Breaking News

এবার “কেবিসি” র মঞ্চে জুটি বাঁধতে চলেছেন পবনদ্বীপ আর অরুণিতা!

অমিতাভ বচ্চনের শো “কন বানেগা ক্রোড়পতি” র পরবর্তী এপিসোডে দেখা মিলতে চলেছে “ইন্ডিয়ান আইডল সিজন 12” এর বিজয়ী পবনদ্বীপ রাজন ও ফার্স্ট রানারআপ অরুনিতা কাঞ্জিলালের। “ইন্ডিয়ান আইডল” চলাকালীন অরুনিতা ও পবনদ্বীপের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক কে প্রেমের নাম দেওয়ার চেষ্টা করা হয়। যদিও অরুনিতা তার এক ইন্টারভিউতে জানিয়েছিলেন পবনদ্বীপের সাথে তার সম্পর্ক বাকি কন্টেস্টেন্টদের মতই।

কিন্তু কোথাও না কোথাও দর্শকদের মনে হয়েছিল পবনদ্বীপ আর অরুনিতাকে একসাথে বেশ মানাবে। এছাড়াও তাদের কোরাস গান দর্শকদের খুব ভালো লাগতো। তাদের দুজনকে নিয়ে দর্শকদের এহেন কৌতুহল “ইন্ডিয়ান আইডল” এর মেকারদের টিআরপি বাড়ানোর সুযোগ করে দিয়েছিল। তাই তারা অরুনিতা ও পবনদ্বীপকে নিয়ে এমন কিছু মুহূর্ত সৃষ্টি করার চেষ্টা করতেন যাতে দর্শকদের মনে হয় যে তাদের মধ্যে সত্যিই কোনো সম্পর্ক আছে।

“ইন্ডিয়ান আইডল” শেষ হওয়ার পর আবার তাদেরকে একসাথে দেখা যাবে “কন বানেগা ক্রোড়পতি” র মঞ্চে। ইন্ডিয়ান আইডল জিতেছিলেন পবনদ্বীপ। এই নিয়ে অবশ্য রাজ্যবাসীর যথেষ্ট ক্ষোভ আছে। তাদের মনে হয়েছে ইন্ডিয়ান আইডল জেতার জন্য যথেষ্ট যোগ্যতা অরুনিতার ছিল। অরুনিতা এর আগেও একটি সিঙ্গিং রিয়েলিটি শো জিতেছেন। এছাড়াও তিনি বিভিন্ন অ্যালবাম ও ওয়েব সিরিজে গান গেয়েছেন।

গণেশ চতুর্থী উপলক্ষে “কন বানেগা ক্রোড়পতি” র স্পেশাল এপিসোডে আসতে চলেছেন অরুনিতা, পবনদ্বীপ, দানিশ, সম্মুখপ্রিয়া ও সাইলিশ। তাদের গানের মধ্যে দিয়েই শুরু হবে এপিসোড। এই এপিসোডে ফারহান ও দীপিকা পাদুকোন কেও দেখা যাবে। এই প্রসঙ্গে পবনদ্বীপ বলেছেন, “আমরা সকলেই কেবিসি দেখে বড় হয়েছি। কিন্তু কখনও ভাবি নি এখানে আসার সুযোগ মিলবে।” তিনি আরো বলেন যে তাদের হাত দিয়ে “কন বানেগা ক্রোড়পতি” র মঞ্চে গণেশ চতুর্থীর উদযাপন শুরু হওয়ায় তারা বেশ আপ্লুত এবং সম্মানিত। এই এপিসোডের প্রোমো পবনদ্বীপ তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

About admin

Check Also

“আমি ছোট ছেলেদের সাথে রোম্যান্স করতে বেশি পছন্দ করি”… জানালেন করিনা

কারিনা কাপুর প্রকাশ করলো বড় রহস্য, বললেন- ‘আমি ছোট ছেলেদের সাথে রোম্যান্স করি… বলিউডের বেবো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *