয়সে এত সুমধুর গানের গলা প্রজ্ঞার, তা জেনে উদ্ভূত হয়েছে নেটিজনেরা। এর আগে প্রজ্ঞা লতা মঙ্গেশকরের একটি গান গেয়ে ভাইরাল হয়েছিল। আপনারা যদি এখনও প্রজ্ঞার এই ভিডিওগুলি না দেখে থাকেন তবে দেখে নিতে পারেন।।

About Web Desk

Check Also

সিগারেটের ধোঁয়া থেকে গোল গোল আংটির মত রিং করে মহিলা শিম্পাঞ্জি, দিনে তার অন্তত 40 টা মত সিগারেট লাগে। তার এই নেশার কারণ জানলে চমকে যাবেন

সিগারেট খাওয়ার নে_শা ভুল, এটা স্বাস্থ্যের জন্য ক্ষ_তি_ক_র তা সবাই জানে। কিন্তু তারপরেও মানুষ ধূ_ম_পা_ন …

Leave a Reply

Your email address will not be published.